শিরোনাম :
সরকারের পতন না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে : যুবদল সভাপতি ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ৮ জন দেশে করোনায় আরও ১ জনের মৃত্যু, শনাক্ত ১০ পোশাক রপ্তানিতে আয় ১৪ শতাংশ বেড়েছে সেপ্টেম্বরে ভারত সফরে যাবেন প্রধানমন্ত্রী রিজার্ভ থেকে ডলার বিক্রির রেকর্ড সৌদি আরবে এক বছরে ১৪৭ জনের মৃত্যুদণ্ড আন্দোলন নস্যাৎ করতে পাল্টা কর্মসূচি দিচ্ছে আ’লীগ: ফখরুল সার-বীজের দাম বাড়ানো হবে না : কৃষিমন্ত্রী জামিনে মুক্তি পেলেন যুবদল সভাপতি টুকু আবারও দাম বাড়ল এলপিজির আবার খোলাবাজার থেকে এলএনজি কিনছে সরকার ডিএসই-সিএসইতে লেনদেন বেড়েছে এবার বেসরকারিভাবে হজে খরচ বাড়ছে দেড় লাখ টাকা ময়মনসিংহে দাঁড়িয়ে থাকা ট্রাকে আরেক ট্রাকের ধাক্কায় নিহত ২

ট্রেনের ধাক্কায় পুলিশসহ নিহত ২

  • শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১

চট্টগ্রাম : চট্টগ্রামের খুলশীতে বাস ও অটোরিক্সায় ডেমু ট্রেনের ধাক্কায় ট্রাফিক পুলিশসহ দুইজন নিহত হয়েছে।এ ঘটনায় আরও অন্তত ১০ জন আহত হয়েছেন।

শনিবার (৪ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে নগরীর খুলশী থানার ঝাউতলা রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে ট্রাফিক পুলিশ কনস্টেবলের নাম মনির হোসেন (৪০)। তবে অপরজনের পরিচয় জানা যায়নি।

নিহত মনিনের গ্রামের বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জ থানায়। তিনি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক উত্তর বিভাগে কর্মরত ছিলেন।

জানা গেছে, দুর্ঘটনার সময় ট্রাফিক পুলিশ কনস্টেবল মনির হোসেন দায়িত্ব পালন করছিলেন। রেললাইনের ওপর গাড়িগুলো উঠে পড়ায় তিনি সেগুলো সরাতে গিয়েছিলেন।

চট্টগ্রাম রেলওয়ে থানার ওসি সরোয়ার আলম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, সিগন্যাল না মেনে দুটি সিএনজিচালিত অটোরিকশা ও একটি বাস রেললাইনের ওপর উঠে পড়ে। এ সময় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে চট্টগ্রাম রেলস্টেশনের দিকে আসা একটি ডেমু ট্রেন যানবাহনগুলোকে ধাক্কা দেয়। এতে হতাহতের এ ঘটনা ঘটে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved