শিরোনাম :
পাকিস্তানে উইকিপিডিয়া নিষিদ্ধ ছিনতাই চক্রের ১৬ সদস্য গ্রেপ্তার, বিপুল মোবাইল-ল্যাপটপ উদ্ধার ফের বিদ্যুৎ উৎপাদনে যাচ্ছে রামপাল চিলিতে দাবানলে পুড়ল ১৪ হাজার হেক্টর বনভূমি, অন্তত ১৩ জনের মৃত্যু এক সপ্তাহের মধ্যে ঢাকায় আসবেন দুই মার্কিন প্রতিনিধি জ্বালানির দাম আরও বৃদ্ধি চায় আইএমএফ খেলাপি ঋণ: সরকারিতে ১০, বেসরকারি ব্যাংকে ৫ শতাংশে নামানোর প্রতিশ্রুতি ইউক্রেনকে দূরপাল্লার বোমা ‘জিএলএসডিবি’ দেবে যুক্তরাষ্ট্র টেকনাফে বিজিবির অভিযানে ২ লক্ষাধিক ইয়াবা জব্দ মার্কিন আকাশে চীনা নজরদারির বেলুন ‘অগ্রহণযোগ্য’ ৪০টি দেশ বয়কট করতে পারে অলিম্পিক আজ ৯ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় ‘পথ ভুলে’ যুক্তরাষ্ট্রে গেছে সেই ‘গোয়েন্দা’ বেলুন, দাবি চীনের তালিবানি শিক্ষানীতির প্রতিবাদ জানানো সেই শিক্ষককে প্রকাশ্যে মারধর বিশ্বজুড়ে আক্রান্ত প্রায় ২ লাখ, মৃত্যু ১ হাজার ৩শ’র ওপর

টটেনহ্যামকে উড়িয়ে শীর্ষস্থান মজবুত করল আর্সেনাল

  • রবিবার, ২ অক্টোবর, ২০২২

স্পোর্টস ডেস্ক : চলমান ইংলিশ প্রিমিয়ার লিগের শুরু থেকেই দারুণ ছন্দে রয়েছে আর্সেনাল। যার ধারাবাহিকতায় আরও একটি জয়ের দেখা পেল তারা। টটেনহ্যাম হটস্পারকে ৩-১ গোলে হারিয়ে টেবিলের শীর্ষ অবস্থান মজবুত করল মিকেল আর্তেতার দল।

টানা দ্বিতীয় ম্যাচে জালের দেখা পেলেন ব্রাজিলিয়ান তারকা গাব্রিয়েল জেসুস। তার আগে ও পরে দুর্দান্ত দুটি গোল করেছেন টমাস পার্টি ও গ্রানিত জাকা।

শনিবার (১ সেপ্টেম্বর) এমিরেটস স্টেডিয়ামে মুখোমুখি হয় আর্সেনাল ও টটেনহ্যাম। ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবলে চাপ ধরে রেখে এগিয়ে যায় আর্সেনাল। ২০তম মিনিটে দূর থেকে বুলেট গতির শটে গোল করেন ঘানার টমাস পার্টি। এরপর ৩১তম মিনিটে সফল স্পট কিকে সমতা টানেন হ্যারি কেইন।

দ্বিতীয়ার্ধের শুরুটা দুর্দান্ত হয় স্বাগতিকদের। ৪৯ মিনিটের মাথায় গোল করে দলকে এগিয়ে নেন ব্রাজিলিয়ান তারকা জেসুস। তবে ৬২তম মিনিটে প্রতিপক্ষের গাব্রিয়েল মার্তিনেল্লিকে পেছন থেকে ফাউল করে সরাসরি লাল কার্ড দেখেন সফরকারীদের ব্রাজিলিয়ান ডিফেন্ডার এমেরসন। ৬৭ মিনিটে মার্তিনেল্লির ছোট পাস বক্সে ধরে জায়গা বানিয়ে নিখুঁত শটে দলকে জয়ের উল্লাসে ভাসান জাকা।

এখন পর্যন্ত আট ম্যাচে সাত জয়ে ২১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে আর্সেনাল। ৪ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে ম্যানচেস্টার সিটি। আট ম্যাচে সিটির সমান ১৭ পয়েন্ট নিয়ে তিনে টটেনহ্যাম।

 

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved