শিরোনাম :
নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে নৌকার মাঝি আইভী বাংলাদেশে করোনায় আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৪৩ ফের কড়াকড়ি যুক্তরাষ্ট্রের ভ্রমণনীতিতে! দেশে ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আরও ৩২ জন কুয়েট বন্ধ ঘোষণা, বিকালের মধ্যে হল ছাড়ার নির্দেশ যাত্রীরা ঠেলছেন বিমান, ভিডিও ভাইরাল সীমান্ত হত্যা বন্ধে জাতিসংঘের হস্তক্ষেপ চায় লেবার পার্টি বিএনপির মশাল মিছিল দেখে জনমনে আতঙ্ক : তথ্যমন্ত্রী ঘুরতে চাঁদপুরে যাচ্ছিলেন ৬ বন্ধু, বাস কেড়ে নিল ৩ প্রাণ কারাগারে থেকেও খালেদা জিয়া গণতন্ত্রের জন্য লড়াই করছেন: মির্জা ফখরুল ভোটযুদ্ধে আওয়ামী লীগ হিজড়ার সা‌থেও হে‌রে যায়: দুদু সপ্তাহের ব‍্যবধানে বেড়েছে চালের দাম মুন্সিগঞ্জে দগ্ধ ভাই–বোনের মৃত্যু সাগরে নিম্নচাপ : বন্দরে ১ নম্বর সংকেত বরের বউ ভাবি! রক্ষা পেলেন না কাজী

টানা দ্বিতীয়বার সেরা করদাতার সম্মাননা পেলেন মিম

  • বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক : টানা দ্বিতীয়বারের মতো অভিনেত্রী হিসেবে সেরা করদাতার সম্মাননা পেলেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম।

বুধবার (২৪ নভেম্বর) নগরীর অফিসার্স ক্লাবে সেরা করদাতাদের হাতে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আ হ ম মু্স্তফা কামাল। বিশেষ অতিথি ছিলেন এফবিসিসিসআই সভাপতি মোহাম্মদ জসিমউদ্দিন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনবিআর চেয়ারম্যান আবু হেনা রহমাতুল মুনিম।

সম্মাননা স্মরক গ্রহণের কিছু ছবি মিম তার ফেসবুকে পোস্ট করেছেন। তাতে হাস্যোজ্জ্বল ভঙ্গিতে ধরা দিয়েছেন তিনি। রাজস্ব বোর্ডের এই সম্মান পেয়ে আনন্দিত মিম। এ অভিনেত্রী বলেন—‘আবারো এই সম্মাননা পেয়ে আমি আনন্দিত ও কৃতজ্ঞ।’

দেশের সেরা করদাতাদের উৎসাহিত করতে এবার ১৪১ জন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে এই সম্মাননা দিয়েছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। এ তালিকায় রয়েছেন শোবিজ অঙ্গনের ছয় জন তারকা।

২০১৯-২০২০ কর বছরে সেরা করদাতা হিসেবে ট্যাক্স কার্ড পেলেন—শিল্পী শাখায় কুমার বিশ্বজিৎ, তাহসান রহমান খান, এস ডি রুবেল এবং অভিনেতা–অভিনেত্রী শাখায় পাবেন সুবর্ণা মুস্তাফা, বিদ্যা সিনহা মিম ও বাবুল আহমেদ।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved