শিরোনাম :
একসঙ্গে যুক্তরাজ্যের প্রভাবশালী দুই মন্ত্রীর পদত্যাগ দৌলতদিয়া-পাটুরিয়া রুটে চলবে ২১ ফেরি আজ থেকে রাজধানীতে বসবে কোরবানির পশুর হাট বিশ্বে আরও সাড়ে ৭ লাখ শনাক্ত, ১২২৫ মৃত্যু ন্যাটোতে যোগ দিতে চুক্তি স্বাক্ষর করল ফিনল্যান্ড-সুইডেন রংপুরে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৫ সংবাদমাধ্যমের স্বাধীনতার সাথে প্রয়োজন দায়িত্বশীলতা : তথ্যমন্ত্রী মার্সেল টেলিভিশনে ৮ হাজার টাকা পর্যন্ত মূল্যছাড় ব্যবসায়ীর গায়ে আগুন: স্ত্রীসহ গ্রেফতার হেনোলাক্সের মালিক কোথায় কখন লোড শেডিং, সময় বেঁধে দেওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর ঈদের দিন সারা দেশে বৃষ্টির আভাস ঈদের ছুটিতে ব্যাংক খোলা রাখার নির্দেশ ওমিক্রনের দুই সাব ভ্যারিয়েন্টের কারণে দেশে করোনার নতুন ঢেউ বাংলাদেশে করোনায় আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮ কুসিক নির্বাচনে আত্মসমর্পণ করেছে ইসি: সুজন

চোরাপথে ক্ষমতায় আসার স্বপ্ন দেখছে বিএনপি: কাদের

  • বুধবার, ১৭ নভেম্বর, ২০২১

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, চোরাপথে ক্ষমতায় আসার স্বপ্ন দেখছে বিএনপি। এখন গণতন্ত্রের ফেরিওয়ালা সেজেছে তারা।

বুধবার দুপুরে সিংড়া কোর্ট মাঠে আয়োজিত নাটোর সিংড়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে একথা বলেন তিনি।

এসময় ওবায়দুল কাদের বলেন, দেশে আজ নানা ষড়যন্ত্র চলছে। গণতন্ত্রের মুখোশ পরা একটি দল ক্ষমতায় থাকাকালে কতবার গণতন্ত্রের বস্ত্রহরণ করেছিল। তারা ক্ষমতায় যেতে চায়। কিন্তু বাংলাদেশের ১৭ কোটি মানুষের জীবন তাদের কাছে নিরাপদ নয়। তার ক্ষমতায় গেলে হাওয়া ভবন থেকে আবারও লুটপাট শুরু হবে। দুর্নীতিতে দেশ আবার চ্যাম্পিয়ন হবে। রক্তের বন্যা বইয়ে দিবে তারা।

ইউনিয়ন পরিষদে নির্বাচনে ত্যাগী কর্মীদের নাম বাদ দিয়ে অপকর্মকারীদের নাম কেন্দ্রে পাঠালে কঠোর সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে বলে হুঁশিয়ার করে দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, যারা দলের প্রার্থীদের বিরুদ্ধে কাজ করছেন এবং বিদ্রোহী প্রার্থীদের উসকানি দিচ্ছেন তাদের তালিকা তৈরি হচ্ছে, সময় হলেই সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

আওয়ামী লীগকে শক্তিশালী করে গড়ে তুলতে সকল নেতাকর্মীদের মাঝে ঐক্য ধরে রেখে জনগণের সঙ্গে থাকার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার আদর্শকে ধারণ করে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। যে কোন পরিস্থিতিতে আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে। এমন কোন কাজ করা যাবে না যাতে সরকারের উন্নয়ন ম্লান হয়ে যায়। দলের সকল মতভেদ ভুলে দলকে সুসংগঠিত ও শক্তিশালী করতে হবে।

সম্মেলনে আরও বক্তব্য রাখেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আক্তার জাহান, নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস ও নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved