শিরোনাম :
সরকারের পতন না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে : যুবদল সভাপতি ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ৮ জন দেশে করোনায় আরও ১ জনের মৃত্যু, শনাক্ত ১০ পোশাক রপ্তানিতে আয় ১৪ শতাংশ বেড়েছে সেপ্টেম্বরে ভারত সফরে যাবেন প্রধানমন্ত্রী রিজার্ভ থেকে ডলার বিক্রির রেকর্ড সৌদি আরবে এক বছরে ১৪৭ জনের মৃত্যুদণ্ড আন্দোলন নস্যাৎ করতে পাল্টা কর্মসূচি দিচ্ছে আ’লীগ: ফখরুল সার-বীজের দাম বাড়ানো হবে না : কৃষিমন্ত্রী জামিনে মুক্তি পেলেন যুবদল সভাপতি টুকু আবারও দাম বাড়ল এলপিজির আবার খোলাবাজার থেকে এলএনজি কিনছে সরকার ডিএসই-সিএসইতে লেনদেন বেড়েছে এবার বেসরকারিভাবে হজে খরচ বাড়ছে দেড় লাখ টাকা ময়মনসিংহে দাঁড়িয়ে থাকা ট্রাকে আরেক ট্রাকের ধাক্কায় নিহত ২

ঝাড়খণ্ডে বাস দুর্ঘটনায় ৭ জনের প্রাণহানি

  • রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের ঝাড়খণ্ডে একটি বাস ব্রিজ থেকে পড়ে যাওয়ার ঘটনায় কমপক্ষে সাতজন নিহত হয়েছে। আহত হয়েছে আরও বেশ কয়েকজন। দুর্ঘটনার সময় বাসটিতে ৫০ জন যাত্রী ছিল। পুলিশ জানিয়েছে, রাজ্যের হাজারিবাগ জেলায় ওই দুর্ঘটনা ঘটেছে। খবর এনডিটিভির।

এক পুলিশ কর্মকর্তা জানান, রাচিগামী একটি বাস গিরিদিহ জেলা থেকে আসছিল। সে সময় ব্রিজের রেলিং ভেঙে বাসটি নিচে পড়ে যায়। বাসটি সিওয়ানে নদীর কাছে একটি শুকনো জায়গায় পড়ার কারণে বড় ধরনের হতাহতের ঘটনা এড়ানো সম্ভব হয়েছে।

তিনি বলেন, ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়েছে। এছাড়া আরও পাঁচজনকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হলে সেখানেই তাদের মৃত্যু হয়। আহত বেশ কয়েকজনের অবস্থা গুরুতর হওয়ায় নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

দুর্ঘটনার সময় বাসের ভেতরে আটকে পড়া যাত্রীদের উদ্ধার করা হয়েছে। এক কর্মকর্তা বলেন, বাসটি যদি নদীর মাঝখানে পড়ে যেতো তাহলে আরও বেশি ক্ষয়ক্ষতি হতো। কী কারণে ওই দুর্ঘটনা ঘটেছে তা এখনও নিশ্চিত নয়। এই ঘটনার তদন্ত শুরু হয়েছে।

দুর্ঘটনায় আহত মমতা সালুজা নামের এক যাত্রী বলেন, ওই বাসটিতে শিখ তীর্থযাত্রীরা ছিলেন। তারা একটি ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিতে রাচির রাতু এলাকার গুরুদুয়ারার উদ্দেশে যাত্রা করেছিলেন।

ওই দুর্ঘটনায় হতাহতদের প্রতি সমবেদনা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং প্রেসিডেন্ট দ্রৌপদী মুর্মু।

 

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved