শিরোনাম :
রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৫৫ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গুলিতে নিহত ২ এবার ইটনার হাওরে দেখা মিললো জলস্তম্ভের তুরাগে ভাঙারি দোকানে বিস্ফোরণ: দগ্ধ ৮ জনের মধ্যে ৭ জনের মৃত্যু তুরাগে ভাঙারি দোকানে বিস্ফোরণ: দগ্ধ ৮ জনের মধ্যে ৭ জনের মৃত্যু জামিন বাতিলের বিরুদ্ধে সম্রাটের আবেদন খারিজ শ্রীলঙ্কায় বিদ্যুতের দাম বাড়লো ২৬৪ শতাংশ বরিশালে ৬ নদীর পানি বিপৎসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত ক্রিমিয়ায় রুশ বিমানঘাঁটিতে ভয়ঙ্কর বিস্ফোরণ দৈনিক সংক্রমণ প্রায় ৭ লাখ, মৃত্যু ১ হাজার ৮শ’র ওপর তুরাগে দগ্ধ ৮ জনের ৭ জনই মারা গেলেন বঙ্গোপসাগরে নিম্নচাপ, উপকূলে ঝড়-জলোচ্ছ্বাসের শঙ্কা বিজেপির সঙ্গ ছেড়ে বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমারের পদত্যাগ পশ্চিমবঙ্গে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত ৯ বঙ্গোপসাগরে মাছ ধরার ট্রলারডুবি, ১৩ জেলে নিখোঁজ

জামালপুরে মা-মেয়ের লাশ উদ্ধার

  • রবিবার, ২ জানুয়ারী, ২০২২

জামালপুর : জামালপুরের মেলান্দহ উপজেলায় মা ও মেয়ের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার (১ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মেলান্দহ হাইস্কুলের সামনে নিজ বাড়ি থেকে মা-মেয়ের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- ৫০ বছর বয়সী জয়ফল ও তার ২৫ বছর বয়সী মেয়ে স্বপ্না। এ ঘটনায় নিহত জয়ফলের ছেলে জহুরুল এবং তার স্ত্রী জেসমিন আক্তারকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মৃত আকমল হোসেনের স্ত্রী জয়ফল এবং তার মেয়ে স্বপ্না দীর্ঘদিন ধরে গোবিন্দপুর এলাকায় মেলান্দহ হাইস্কুলের সামনে থাকতেন। শনিবার সারা দিন জয়ফলের দুই ওমান প্রবাসী ছেলে মিলন ও মিস্টার ফোন দিয়ে মাকে না পেয়ে সন্ধ্যায় মামা মানিককে ওই বাড়িতে পাঠান। মানিক ওই বাড়িতে পৌঁছে সামনের গেটে তালাবদ্ধ এবং বাড়ির পেছনের গেইট দড়ি দিয়ে বাঁধা অবস্থায় দেখতে পায়।

পরে তিনি পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘরে ভেতর থেকে মা-মেয়ের গলাকাটা লাশ উদ্ধার করে। পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য জয়ফলের বড় ছেলে জহুরুল ও তার স্ত্রী জেসমিন আক্তারকে আটক করেছে।

জেলা পুলিশ সুপার (এসপি) এসপি নাছির উদ্দিন আহমেদ জানান, বড় ছেলে জহুরুল ও তার স্ত্রীর সঙ্গে দীর্ঘদিন ধরে মায়ের বিরোধ ছিল। তাই সন্দেহভাজন হিসেবে জহুরুল ও তার স্ত্রী জেসমিন আক্তারকে আটক করা হয়েছে। পরবর্তীকালে তদন্ত সাপেক্ষে বিস্তারিত জানা যাবে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved