শিরোনাম :
আন্দোলনের প্রস্তুতি বিএনপির, মাথায় লক্ষাধিক মামলা মুক্তির দূত হয়ে দেশে আসেন শেখ হাসিনা: নানক এবার ১০ শতাংশ কমে এলএনজি কিনল সরকার লবণ কারখানার দেয়াল ধসে ১২ শ্রমিকের মৃত‌্যু হজযাত্রী নিবন্ধনের সময় ৪ দিন বাড়লো খালেদাকে পদ্মা সেতুতে নিয়ে টুস করে ফেলে দেওয়া উচিত: প্রধানমন্ত্রী ৯ সচিব পদে রদবদল, নতুন চেয়ারম্যান পেল রাজউক বাড়ছে বন্যার পানি, সিলেটে পানিবন্দি ১৫ লাখ মানুষ কান উৎসবে বঙ্গবন্ধু বায়োপিকের ট্রেইলার উদ্বোধনে ফ্রান্সের পথে তথ্যমন্ত্রী বিদ্যুতের দাম ৫৮ শতাংশ বাড়ানোর সুপারিশ শেখ হাসিনা না ফিরলে বঙ্গবন্ধু হত্যার বিচার হতো না: আমু ৫ জুন বসছে বাজেট অধিবেশন ঋণখেলাপি: পিপলস লিজিংয়ের ২৫ জনকে গ্রেপ্তারের নির্দেশ ‘অরুণাচল সীমান্তের কাছে সামরিক কাঠামো তৈরি করছে চীন’ ভারত থেকে গম আমদানিতে নিষেধাজ্ঞা নেই : খাদ্যমন্ত্রী

ঝাড়খণ্ডে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১৭

  • বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২

আন্তর্জাতিক ডেস্ক : আন্তর্জাতিক ডেস্ক : ভারতের পূর্বাঞ্চলীয় রাজ্য রাড়খণ্ডে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১৭ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২৬ জন। বুধবার (৫ জানুয়ারি) ঝাড়খণ্ডের পাকুর জেলার গোবিন্দপুর-সাহিবগঞ্জ মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

ভারতীয় পুলিশের সূত্র দিয়ে সংবাদমাধ্যমগুলো বলছে, ঝাড়খণ্ডের সাহিবগঞ্জ থেকে দেওঘরের যশিডির উদ্দেশে যাচ্ছিল ওই বাসটি। দুর্ঘটনার সময় বাসে কমপক্ষে ৪০ জন যাত্রী ছিলেন। ঘন কুয়াশার কারণে উল্টোদিক থেকে আসা ট্রাকটির অবস্থান বুঝতে না পেরে যাত্রীবাহী বাসটি সরাসরি ট্রাকটিকে ধাক্কা দেয়। দুর্ঘটনার কারণে পুরো বাসটিই দুমড়ে মুচড়ে যায়। ভেতরে আটকে থাকা যাত্রীদের উদ্ধার করতে পুলিশ ও উদ্ধারকারী দলকে গ্যাস কাটার ব্যবহার করতে হয়।

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাক দ্রুতগতিতে চলছিল। কিন্তু পুরো রাস্তা ঘন কুয়াশায় ঢাকা থাকায় মুখোমুখি সংঘর্ষ হয় বাস ও ট্রাকটির। তবে আরও বড় বিপত্তি হতে পারত, কারণ ট্রাকটি গ্যাস সিলিন্ডার নিয়ে যাচ্ছিল। সেগুলোর বিস্ফোরণ হলে নিহতের সংখ্যা আরও বাড়তে পারতো।

দুর্ঘটনায় এখন পর্যন্ত ১৭ জন প্রাণ হারিয়েছেন বলে জানানো হলেও মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। আহতদের উদ্ধার করে পাকুরের একাধিক স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

পাকুর জেলার সিভিল সার্জন ড. আরডি পাসওয়ান জানিয়েছেন, ‘এখন পর্যন্ত ১৭টি মৃতদেহ আনা হয়েছে। আহতের সংখ্যা ২৬, তাদের মধ্যে তিনজনের অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক।’

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved