শিরোনাম :
পবিত্র আশুরা আজ লঞ্চভাড়া ৮ ধাপে ৫০ শতাংশ বাড়ানোর প্রস্তাব নির্বাচনী জোট করেছিলাম, তারা এত দুর্নীতি করবে ভাবিওনি : চুন্নু হরতাল অবরোধ ছাড়া সরকারের পতন ঘটবে না: আব্বাস সরকারের সময় ফুরিয়ে এসেছে : ফখরুল স্বর্ণালংকার ফেরতে ৮৫, পরিবর্তনে ৯২ শতাংশ অর্থ মিলবে বাংলাদেশে করোনায় ৩ জনের মৃত্যু, শনাক্ত ২৯৬ সাড়ে ৫ বছরে গণপরিবহনে ৩৫৭ ধর্ষণ দুইদিনের কর্মসূচি ঘোষণা বিএনপির ওয়ালটনের লভ্যাংশ ঘোষণা ২৪ ঘণ্টায় আরও ৭৯ ডেঙ্গু রোগী শনাক্ত পাচারের টাকা ফেরতে বাংলাদেশ ব্যাংকের নির্দেশনা বঙ্গবন্ধু পরিবারের খুনিদের মুখোশ উন্মোচন জরুরি: হানিফ খোলাবাজারে ডলারের দাম ১১৫ টাকা ছাড়াল ঢাকা থেকে বিভিন্ন রুটের বাসভাড়ার তালিকা প্রকাশ

জ্যাকুলিনের সঙ্গে প্রেমের কথা স্বীকার করলেন সুকেশ

  • শনিবার, ১ জানুয়ারী, ২০২২

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের সাথে আলোচিত ২০০ কোটি রুপি আর্থিক প্রতারণার মামলার আসামী সুকেশ চন্দ্রশেখর সম্পর্কের স্বীকার করলেন। সুকেশ তার আইনজীবীর মাধ্যমে একটি প্রেস বিবৃতি প্রকাশ করেছেন।

সেখানে নিজের ব্যাপারে ও জ্যাকুলিনের সঙ্গে সম্পর্ক নিয়ে নানা তথ্য তুলে ধরেছেন। আইনজীবী অনন্ত মালিকের যে প্রেস বিবৃতি প্রকাশ করেছে সেখানে সুকেশ দাবি করেছেন, তাকে যে ‘ঠকবাজ’ হিসেবে লেখা হচ্ছে সেটা ঠিক নয়। সঙ্গে সুকেশ মেনে নিয়েছেন অভিনেত্রী জ্যাকুলিনের সঙ্গে তার সম্পর্কের কথা।

যদিও সুকেশের দাবি সেটা তার ব্যক্তিগত বিষয়। কোনও আইনি মামলার অংশ নয়। সুকেশের দাবি করেন, তিনি কর্পোরেট লবিস্ট হিসেবে কাজ করতেন যারা বিভিন্ন কর্পোরেট হাউজ ও সরকারের মধ্যে যোগাযোগ রেখে চলে। সেই সূত্রেই তার সঙ্গে সম্পর্ক আছে অনেক রাজনীতিবিদ, সরকারি কর্মচারী ও বড় ব্যবসায়িক পরিবারদের।

২০০ কোটির প্রতারণার মামলায় সুকেশ গ্রেফতার হওয়ার পরেই জ্যাকুলিনের সঙ্গে তার ঘনিষ্ঠতার কথা সামনে আসে। জানা যায়, জ্যাকুলিনকে গহনা, পাঁচটি ব্যাগ, ঘড়ি, চিনামাটির পাত্র, চারটি পার্সিয়ান বিড়াল (একটির মূল্য ৯ লাখ রুপি) এবং ৫২ লাখ রুপি মূল্যের ঘোড়া উপহার দিয়েছেন সুকেশ। এ ছাড়াও জ্যাকুলিনের বোনকে বিএমডব্লিউ ও তার মাকে প্রায় দেড় কোটি রুপি মূল্যের একটি গাড়িসহ মোট ১০ কোটি রুপির উপহার দিয়েছেন সুকেশ। শুধু তাই নয়, এসব তথ্য সামনে আসার কিছুদিন পরে একটি ছবিও ভাইরাল হয়।

যেখানে সুকেশ আর জ্যাকুলিনকে ঘনিষ্ঠ অবস্থায় পাওয়া যায়। এরপর গোয়েন্দা সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠায় জ্যাকুলিনকে। সুকেশের বিরুদ্ধে ২০০ কোটির প্রতারণার মামলার তদন্ত করছে ইডি। একই মামলায় উঠে আসে আরেক অভিনেত্রী নোরা ফাতেহির নামও। নোরাকেও কোটি রুপি মূল্যের একটি বিএমডব্লিউ গাড়ি উপহার দিয়েছিলেন সুকেশ। এছাড়া সুকেশের স্ত্রী লিনা মারিয়া পাল তাকে দামি ব্যাগ ও একটি আইফোন উপহার দিয়েছিলেন।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved