শিরোনাম :
লিবিয়া উপকূলে নৌকাডুবি, নিহত ২২ অভিবাসী রাশিয়া-ইরান-ভারতের নতুন করিডোর, চ্যালেঞ্জ ছুড়বে পশ্চিমাদের! পদ্মা সেতুর নাট খোলা বায়েজিদের জামিন নামঞ্জুর ভোটকেন্দ্র দখল ও গোপনে সিল মারার অপসংস্কৃতি টিকিয়ে রাখতেই ইভিএমে বিএনপির ভয় : তথ্যমন্ত্রী দাম কমলো স্বর্ণের মগবাজারে নিজ ফ্লাটে চিকিৎসকের অর্ধগলিত লাশ মালয়েশিয়ায় কর্মী যাওয়ার খরচ নির্ধারণ বাংলাদেশে করোনায় আরও ৪ জনের মৃত্যু, শনাক্ত ১৭২৮ চীন নিয়ে যুক্তরাষ্ট্রের মিথ্যা তথ্য, বাংলাদেশকে সতর্ক করলেন লি জিমিং বন্যায় মৃত্যুর মিছিলে আরও তিনজন সহ, মোট ১১০ ডিএসইতে লেনদেন বেড়েছে ৩০০ কোটি টাকা বেলুচিস্তানে প্রবল বর্ষণে নিহত ২০ নির্বাচনী ব্যবস্থাকে আধুনিক করতে কাজ করছে সরকার: কাদের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের কোনো পরিকল্পনা নেই: শিক্ষামন্ত্রী সেনা-কর্তাদের সমালোচনা করলেন জেলেনস্কি

জনতা ব্যাংকে নতুন আট মহাব্যবস্থাপক

  • মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১

ঢাকা: বাংলাদেশ রাষ্ট্রায়ত্ব জনতা ব্যাংকের আটজনকে পদোন্নতি দেওয়া হয়েছে। ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) থেকে পদোন্নতি পেয়ে মহাব্যবস্থাপক (জিএম) হিসেবে যোগদান করেছেন বলে জানা গেছে।

মঙ্গলবার ব্যাং‌কের পক্ষ থে‌কে সম্প্রতি তা‌দের পদোন্নতি দেওয়া হয়েছে বলে জানানো হয়েছে।

উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) থেকে পদোন্নতি পেয়ে মহাব্যবস্থাপক (জিএম) হিসেবে যোগদান করা ব্যক্তিরা হলেন, মিজানুর রহমান, ছগীর আহমেদ,মো. আব্দুর রাজ্জাক, সনদীপ কুমার রায়, একেএম মুনিরুল ইসলাম, শিখা দাস, মো. মোস্তাফিজুর রহমান, মো. শামীম আলম কোরেশী।

মিজানুর রহমান স্থানীয় কার্যালয় থেকে পদোন্নতি পেয়ে জিএম হিসেবে কুমিল্লা বিভাগীয় কার্যালয়ে যোগ দিয়েছেন। তিনি ১৯৯৩ সালে ব্যাংকে যোগদান করেন।

ছগীর আহমেদ স্থানীয় কার্যালয় থেকে পদোন্নতি পেয়ে খুলনা বিভাগীয় কার্যালয়ের জিএম হিসেবে যোগ দিয়েছেন। তিনি ১৯৮৯ সালে ব্যাংকে যোগদান করেন।

মো. আব্দুর রাজ্জাক এরিয়া অফিস নাটোর থেকে পদোন্নতি পেয়ে প্রধান কার্যালয়ের অডিট অ্যান্ড ইন্সপেকশন বিভাগের জিএম পদে যোগ দিয়েছেন। তিনি ১৯৯৩ সালে ব্যাংকে যোগদান করেন।

সনদীপ কুমার রায় এরিয়া অফিস নাটোর থেকে পদোন্নতি পেয়ে প্রধান কার্যালয়ের আরপিডির জিএম পদে যোগ দিয়েছেন। তিনি ১৯৯০ সালে ব্যাংকে যোগদান করেন।

একেএম মুনিরুল ইসলাম বিভাগীয় কার্যালয় ঢাকা উত্তর থেকে পদোন্নতি পেয়ে ফরিদপুর বিভাগীয় কার্যালয়ের জিএম হিসেবে যোগদান করেছেন। তিনি ১৯৮৮ সালে ব্যাংকে যোগদান করেন।

শিখা দাস প্রধান কার্যালয়ের ল’ ডিপার্টমেন্ট থেকে পদোন্নতি পেয়ে স্পেশাল এসেট ম্যানেজমেন্ট ডিভিশনে জিএম পদে যোগ দিয়েছেন। তিনি ১৯৮৯ সালে ব্যাংকে যোগদান করেন।

মো. মোস্তাফিজুর রহমান জনতা ভবন কর্পোরেট শাখা থেকে পদোন্নতি পেয়ে প্রধান কার্যালয়ের মনিটরিং অ্যান্ড কমপ্লায়েন্স বিভাগে জিএম হিসেবে যোগ দিয়েছেন। তিনি ১৯৯১ সালে ব্যাংকে যোগদান করেন।

মো. শামীম আলম কোরেশী প্রধান কার্যালয়ের ফরেন এক্সচেঞ্জ অডিট অ্যান্ড ইন্সপেকশন ডিপার্টমেন্ট থেকে পদোন্নতি পেয়ে এমডি অ্যান্ড সিইও’স সেক্রেটারিয়েটে জিএম পদে যোগ দিয়েছেন। তিনি ১৯৮৮ সালে ব্যাংকে যোগদান করেন।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved