শিরোনাম :
বগুড়া-৪ আসনে ৮৩৪ ভোটে হারলেন হিরো আলম আরও বিপুল পরিমাণ সয়াবিন তেল কিনবে সরকার উপ-নির্বাচনে সুষ্ঠু ভোটের মধ্য দিয়ে গণতন্ত্রের বিজয় হয়েছে: কাদের ডিসেম্বরেই সংসদ নির্বাচন যে কৌশলে এরদোগানকে হারাতে চান বিরোধীরা জানুয়ারিতে ডেঙ্গুতে মারা গেছেন ৬ জন অনলাইনে ঘোষণা দিয়ে আনা যাবে ডলার আদানি কেলেঙ্কারি : আতঙ্কে ভারতীয় শেয়ার ছাড়ছেন বিদেশিরা সূচকের সাথে বেড়েছে লেনদেন হজে যেতে এবার জনপ্রতি খরচ হবে ৬ লাখ ৮৩ হাজার টাকা চাঁপাইনবাবগঞ্জে ভোটকেন্দ্রের ভেতর থেকে ককটেল উদ্ধার সগিরা মোর্শেদ হত্যা মামলায় পরবর্তী সাক্ষ্য ৭ ফেব্রুয়ারি ভাষাশহীদদের সম্মানে বাংলায় রায় দিলেন হাইকোর্ট সূচকের সামান্য উত্থানে লেনদেন চলছে শীতকালে ১৬ গুণ বেশি দূষিত ঢাকার বায়ু, শীর্ষে শাহবাগ

ছাত্রী হোস্টেলের বাথরুমে ক্যান্টিনবয়ের মোবাইল!

  • বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের পাঞ্জাবের চণ্ডীগড় বিশ্ববিদ্যালের ছাত্রীদের গোসলের ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ার ঘটনা নিয়ে ক্ষোভে ফেটে পড়েছে শিক্ষার্থীর। সেই উত্তেজনা এখনও থিতিয়ে যায়নি। এর মধ্যেই বম্বে আইআইটির ছাত্রী হোস্টেলের বাথরুমে ভিডিও ধারণের অভিযোগ করেছেন এক জন।

সেই সময় মোবাইলে তার ভিডিও ধারণ করা হচ্ছিল বলে দাবি করেছেন এক ছাত্রী। এই ঘটনায় হোস্টেল ক্য়ান্টিনের এক কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। খবর জি নিউজের

হোস্টেল সূত্রে জানা গেছে, মেয়েদের হোস্টেলের বাথরুমের জানালায় একটি মোবাইল ফোন লক্ষ্য করেন এক ছাত্রী। সঙ্গে সঙ্গেই তিনি বিষয়টি জানান হোস্টেল কাউন্সিলকে। তারপরই অভিযুক্তকে ধরে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

এই ঘটনা সামনে আসতেই ঘটনাস্থলে চলে আসেন ডিন। তবে সিসিটিভিকে ওই অভিযুক্তের কোনো ফুটেজ ধরা পড়েনি। কারণ ক্যামেরা ঠিকঠাক কাজ করছিল না।

উল্লেখ্য, মেয়েদের হোস্টেলে কমপক্ষে ৬০ ছাত্রীর গোসলের দৃশ্য সম্প্রতি ফাঁস হয়েছে চণ্ডীগড় বিশ্ববিদ্যালয় থেকে। ওই ঘটনায় তোলপাড় গোটা বিশ্ববিদ্যালয়।

এই ঘটনায় এক ছাত্রীকে গ্রেফতার করা হয়েছে। জানা যাচ্ছে ওই ছাত্রী সিমলায় তার এক বন্ধুকে ভিডিওগুলো পাঠিয়েছিলেন। সেই বন্ধুই ওইসব ভিডিও সামাজিক মাধ্যমে আপলোড করে।

তবে পুলিসের দাবি, অভিযুক্ত ছাত্রীর কাছে একটিমাত্র ভিডিও পাওয়া গিয়েছে। সেটিও আবার তার নিজের। তদন্তে নেমে পুলিশ অভিযুক্ত ছাত্রীর ওই বন্ধুকেও গ্রেফতার করেছে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved