শিরোনাম :
খোলাবাজারে ডলারের দাম ১০২ টাকার বেশি লেবার পার্টির জামালপুর জেলা কমিটি ঘোষণা দেশে এক দিনে হাসপাতালে ভর্তি ১২ ডেঙ্গু রোগী দাম বাড়লো স্বর্ণের ঠাকুরগাঁওয়ে ৩টি এলএমজি, ২৪টি বন্দুকসহ অসখ্য গুলি উদ্ধার ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস : তথ্যমন্ত্রী পদ্মা সেতুতে চলাচলের ক্ষেত্রে টোল হার নির্ধারণ আরও ১০ দিনের রিমান্ডে পি কে হালদার সূচক পতনে কমেছে লেনদেনও গমের দাম এক দিনেই বাড়ল চার টাকা ‘অপোতে হয়রানি ও যৌন নির্যাতনের শিকার হয়েছি’ মজুতদারের শাস্তি মৃত্যুদণ্ড, যুক্ত হচ্ছে ভোক্তা আইনেও কৃষকের ভাগ্য উন্নয়নে আ.লীগ কোনো উদ্যোগ ও তৎপরতা নেই: ফখরুল ২ লাখ ৪৬ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন কোন কোন দেশে টাকা রেখেছেন পি কে হালদার, জানতে চান হাইকোর্ট

ড্রয়ের হতাশা নিয়েই ক্রিসমাসের ছুটিতে বার্সা

  • বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১

স্পোর্টস ডেস্ক: হতাশা যেনো পিছু ছাড়তেই চাচ্ছে না বার্সেলোনার । মৌসুমের শুরুতে দলবদলের ধাক্কায় মেসিকে হারিয়ে হতাশার শুরু। মাঠের খেলাতেও যেনো একেবারেই ছন্নছাড়া মেসির উত্তরসুরিরা। লা লিগার প্রথম থেকেই একের পর এক ব্যর্থতা লিগ টেবিলেও আসতে দেয় নাই শীর্ষ চারে।

গতরাতে সেভিয়ার সাথে ১-১ গোলে ড্র করে যেনো এই মৌসুমের দৈন্যতার কথা আরেকবার মনে করিয়ে দিলো কয় মৌসুম আগেই ইউরোপ কাপানো এই দল। গতকাল সেভিয়ার মাঠে খেলার শুরু থেকে বেশ ভালোই খেলতেছিলো বার্সা। মিনিট বিশেকের ভেতরেই তিনবার গোলের সুযোগও তৈরি করে জাভির দল। তবে কাংখিত গোলের দেখা আর পাওয়া হয় নাই। উল্টো ২২ মিনিটে নিজেদের জালেই বল ঢুকে যায় বার্সার। তবে এযাত্রা রক্ষা অফসাইদের কল্যাণে।

এরপর গোল হজম করতে বেশি সময়ও নেয়নি তারা। ৩৩ মিনিটেই বার্সার সাবেক মিডফিল্ডার ইভান রাকিটিচের কর্ণারে গোল করেন আলেহান্দ্রো গোমেজ। অবশ্য বিরতিতে যাওয়ার আগে গোল পরিশোধ করে ফেলে বার্সা। উসমানে ডেম্বেলের কর্ণার থেকে বার্সাকে সমতায় ফেরানো গোলটি করেন রোনাল্ড আরাউজো।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৬৪ মিনিটে বার্সা লেফট ব্যাক জর্ডি আলবার মুখে বল ছুড়ে মেরে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন সেভিয়ার জুলস কুন্দে। খেলার বাকি সময়টা ১০ জনের সেভিয়াকে পেয়েও নিজেদের স্কোরলাইন বাড়াতে ব্যর্থ বার্সা। টানা আক্রমন করেও ম্যাচ শেষে তাই ১-১ গোলের ড্র নিয়েই ক্রিসমাসের ছুটিতে গেলো তারা।

লিগের শেষ ৫ ম্যাচের দুইটি ড্র আর একটি হার। লিগ টেবিলে ৭ নাম্বারে দল। কোচ হয়ে ন্যু ক্যাম্পে ফিরে আসা কিংবদন্তি জাভির এখন চিন্তা মৌসুম শেষে দলকে চ্যাম্পিয়নস লিগে কোয়ালিফাই করাতে পারবে তো। ক্রিসমাসের ছুটিও হয়তো এবার উপভোগ করতে পারবেন না বার্সার পুরো টীম।

লিগের অর্ধেক শেষে ৪৩ পয়েন্ট নিয়ে শীর্ষস্থানে রিয়াল মাদ্রিদ। ৩৮ পয়েন্ট নিয়ে সেভিয়া আছে দ্বিতীয় স্থানে। আর ১৮ ম্যাচের মাঝে সমান করে ৭ জয়, ৭ ড্র আর ৪ হারে ২৮ পয়েন্ট নিয়ে বার্সা আছে ৭ নাম্বারে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved