শিরোনাম :
সূচকের সামান্য উত্থানে লেনদেন চলছে শীতকালে ১৬ গুণ বেশি দূষিত ঢাকার বায়ু, শীর্ষে শাহবাগ ফতুল্লায় বীর মুক্তিযোদ্ধাকে হত্যা, টাকা ও স্বর্ণালঙ্কার লুট রাজধানীতে পুলিশের অভিযানে মাদকসহ আটক ৫০ ট্যাঙ্কের পর কি যুদ্ধবিমান পাবে ইউক্রেন? পাকিস্তানে মসজিদে বোমা হামলায় নিহত বেড়ে ১০০ বিশ্বজুড়ে করোনায় সংক্রমণ ও মৃত্যু বেড়েছে আবারও বড় মেয়েকে নিয়ে পালানোর চেষ্টা জাপানি মায়ের ভারতে বহুতল ভবনে আগুন, নিহত ১৪ নানা অপরাধে চাকরিচ্যুতিসহ শাস্তি পেলেন ইসির ৬৯ জন ভুল তথ্যে র‌্যাবের বিরুদ্ধে নিষেধাজ্ঞা দিয়েছিল আমেরিকা : পররাষ্ট্র প্রতিমন্ত্রী আবারও বাংলাদেশের কোচ হাতুরুসিংহে বিএনপির দম ফুরিয়ে গেছে বলে নীরব পদযাত্রা করছে: কাদের সাহস থাকলে দেশে মামলা ফেস করুন, তারেককে স্বরাষ্ট্রমন্ত্রী সরকারের হাতে টাকা নেই তাই বিদ্যুতের দাম বাড়াচ্ছে: মোশাররফ

ঢাকার পর এবার চট্টগ্রামে বাসে হাফ ভাড়ার ঘোষণা

  • রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১

চট্টগ্রাম : শিক্ষার্থীদের আন্দোলনের পরিপ্রেক্ষিতে ঢাকার পর চট্টগ্রামেও বাসে হাফ ভাড়া নেয়ার সিদ্ধান্ত নিয়েছে সড়ক পরিবহন মালিক সমিতি। এ ক্ষেত্রে কিছু শর্ত আরোপ করা হয়েছে। শনিবার ( ১১ ডিসেম্বর) থেকে এ সিদ্ধান্ত কার্যকর হবে।

রোববার (৫ ডিসেম্বর) সোয়া ১১টায় চট্টগ্রাম প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্যাহ এ সিদ্ধান্তের কথা জানান। সংবাদ সম্মেলনে জানানো হয়, শিক্ষাপ্রতিষ্ঠান খোলার দিন সকাল ৭টা থেকে রাত ৮টা পর্যন্ত ছাত্র/ছাত্রীদের জন্য হাফ ভাড়া কার্যকর থাকবে। শিক্ষাপ্রতিষ্ঠানের আইডি কার্ড প্রদর্শন করে ছাত্র/ছাত্রীরা হাফ ভাড়া দিতে পারবেন।

বাস মালিক সমিতির নেতা মো. শাহাজান বলেন, শিক্ষার্থীদের জন্য ঢাকার মত চট্টগামেও হাফ ভাড়া কার্যকর করা হয়েছে। আগামী ১১ তারিখ থেকে এই ভাড়া নেওয়া হবে। শুধু চট্টগ্রাম সিটি এলাকায় হাফ ভাড়া কার্যকর থাকবে। বন্ধের সময় হাফ ভাড়া থাকবেনা।

শিক্ষার্থীদের স্ব-স্ব শিক্ষা প্রতিষ্টানের ছবি যুক্ত পরিচয় পত্র থাকতে হবে বলে জানান তিনি। এর আগে শুক্রবার (৩ ডিসেম্বর) চট্টগ্রাম মেট্রোপলিটন বাসমালিক সমিতির সভাপতি বেলায়েত হোসেন বেলাল বলেছিলেন, চট্টগ্রামে শিক্ষার্থীদের হাফ ভাড়ার বিষয়ে আমরা কয়েকটি মালিক সমিতির নেতাদের সঙ্গে বৈঠকে বসেছিলাম। সেখানে আমরা বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেছি।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved