শিরোনাম :
রুশ দখলে থাকা ভূমি পুনরুদ্ধার করছে ইউক্রেন পাহাড় ধসে সড়ক যোগাযোগ বন্ধ, সাজেকে আটকা হাজারো পর্যটক রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৩২ বিয়েবাড়িতে যাওয়ার সময় বাস খাদে, নিহত ২৫ পাকিস্তানের মাধ্যমে মিয়ানমারকে অস্ত্র দিচ্ছে চীন! উ. কোরিয়ার মিসাইলের জবাবে পাল্টা ৪ মিসাইল দ. কোরিয়া-যুক্তরাষ্ট্রের আপাতত কমে আগামী সপ্তাহে ফের বাড়তে পারে বৃষ্টি রাশিয়ায় গম আবাদ কমার আশঙ্কা, বিশ্ববাজারে উদ্বেগ শাশুড়িকে ধর্ষণের অভিযোগে জামাই গ্রেফতার ঘুমধুম সীমান্তে মাইন বিস্ফোরণে রোহিঙ্গার পা বিচ্ছিন্ন বিশ্বজুড়ে করোনায় প্রাণহানি ও সংক্রমণ বেড়েছে বিজয়া দশমীতে আজ প্রতিমা বিসর্জন উত্তরাখণ্ডে তুষারধসে ১০ পর্বতারোহীর মৃত্যু স্বাভাবিক হচ্ছে বিদ্যুৎ, বিপর্যয়ের কারণ অনুসন্ধানে কমিটি বিএনপির তুলনায় খারাপ কাজ করছে আওয়ামী লীগ: জিএম কাদের

জম্মু-কাশ্মীরে পুলিশের সঙ্গে পৃথক সংঘর্ষে নিহত ৫

  • রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২

আন্তর্জাতিক ডেস্ক : ভারত-নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মীরে পুলিশের সঙ্গে পৃথক দুটি সংঘর্ষে জইশ-ই-মুহাম্মদের কমান্ডারসহ পাঁচ জঙ্গি নিহত হয়েছে।

পুলিশ বলছে, সংঘর্ষ দুটি হয়েছে পুলওয়ামা ও বুদগামে জঙ্গি-বিরোধী অভিযান চালানোর সময়। এক টুইট বার্তায় এ অভিযানকে ‘বড় সাফল্য’ ঘোষণা করেছে পুলিশ।

টুইটে কাশ্মীর পুলিশ লিখেছে, ‘গত ১২ ঘণ্টায় জোড়া সংঘর্ষে পাক মদতপুষ্ট পাঁচ জঙ্গি মারা গেছে।

নিহতদের মধ্যে জইশ-ই-মুহাম্মদের কমান্ডার জাহিদ ওয়ানি রয়েছে। এটা আমাদের কাছে বড় সাফল্য। ’

প্রসঙ্গত, লেতপুরা বিস্ফোরণের ঘটনায় অন্যতম অভিযুক্ত জাহিদ ওয়ানি। ওই বিস্ফোরণে ৪০ জন সিআরপিএফ জওয়ান নিহত হয়। ওই ঘটনার পর থেকে জাহিদকে খুঁজছিল ভারতের পুলিশ।

সংঘর্ষে নিহত জঙ্গির পাশ থেকে একটি রাইফেল উদ্ধার করার কথা বলেছে পুলিশ। কাশ্মীরের পুলিশ প্রধান বলেছেন, মাসখানেকের মধ্যে জঙ্গিদের সঙ্গে সংঘর্ষে এটাই তাদের বড় সাফল্য।

এর আগে গত ডিসেম্বরে কাশ্মীর উপত্যকায় দশটির বেশি সংঘর্ষে ২২ জন জঙ্গি নিহত হয়েছিল।

 

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved