শিরোনাম :
কেন্দ্রসচিব থেকে পিয়ন, প্রশ্ন ফাঁসে জড়িত সবাই ! দেশ যে এগিয়ে যাচ্ছে তা জনগণকে জানাতে হবে: তথ্যমন্ত্রী বাংলাদেশে মোটামুটি ভালো পরিমাণে টাকা আছে: পরিকল্পনামন্ত্রী দুর্গাপূজায় জ‌ঙ্গি হামলার শঙ্কা র‌য়ে‌ছে: ডিএম‌পি ক‌মিশনার অস্ত্র সহায়তায় ইউক্রেনকে নতুন করে ১১০ কোটি ডলার দেবে যুক্তরাষ্ট্র দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে নিম্ন ও মধ্যবিত্তরা বিলুপ্তির পথে : ডা. ইরান শেখ হাসিনার হাত ধরেই উন্নত দেশ গড়ব : মেয়র তাপস মুষ্টিমেয় রাজনৈতিক লোক সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে চায় : আমু ২৪ ঘণ্টায় ৫০৬ ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি নার্স-সিন্ডিকেট চক্র পাচার করছে লাখ লাখ টাকার ওষুধ তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থায় ফিরে যাওয়ার সুযোগ নেই: আইনমন্ত্রী আন্দোলনের ঘোষণায় ১৩ বছর, মানুষ বাঁচে কয় বছর: বিএনপিকে কাদের ৫ বছর রোহিঙ্গাদের লালন না করতে হলে দেশ আরও উন্নত হতো ইরানে বিক্ষোভ: হিজাব বিতর্কের আড়ালে কী? আজ কোনো অভিযোগ নাই, অনুযোগ নাই : বিদায় আইজিপি

জুতার মালায় শিক্ষা কর্মকর্তাকে বরণ (ভিডিও)

  • সোমবার, ৩ জানুয়ারী, ২০২২

ঢাকা : জেলা শিক্ষা কর্মকর্তাকে বরণ করা হলো জুতার মালা পরিয়ে।এরকম একটি ভিডিও সামাজিক যোগযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। অভিভাবক অ্যাসোশিয়েশনের সদস্যরা তাকে এই জুতার মালা পরিয়ে দেন বলে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস এক প্রতিবেদনে জানিয়েছে।

ভারতের লুধিয়ানায় জেলা শিক্ষা অফিসে শুক্রবার এই ঘটনা ঘটে বলে ওই প্রতিবেদনে বলা হয়েছে। লাখবীর সিং নামে ওই জেলা শিক্ষা কর্মকর্তা এই ঘটনার পর পুলিশে অভিযোগ করেছেন।

অভিযোগে তিনি বলেন, অভিভাবক অ্যাসোশিয়েশনের কয়েকজন সদস্য এসে তাকে সম্মাননা দিতে চান। প্রথমে অভিভাবক অ্যাসোশিয়েশনের সদস্যরা ফুলের মালা পরিয়ে দেন। এর পর ছবি তোলার জন্য দাঁড়ালে তারা ফুলের মালা পরানোর মধ্যেই হঠাৎ একটি জুতার মালা বের করে তার গলায় পরিয়ে দেন। অবশ্য বিষয়টি প্রথমে তিনি বুঝতেই পারেনি।

ভারতের সাংবাদিক মোহাম্মদ গাজ্জালী টুইটারে ওই ঘটনার ভিডিও শেয়ার করেছেন। ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, অভিভাবক অ্যাসোশিয়েশনের সদস্যরা তাদের অভিযোগ আমলে না নেওয়ায় হতাশ হয়ে লুধিয়ানার জেলা শিক্ষা কর্মকর্তার গলায় জুতার মালা পরিয়ে দেন। বিষয়টি টের পাওয়ার আগ পর্যন্ত তিনি হাসিমুখে ছবি তুলে যাচ্ছিলেন।

এ ব্যাপারে অভিভাবক অ্যাসোশিয়েশনের প্রেসিডেন্ট রাজিনদর ঘাই জানান, এক শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ আমলে না নেওয়ায় প্রতিবাদ হিসেবে তারা এইভাবে প্রতিবাদ জানিয়েছেন।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved