শিরোনাম :
আন্দোলনের প্রস্তুতি বিএনপির, মাথায় লক্ষাধিক মামলা মুক্তির দূত হয়ে দেশে আসেন শেখ হাসিনা: নানক এবার ১০ শতাংশ কমে এলএনজি কিনল সরকার লবণ কারখানার দেয়াল ধসে ১২ শ্রমিকের মৃত‌্যু হজযাত্রী নিবন্ধনের সময় ৪ দিন বাড়লো খালেদাকে পদ্মা সেতুতে নিয়ে টুস করে ফেলে দেওয়া উচিত: প্রধানমন্ত্রী ৯ সচিব পদে রদবদল, নতুন চেয়ারম্যান পেল রাজউক বাড়ছে বন্যার পানি, সিলেটে পানিবন্দি ১৫ লাখ মানুষ কান উৎসবে বঙ্গবন্ধু বায়োপিকের ট্রেইলার উদ্বোধনে ফ্রান্সের পথে তথ্যমন্ত্রী বিদ্যুতের দাম ৫৮ শতাংশ বাড়ানোর সুপারিশ শেখ হাসিনা না ফিরলে বঙ্গবন্ধু হত্যার বিচার হতো না: আমু ৫ জুন বসছে বাজেট অধিবেশন ঋণখেলাপি: পিপলস লিজিংয়ের ২৫ জনকে গ্রেপ্তারের নির্দেশ ‘অরুণাচল সীমান্তের কাছে সামরিক কাঠামো তৈরি করছে চীন’ ভারত থেকে গম আমদানিতে নিষেধাজ্ঞা নেই : খাদ্যমন্ত্রী

টটেনহ্যামের বিপক্ষে চেলসির জয়

  • সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২

স্পোর্টস ডেস্ক : প্রথমার্ধের বিবর্ণতা কাটিয়ে বিরতির পর উজ্জীবিত ফুটবল খেলল চেলসি। আট মিনিটে আদায় করে নিল দুই গোল। টটেনহ্যাম হটস্পারকে হারিয়ে জয়ে ফিরল টমাস টুখেলের দল। স্ট্যামফোর্ড ব্রিজে রবিবার প্রিমিয়ার লিগের ম্যাচটি ২-০ গোলে জিতেছে চেলসি। দ্বিতীয়ার্ধে গোল দুটি করেন হাকিম জিয়াশ ও চিয়াগো সিলভা।

ম্যাচের ১২ মিনিটে জিয়াশের শট ঠেকাতে তেমন সমস্যা হয়নি টটেনহ্যাম গোলরক্ষক উগো লরিসের। ৩২তম মিনিটে বাইরে মেরে সুযোগ হারান ইংলিশ ফরোয়ার্ড ক্যালাম হাডসন-ওডোই।

বিরতির আগে চেলসির জালে বল পাঠান হ্যারি কেইন। কিন্তু ডি-বক্সে তিনি বল নিয়ন্ত্রণে নেওয়ার আগে সিলভাকে ধাক্কা দেওয়ায় ফাউলের বাঁশি বাজান রেফারি।

দ্বিতীয়ার্ধের দ্বিতীয় মিনিটে জিয়াশের চমৎকার গোলে এগিয়ে যায় চেলসি। হাডসন-ওডোইয়ের পাস ডি-বক্সের বাইরে নিয়ন্ত্রণে নিয়ে বাঁ পায়ের শটে দূরের পোস্টের ওপরের কোণা দিয়ে ঠিকানা খুঁজে নেন মরক্কোর এই মিডফিল্ডার। নড়ার সুযোগ পাননি লরিস।

পরক্ষণেই জিয়াশ গোল পেতে পারতেন আরেকটি। এবারও ডি-বক্সের বাইরে থেকে নেওয়া তার শট ঝাঁপিয়ে ব্যর্থ করে দেন ফরাসি গোলরক্ষক লরিস। ৫৫তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন সিলভা। ম্যাসন মাউন্টের ফ্রি-কিকে হেডে বল জালে পাঠান এই ব্রাজিলিয়ান ডিফেন্ডার।

৬৯তম মিনিটে ব্যবধান আরও বাড়ানোর সুযোগ পান লুকাকু। কাছ থেকে তার শট ঠেকিয়ে দেন লরিস। বাকি সময়ে আর সেভাবে সুযোগ তৈরি করতে পারেনি কেউ।

২৪ ম্যাচে ১৩ জয় ও আট ড্রয়ে ৪৭ পয়েন্ট নিয়ে লিগে তৃতীয় স্থানে আছে চেলসি। আরেক ম্যাচে ক্রিস্টাল প্যালেসকে ৩-১ গোলে হারানো লিভারপুল ২২ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে আছে দুই নম্বরে। ২৩ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানচেস্টার সিটি। ২২ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে চার নম্বরে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। তাদের চেয়ে এক ম্যাচ বেশি খেলে ৩৭ পয়েন্ট নিয়ে পাঁচে ওয়েস্ট হ্যাম ইউনাইটেড।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved