শিরোনাম :
যাত্রাবাড়ীতে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল যুবকের ভূমিকম্প : তুরস্ক-সিরিয়ায় মৃতের সংখ্যা ১৫ হাজার ছাড়ালো বিএনপির আজকের পদযাত্রা কর্মসূচি স্থগিত বিশ্বজুড়ে আক্রান্তে শীর্ষে জাপান, মৃত্যুতে যুক্তরাষ্ট্র ব্রাহ্মণবাড়িয়া যুবদলের সভাপতি শামীম মোল্লা গ্রেপ্তার রোহিঙ্গা প্রত্যাবাসনে বেলজিয়ামের সহযোগিতা চাইলেন রাষ্ট্রপতি ভয়াবহ ভূমিকম্প : যে ছবি আর ভিডিও চোখে জল আনছে ভূমিকম্প : তুরস্কে উদ্ধারকারী দল পাঠাচ্ছে বাংলাদেশ আ.লীগের কোনো জনভিত্তি নেই : মির্জা আব্বাস ঢাকায় নতুন ব্রিটিশ হাইকমিশনার সারাহ তুরস্ক-সিরিয়ায় ধ্বংসস্তূপের নিচে কত মরদেহ? মেডিকেলে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ‘৭ মাসে ১২ হাজার ৪৫২ মিলিয়ন ডলার রেমিট্যান্স এসেছে’ আমরা চাই একটাই ভর্তি পরীক্ষা হোক : শিক্ষামন্ত্রী ফখরুল-আব্বাসের স্থায়ী জামিন

ট্রেনের জানালা দিয়ে ফোন চুরি করতে গিয়ে ধরা, ১০ কি.মি ঝুলে থাকলো চোর

  • শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২

আন্তর্জাতিক ডেস্ক : ট্রেনের জানালা দিয়ে মোবাইল চুরির চেষ্টা করেছিল এক যুবক। ঠিক তখনই চলন্ত ট্রেনের ভেতর থেকে তার হাত ধরে ফেলে যাত্রীরা। চলন্ত ট্রেনের বাইরে ঝুলে বহুবার ক্ষমা চাইলেও তাকে ছেড়ে দেওয়া হয়নি। ট্রেনের বাইরে ঝুলে ঝুলে ওই চোর পাড়ি দিয়েছে ১০ কিলোমিটার রাস্তা। অবশেষে ট্রেন গন্তব্যে পৌঁছনোর একটু আগে তাকে ছেড়ে দেন ভেতরে থাকা যাত্রীরা।

গত বুধবার রাতে ভারতের বিহারে বেগুসরাই-খাগরিয়া রুটের একটি ট্রেনে এ ঘটনা ঘটে। সামাজিক যোগাযোগমাধ্যমে এ ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে।

জানা গেছে, ট্রেনটি বিহারের বেগুসরাই থেকে খাগরিয়া যাচ্ছিল। মাঝে সাহেবপুর কামাল স্টেশন থেকে ট্রেনটি ছাড়ার সময় হঠাৎ এক চোর এসে জানালার ভেতরে হাত ঢুকিয়ে মোবাইল চুরির চেষ্টা করে। সঙ্গে সঙ্গে তার হাত ধরে ফেলেন এক যাত্রী। এরপরই ট্রেনটি ছেড়ে দেয়।

তখন হাত ছাড়ার অনুরোধ করলেও যাত্রীরা তার কথায় কর্ণপাত করেননি। এরপর যাত্রীরা তার অপর একটি হাত ধরে চোরকে সেভাবেই ঝুলিয়ে রাখেন। ওই অবস্থায় চলন্ত ট্রেনে বিপজ্জনকভাবে ঝুলতে থাকে এবং কাতরকণ্ঠে অনুনয়-বিনয় করতে থাকে চোরটি।

এভাবে প্রায় ১০ কিলোমিটার পথ চলন্ত ট্রেনের বাইরে ঝুলেছিল অভিযুক্ত। পরে ট্রেনটি খাগরিয়া স্টেশনের কাছাকাছি পৌঁছালে তাকে ছেড়ে দেওয়া হয়। এ ঘটনায় পুলিশ কোনো ব্যবস্থা নিয়েছে কিনা, তা এখনও জানা যায়নি।

বুধবার এ ঘটনার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হলে বিষয়টি ব্যাপক ভাইরাল। সেখানে বিভিন্ন মন্তব্য করতে দেখা যায়। এছাড়া, ট্রেনে যাত্রীদের সুরক্ষা কোথায়, তা নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved