শিরোনাম :
রৌমারীতে মাসহ ৫ মাসের সন্তানকে গলা কেটে হত্যা সিভিল কেস ‘বেগুন ক্ষেতের মতো’, এটা পরিবর্তন করতে হবে বিএনপির সাংগঠনিক সম্পাদক হলেন আব্দুস সালাম কালবৈশাখী ঝড় কেড়ে নিল ৫ প্রাণ, ক্ষয়ক্ষতি ব্যাপক আরও বাড়ল সোনার দাম ফিনল্যান্ডে বিদ্যুতের পর এবার গ্যাস সরবরাহ বন্ধ করলো রাশিয়া সংকটে বিপর্যস্ত শ্রীলঙ্কায় জরুরি অবস্থা প্রত্যাহার ইপিবি প্রতিনিধিদলের ওয়ালটন হেডকোয়ার্টার পরিদর্শন, পণ্য রপ্তানিতে সহায়তার আশ্বাস খাদ্য সুরক্ষায় আন্তর্জাতিক সহযোগিতা বাড়াতে বাংলাদেশ প্রস্তুত: পররাষ্ট্র প্রতিমন্ত্রী সরকার বিএনপিকে আর টোপে ফেলতে পারবে না : মোশাররফ গ্যাস-বিদ্যুতের মূল্যবৃদ্ধি দেশে অরাজকতা হতে পারে: এফবিসিসিআই জুনে পদ্মা সেতুতে দাঁড়িয়ে মানুষ পূর্ণিমার চাঁদ দেখবে: কাদের কর্তৃত্ববাদী সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন নিয়ে আশংকা আছে : জি এম কাদের ৬০ শতাংশ বেতন বৃদ্ধির দাবি সরকারি কর্মচারীদের ঢাকা-চট্টগ্রামের সঙ্গে খাগড়াছড়ির যোগাযোগ বন্ধ

ঢিলে শার্টেও দৃশ্যমান সোফির বেবী বাম্প

  • শুক্রবার, ১৩ মে, ২০২২

বিনোদন ডেস্ক: জর্জ আরআর মার্টিনের লেখা দ্য সংস অফ আইস এন্ড ফায়ার অবলম্বনে এইচবিও নির্মিত গেম অফ থ্রোন্সের স্টার্ক পরিবারের মেয়ে সানসার চরিত্রে অভিনয় করা সোফি টার্নারের বেবী বাম্প এখন দৃশ্যমান। দ্বিতীয়বারের মত তিনি মা হতে যাচ্ছেন তিনি।

হলিউড লাইফের প্রতিবেদনে দেয়া এক ছবিতে দেখা গেছে, নীল রঙের ঢিলে শার্ট পড়া অবস্থাতেও সোফির বেবী বাম্প স্পষ্ট বোঝা যাচ্ছে। এ সময় ছবিতে তার স্বামী জো জোনাসকেও সঙ্গে দেখা যায়।

এর আগে চলতি মাসের শুরুর দিকেই সোফি জানান, মা হতে যাচ্ছেন তিনি। এ সময় বেবী বাম্পের ছবিও প্রকাশ করেন তিনি।

তার ২২ মাস বয়সী কন্যা উইলার বিষয়ে তিনি বলেন, বেড়ে ওঠা পেটের দিকে ইঙ্গিত করে উইলাকে জিজ্ঞাসা করলে সে উত্তর দেয় ‘বেবী’ বলে। যদিও সোফি বলেন, আমার মনে হয় না সে বেবী বাম্প বোঝে। সে শুধু ফুলে ওঠা পেটকেই বেবী হিসেবে চিনছে। সে মনে করে, এর নামই বেবী।

গেম অফ থ্রোন্সে অভিনয় করে জনপ্রিয়তা পাওয়া সোফি টার্নার এক্সম্যান ডার্কফনিক্স, এক্সম্যান এপোকেলিপ্স, টাইম আফটার টাইম, বেয়ারলি লিথ্যাল, এনাদার মি, চেসিং হ্যাপিনেসের মত চলচিত্রে অভিনয় করেন।

তিনি প্রখ্যাত সংগীত শিল্পী জো জোনাসের সঙ্গে ডেট শুরু করেন ২০১৬ সালে। পরের বছরই তারা এনগেজড হন। ২০১৯ সালের ১ মে নেভাদার লাসভেগাসে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

জো-সোফি দম্পতি ফ্লোরিডার মিয়ামিতে বসবাস করছেন। ২০২০ সালের জুনে তাদের প্রথম কন্যা সন্তান উইলা জোনাসের জন্ম হয়।

 

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved