শিরোনাম :
‘বাংলাদেশের ইচ্ছায় প্রধানমন্ত্রীর জাপান সফর স্থগিত’ জাতীয় গ্রিডে যুক্ত হচ্ছে দৈনিক ৮০ লাখ ঘনফুট গ্যাস জুলুম-নির্যাতন চালিয়ে জনবিস্ফোরণ ঠেকানো যাবে না: ফখরুল দেশে ডেঙ্গুতে আরও ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৫২৩ বিএনপি অসৎ উদ্দেশ্যে নয়াপল্টনে সভা করতে চায় : তথ্যমন্ত্রী জলপ্রপাতে পড়ে ৪ কিশোরীর মৃত্যু দেশে ২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত ‘দেশে ১৬ লাখ মেট্রিক টন খাদ্য মজুত আছে’ ব্যাংকিং বিভাগকে রিপোর্ট দেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর উত্থানেও লেনদেন ৩০০ কোটিতেই আবদ্ধ আরপিও সংশোধন প্রস্তাবের অগ্রগতি জানতে মরিয়া ইসি, মিলছে না তথ্য বিএনপির সঙ্গে জোটের প্রশ্নই আসে না : রওশন এরশাদ বন্দুকের নল ঠেকিয়ে ক্ষমতা দখলের সুযোগ নেই: শিক্ষামন্ত্রী রাঘববোয়াল রেখে চুনোপুঁটি ধরায় ব্যস্ত দুদক: হাইকোর্ট ঢাকার সব খেলার মাঠ উদ্ধার করতে চায় ডিএনসিসি

জাস্ট ওয়েট, চমক থাকবে :ইসি

  • বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২

ঢাকা: রাজনৈতিক দল অনেকে আসছে না বা যে অভিযোগগুলো আসছে, সেগুলো হ্যান্ডেল করা চেষ্টা করছি জানিয়ে নির্বাচন কমিশনার ব্রি.জে. (অব.) মো. আহসান হাবিব খান বলেন, দেখেন আমরা কী করি জাস্ট ওয়েট করেন। অবশ্যই চমক থাকবে।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) আগারগাঁওয়ের নির্বাচন ভবনের নিজ দফতরে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে নির্বাচন কমিশনার ব্রি.জে. (অব.) মো. আহসান হাবিব খান এমন মন্তব্য করেন।

এই নির্বাচন কমিশনার বলেন, ৩৯টি দলের জন্যই কাজ করছি আমরা। সঠিক কাজটি প্রতিষ্ঠা করার জন্যই আমরা কাজ করছি। যে কাজটা সকলের জন্য মঙ্গল বয়ে আনবে সেটাই করবো। আপনাদের বারবার বলছি কোন কাজটা করতে হবে বলেন, কোন কাজটা ভুল করছি বলেন, কিন্তু বলছেন না।

অংশগ্রহণমূলক নির্বাচন না হলে কী করবেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, সংবিধানকে সমুন্নত রাখতে হবে। সংবিধানে যা আছে, আমরা সেটাই করবো। যার যারা (নির্বাচনে) আসছে না, তারা সবাই আমার প্রিয়। আমরা মনে প্রাণে চাই তারা সবাই আসুক। এখন যদি আমরা ডাকতেই থাকি, তারা যদি না আসে আপনিই বলেন কী করতে হবে? সেটা আমি করে দেখাবো।

তিনি আরো বলেন, পরিষ্কারভাবে বলছি এ পর্যন্ত ৭৯৩টি ইভিএমে নির্বাচন করেছি। ধাওয়া পাল্টা ধাওয়া কয়টা হয়েছে? হয়নি। কারণ সেখানে লুটতরাজ করে তো লাভ হচ্ছে না।

এ সময় সংসদ নির্বাচনে রংপুরসহ অন্যান্য সিটি করপোরেশন নির্বাচনেও ইভিএম ব্যবহার করা হবে বলেও জানান তিনি।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved