শিরোনাম :
আন্দোলনের প্রস্তুতি বিএনপির, মাথায় লক্ষাধিক মামলা মুক্তির দূত হয়ে দেশে আসেন শেখ হাসিনা: নানক এবার ১০ শতাংশ কমে এলএনজি কিনল সরকার লবণ কারখানার দেয়াল ধসে ১২ শ্রমিকের মৃত‌্যু হজযাত্রী নিবন্ধনের সময় ৪ দিন বাড়লো খালেদাকে পদ্মা সেতুতে নিয়ে টুস করে ফেলে দেওয়া উচিত: প্রধানমন্ত্রী ৯ সচিব পদে রদবদল, নতুন চেয়ারম্যান পেল রাজউক বাড়ছে বন্যার পানি, সিলেটে পানিবন্দি ১৫ লাখ মানুষ কান উৎসবে বঙ্গবন্ধু বায়োপিকের ট্রেইলার উদ্বোধনে ফ্রান্সের পথে তথ্যমন্ত্রী বিদ্যুতের দাম ৫৮ শতাংশ বাড়ানোর সুপারিশ শেখ হাসিনা না ফিরলে বঙ্গবন্ধু হত্যার বিচার হতো না: আমু ৫ জুন বসছে বাজেট অধিবেশন ঋণখেলাপি: পিপলস লিজিংয়ের ২৫ জনকে গ্রেপ্তারের নির্দেশ ‘অরুণাচল সীমান্তের কাছে সামরিক কাঠামো তৈরি করছে চীন’ ভারত থেকে গম আমদানিতে নিষেধাজ্ঞা নেই : খাদ্যমন্ত্রী

টেকনাফে ৫ কোটি টাকার আইস জব্দ

  • বুধবার, ৫ জানুয়ারী, ২০২২

কক্সবাজার : কক্সবাজারের টেকনাফ উপজেলার সাবরাং লবণের মাঠ সংলগ্ন স্লুইস গেইট এলাকায় একটি ব্যাগের ভেতর থেকে ৫ কোটি টাকার মূল্যের এক কেজি ক্রিস্টাল মেথ আইস জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

মঙ্গলবার (৪ ডিসেম্বর) উপজেলার সাবরাং ইউনিয়নের ওই এলাকা থেকে আইসগুলো উদ্ধার করা হয়। এসব তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার।

তিনি জানান, টেকনাফ সাবরাং বিওপির একটি বিশেষ টহলদল দায়িত্বপূর্ণ বিআরএম-০৪ হতে আনুমানিক এক কিলোমিটার পশ্চিমে লবণ মাঠ এলাকায় ৫ নম্বর স্লুইস গেইটের নিচে মাদকদ্রব্য লুকায়িত রয়েছে এমন সংবাদ পেয়ে টেকনাফ ব্যাটালিয়ন সদর ও সাবরাং বিওপির বিশেষ টহলদল উক্ত এলাকায় তল্লাশি অভিযান চালায়।

তল্লাশি চলাকালীন স্লুইস গেইটের পানির নিচে পিলারের সাথে লুকায়িত অবস্থায় কালো পলিথিনে মোড়ানো একটি ব্যাগ উদ্ধার করা হয়। পরে উদ্ধারকৃত ব্যাগের ভেতর থেকে ৫ কোটি টাকার মূল্যের এক কেজি ক্রিস্টাল মেথ আইস পাওয়া যায়। এসময় কাউকে আটক করা সম্ভব হয়নি।

তিনি আরও জানান, জব্দকৃত মালিক বিহীন ক্রিস্টাল মেথ আইসগুলো পরবর্তীতে ঊর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে ষ্টোরে জমা রাখা হয়েছে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved