শিরোনাম :
নিখোঁজের আগের ঘটনা জানালো শিমুর বোন ফাতেমা মনে রাখবেন, জনগণের টাকায় আমাদের সংসার চলে : রাষ্ট্রপতি অপ্রচলিত বাজারে পোশাক রপ্তানি বেড়েছে ২৪ শতাংশ নির্বাচন কমিশন আইন প্রণয়ন নিয়ে টিআইবির বিবৃতি সূচকের উত্থান-পতনে লেনদেন শেষ বাংলাদেশে করোনায় আরও ১০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৮৪০৭ এখনই শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের কথা ভাবছি না : শিক্ষামন্ত্রী বিএনপি অবৈধ অর্থ ব্যয়ে লবিস্ট ফার্ম নিয়োগ করেছে : তথ্যমন্ত্রী হত্যার দায় স্বীকার করলেন স্বামী একদিনে সর্বোচ্চ মৃত্যু দেখল অস্ট্রেলিয়া ওমিক্রন ঠেকাতে সক্ষম নয় টিকার ৪র্থ ডোজও : গবেষণা দলীয় লোক‌ দিয়ে নির্বাচন ক‌মিশন গঠন আইন কর‌ছে সরকার: নজরুল ১ এপ্রিল মেডিকেলের ভর্তি পরীক্ষা সুদানে সেনাবিরোধী বিক্ষোভে গুলিতে নিহত ৭ ৮ মার্চ খালেদা জিয়ার অভিযোগ গঠনের শুনানি

ছাত্রীকে কুপ্রস্তাবের দায়ে হলিফ্যামিলি মেডিকেল কলেজের শিক্ষক গ্রেপ্তার

  • বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১

ঢাকা: ছাত্রীকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগে রাজধানীর ইস্কাটন গার্ডেনের হলিফ্যামিলি মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. সালাউদ্দিনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার দুপুরে এলিট ফোর্সটির একটি দল মগবাজার থেকে তাকে গ্রেপ্তার করে।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মেডিকেল কলেজটির এক ছাত্রী গতকাল রমনা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করেন। সেই মামলায় সহকারী অধ্যাপক ডা. সালাউদ্দিনকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি।

এদিকে ওই ছাত্রী বলেন, ‘আমি হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজের ছাত্রী। আমার মেডিকেল কলেজের ফার্মাকোলজি বিভাগের সহকারী অধ্যাপক ডা. সালাউদ্দিন চৌধুরী ২০২০ সালের ৯ সেপ্টেম্বর মেসেঞ্জারে আমাকে বিভিন্ন কুপ্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় আমাকে এক শিক্ষাবর্ষে অনেক বছর আটকে রাখবে বলে হুমকি দেয়। এরপর কলেজে বিভিন্নভাবে ডেকে আমাকে ওনার দেওয়া মেসেজ ফোন থেকে মুছে দিতে আর ওনার সঙ্গে আলাদাভাবে দেখা করতে বলেন।

ইতোপূর্বে আমাকে কলেজে প্রাইভেট পড়াবেন বলে দুই দফায় ২০ হাজার টাকা নিলেও উনি পড়াননি। পড়ার জন্য বারবার আমাকে তার বাসায় আসতে বলেন, যাতে আমি কখনই রাজি হয়নি। এতে তিনি আরও ক্ষিপ্ত হয়ে যান। আমি, আমার ও আমার পরিবারের মান-সম্মানের ভয়ে এতদিন কোনো পদক্ষেপ নিতে পারিনি।

কিন্তু দিনে দিনে অবস্থা এতই খারাপ হয় যে, আমার কলেজে পড়ালেখা চরম হুমকির সম্মুখীন হচ্ছে। এখন তিনি অপরিচিত নম্বর থেকে ফোন দিয়ে আমাকে ভয়ভীতি দেখাচ্ছেন। এজন্য আমি উত্তরা পশ্চিম থানায় এই মর্মে একটা সাধারণ ডায়েরিও করেছিলাম। পরবর্তীতে গতকাল নারী ও শিশু নির্যাতন আইনে রমনা থানায় মামলা করি।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved