শিরোনাম :
আবারও বাড়ল বিদ্যুতের দাম, প্রজ্ঞাপন জারি বাংলাদেশে কেন অফশোর ব্যাংকিং চালু হচ্ছে বেইলি রোডে রেস্টুরেন্টে আগুন, নিয়ন্ত্রণে ১০ ইউনিট গাজায় ত্রাণ দেওয়ার সময় ইসরায়েলি বাহিনীর নির্বিচার গুলি, নিহত ১০৪ টেকনাফ সীমান্তে ফের মর্টার শেল ও গুলির শব্দ বাড়ছে করোনা, ফেব্রুয়ারিতে মৃত্যু ৮ জনের ১১টি ক্রয় প্রস্তাব অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা হাজার লোকের বিপরীতে হাসপাতালে রয়েছে একটি বেড: স্বাস্থ্যমন্ত্রী বিএনপি-জামায়াত ইসরায়েলের দোসর: পররাষ্ট্রমন্ত্রী রাখাইনের মিনবিয়া শহরের দখল নিলো আরাকান আর্মি অভাব অনটনে বৃদ্ধের আত্মহত্যা স্বামীকে জিম্মি করে গর্ভবতী স্ত্রীকে ধর্ষণ, মারা গেছে গর্ভের সন্তান সব সঞ্চয় ফিলিস্তিনি শিশুদের দান করে গেছেন সেই মার্কিন বিমান সেনা সূচক পতনে শেষ হয়েছে সপ্তাহের শেষ কার্যদিবস মালয়েশিয়ায় ১৪ হাজারেরও বেশি অবৈধ অভিবাসী গ্রেফতার

জামিনে মুক্ত বিএনপির ৪ নেতা

  • সোমবার, ৩০ আগস্ট, ২০২১

ঢাকা: জামিনে মুক্তি পেয়েছেন নওগাঁ জেলা বিএনপি ও এর অঙ্গ সংগঠনের শীর্ষ চার নেতা। পুলিশের দায়ের করা দুটি মামলায় জেলা ও দায়রা জজ আদালত তাদের জামিন মঞ্জুর করেন। রবিবার দুপুরে জেলা ও দায়রা জজ মো. শহিদুল ইসলাম তাদের জামিন মঞ্জুর করেন।

জামিন পাওয়া ৪ নেতা হলেন, জেলা বিএনপির সদস্য মোফাখারুল ইসলাম (তারা), জেলা যুবদলের সভাপতি বায়েজিদ হোসেন পলাশ ও সাধারণ সম্পাদক খায়রুল আলম গোল্ডেন এবং জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শামীম আহম্মেদ।

রবিবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে নওগাঁ জেলা কারাগার থেকে বেরিয়ে আসেন তারা। এসময় কারা ফটকে অবস্থান করছিলেন বিপুল সংখ্যক বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এ সময় নেতাকর্মীরা তাদের ফুল দিয়ে বরণ করে নেন।

নওগাঁ জেলা কারাগারের জেলার মো. শরিফুল ইসলাম জানান, জেলা ও দায়রা জজ আদালত থেকে জামিনের আদেশ কারাগারে পৌঁছার পর মুক্তি পেয়েছেন বিএনপির নেতারা।

নওগাঁ জেলা বিএনপির আহ্বায়ক হাফিজুর রহমান ও সাবেক সভাপতি ও পৌর মেয়র নজমুল হক সনি বলেন, গত ৩০ জানুয়ারি নওগাঁয় পুলিশের সাথে সংঘর্ষের ঘটনায় দায়ের করা পৃথক দুটি মামলায় গত ১৬ আগস্ট নওগাঁর ১ নং আমলী আদালতে হাজির হয়ে জামিনের আবেদন জানান ওই চার বিএনপি নেতা। কিন্তু বিচারক তাজুল ইসলাম নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

উল্লেখ্য, সরকারি কাজে বাধা, পুলিশের ওপর হামলা ও সরকারি সম্পত্তিসহ জানমালের নিরাপত্তা বিঘ্নিত করায় সন্ত্রাসবিরোধী আইনে গত (৩০ মার্চ) নওগাঁ সদর থানা পুলিশ বাদী হয়ে এ মামলা করেন।

পৃথক দুই মামলায় ৫৭ জন করে একই ব্যক্তিসহ অজ্ঞাত আরও অনেকের বিরুদ্ধে মামলা হয়েছে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved