শিরোনাম :
টুইটার ডাউন: সমস্যায় কোটি ব্যবহারকারী রাজধানীতে মাদকসহ ৬৬ জন গ্রেফতার যাত্রাবাড়ীতে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল যুবকের ভূমিকম্প : তুরস্ক-সিরিয়ায় মৃতের সংখ্যা ১৫ হাজার ছাড়ালো বিএনপির আজকের পদযাত্রা কর্মসূচি স্থগিত বিশ্বজুড়ে আক্রান্তে শীর্ষে জাপান, মৃত্যুতে যুক্তরাষ্ট্র ব্রাহ্মণবাড়িয়া যুবদলের সভাপতি শামীম মোল্লা গ্রেপ্তার রোহিঙ্গা প্রত্যাবাসনে বেলজিয়ামের সহযোগিতা চাইলেন রাষ্ট্রপতি ভয়াবহ ভূমিকম্প : যে ছবি আর ভিডিও চোখে জল আনছে ভূমিকম্প : তুরস্কে উদ্ধারকারী দল পাঠাচ্ছে বাংলাদেশ আ.লীগের কোনো জনভিত্তি নেই : মির্জা আব্বাস ঢাকায় নতুন ব্রিটিশ হাইকমিশনার সারাহ তুরস্ক-সিরিয়ায় ধ্বংসস্তূপের নিচে কত মরদেহ? মেডিকেলে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ‘৭ মাসে ১২ হাজার ৪৫২ মিলিয়ন ডলার রেমিট্যান্স এসেছে’

ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে সাবেক ফুটবলারের আত্মহত্যা

  • শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২

নাটোর : নাটোরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে সমির কুণ্ডু (৫৫) নামে এক সাবেক ফুটবলার আত্মহত্যা করেছেন।

শনিবার (১০ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে রাজশাহী থেকে চিলাহাটিগামী আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপ দেন তিনি। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সমির কুণ্ডু নাটোর শহরের কাপুড়িয়া পট্টি এলাকার বাসিন্দা।

নাটোর রেলস্টেশন মাস্টার কামরুনাহার এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত সমির কুণ্ডুর ছোট ভাই তপন কুণ্ডু জানান, তার ভাই সদর উপজেলার হালসা স্বাস্থ্যকেন্দ্রের পরিদর্শক। সকালে ছেলেকে কোচিংয়ে দিতে বাড়ি থেকে বের হন। এরপর স্টেশন থেকে পরিচিত লোকজন আত্মহত্যার বিষয়টি তাদের জানান।

রেলস্টেশন মাস্টার কামরুনাহার বলেন, ফায়ার সার্ভিসের কর্মীরা সমিরের মরদেহ উদ্ধার করে স্টেশনের প্ল্যাটফর্মে রাখেন। এই ঘটনায় সান্তাহার রেলওয়ে থানায় অপমৃত্যু মামলা হয়েছে। রেলওয়ে পুলিশ মরদেহ ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের পাঠিয়েছে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved