শিরোনাম :
রুশ দখলে থাকা ভূমি পুনরুদ্ধার করছে ইউক্রেন পাহাড় ধসে সড়ক যোগাযোগ বন্ধ, সাজেকে আটকা হাজারো পর্যটক রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৩২ বিয়েবাড়িতে যাওয়ার সময় বাস খাদে, নিহত ২৫ পাকিস্তানের মাধ্যমে মিয়ানমারকে অস্ত্র দিচ্ছে চীন! উ. কোরিয়ার মিসাইলের জবাবে পাল্টা ৪ মিসাইল দ. কোরিয়া-যুক্তরাষ্ট্রের আপাতত কমে আগামী সপ্তাহে ফের বাড়তে পারে বৃষ্টি রাশিয়ায় গম আবাদ কমার আশঙ্কা, বিশ্ববাজারে উদ্বেগ শাশুড়িকে ধর্ষণের অভিযোগে জামাই গ্রেফতার ঘুমধুম সীমান্তে মাইন বিস্ফোরণে রোহিঙ্গার পা বিচ্ছিন্ন বিশ্বজুড়ে করোনায় প্রাণহানি ও সংক্রমণ বেড়েছে বিজয়া দশমীতে আজ প্রতিমা বিসর্জন উত্তরাখণ্ডে তুষারধসে ১০ পর্বতারোহীর মৃত্যু স্বাভাবিক হচ্ছে বিদ্যুৎ, বিপর্যয়ের কারণ অনুসন্ধানে কমিটি বিএনপির তুলনায় খারাপ কাজ করছে আওয়ামী লীগ: জিএম কাদের

চাকরির সুযোগ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনে

  • শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি একাধিক পদে নিয়োগ দেবে। আগ্রহীদের ডাকযোগে বা সরাসরি নির্ধারিত ছকে আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম: সচিব। পদসংখ্যা: ১। যোগ্যতা ও অভিজ্ঞতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক সম্মানসহ স্নাতকোত্তর ডিগ্রি অথবা স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি। ন্যূনপক্ষে ১৭ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বেতন স্কেল: ৬৬,০০০–৭৬,৪৯০ টাকা।

পদের নাম: পরিচালক (অর্থ ও হিসাব)। পদসংখ্যা: ১। যোগ্যতা ও অভিজ্ঞতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্যে স্নাতক সম্মানসহ স্নাতকোত্তর ডিগ্রি অথবা স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি। ন্যূনপক্ষে ১৭ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বেতন স্কেল: ৬৬,০০০-৭৬,৪৯০ টাকা।

পদের নাম: পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন)। পদসংখ্যা: ১। যোগ্যতা ও অভিজ্ঞতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক সম্মানসহ স্নাতকোত্তর ডিগ্রি অথবা স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি অথবা সিভিল ইঞ্জিনিয়ারিং বা আর্কিটেকচার বা ইউআরপি বা বিল্ডিং ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কনস্ট্রাকশন ম্যানেজমেন্ট ডিগ্রি।ন্যূনপক্ষে ১৭ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বেতন স্কেল: ৬৬,০০০-৭৬,৪৯০ টাকা

পদের নাম: পরিচালক (ইনফরমেশন ম্যানেজমেন্ট, কমিউনিকেশন অ্যান্ড ট্রেনিং)। পদসংখ্যা: ১।যোগ্যতা ও অভিজ্ঞতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বা ইনফরমেশন টেকনোলজি বা ইলকট্রনিকস অ্যান্ড কমিউনিকেশন বা টেলিকমিউনিকেশন বা ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস বা অ্যাপ্লাইড ফিজিকস অ্যান্ড ইলেকট্রনিকস বা ইলকট্রনিকস অ্যান্ড কম্পিউটার সায়েন্সে বিএসসি ইঞ্জিনিয়ারিং বা স্নাতক সম্মানসহ স্নাতকোত্তর ডিগ্রি। Oracle/LINUX/CISCO/Microsoft-এ সনদ থাকতে হবে। ন্যূনপক্ষে ১৭ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন স্কেল: ৬৬,০০০-৭৬,৪৯০ টাকা।

পদের নাম: অতিরিক্ত পরিচালক (রিসার্চ সাপোর্ট অ্যান্ড পাবলিকেশন)। পদসংখ্যা: ১। যোগ্যতা ও অভিজ্ঞতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক সম্মানসহ স্নাতকোত্তর ডিগ্রি অথবা স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি। ন্যূনপক্ষে ১৪ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বেতন স্কেল: ৫৬,৫০০-৭৪,৪০০ টাকা।

পদের নাম: অতিরিক্ত পরিচালক (পাবলিক বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট)

পদসংখ্যা: ১। যোগ্যতা ও অভিজ্ঞতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক সম্মানসহ স্নাতকোত্তর ডিগ্রি অথবা স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি। ন্যূনপক্ষে ১৪ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বেতন স্কেল: ৫৬,৫০০-৭৪,৪০০ টাকা।

পদের নাম: উপসচিব (প্রকিউরমেন্ট)

পদসংখ্যা: ১। যোগ্যতা ও অভিজ্ঞতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক সম্মানসহ স্নাতকোত্তর ডিগ্রি অথবা স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি অথবা বিএসসি ইন সিভিল বা মেকানিক্যাল বা ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বা বিল্ডিং ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কনস্ট্রাকশন ম্যানেজমেন্ট ডিগ্রি। ন্যূনপক্ষে ১০ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বেতন স্কেল: ৪৩,০০০-৬৯,৮৫০ টাকা।

পদের নাম: উপপরিচালক (অর্থ ও হিসাব)

পদসংখ্যা: ১। যোগ্যতা ও অভিজ্ঞতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্যে স্নাতক সম্মানসহ স্নাতকোত্তর ডিগ্রি অথবা স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি। সব পর্যায়ে ন্যূনপক্ষে দ্বিতীয় বিভাগ বা শ্রেণি বা সমমান গ্রেড থাকতে হবে। সিএ বা সিএমএ ডিগ্রিধারীদের অগ্রাধিকার দেওয়া হবে। ন্যূনপক্ষে ১০ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বেতন স্কেল: ৪৩,০০০-৬৯,৮৫০ টাকা।

পদের নাম: উপপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন)।পদসংখ্যা: ১। যোগ্যতা ও অভিজ্ঞতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক সম্মানসহ স্নাতকোত্তর ডিগ্রি অথবা স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি অথবা সিভিল ইঞ্জিনিয়ারিং বা আর্কিটেকচার বা ইউআরপি বা বিল্ডিং ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কনস্ট্রাকশন ম্যানেজমেন্ট ডিগ্রি অথবা অর্থনীতি বা ডেভেলপমেন্ট স্টাডিজ বিষয়ে স্নাতক সম্মানসহ স্নাতকোত্তর ডিগ্রি। ন্যূনপক্ষে ১০ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বেতন স্কেল: ৪৩,০০০-৬৯,৮৫০ টাকা।

পদের নাম: ডেপুটি রিসার্চ অফিসার বা উপপরিচালক (স্ট্র্যাটেজিক প্ল্যানিং)। পদসংখ্যা: ১। যোগ্যতা ও অভিজ্ঞতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক সম্মানসহ স্নাতকোত্তর ডিগ্রি অথবা স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি। ন্যূনপক্ষে ১০ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বেতন স্কেল: ৪৩,০০০-৬৯,৮৫০ টাকা।

পদের নাম: উপপরিচালক বা সিনিয়র প্রোগ্রাম অফিসার (ইউডিএল)। পদসংখ্যা: ১। যোগ্যতা ও অভিজ্ঞতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বা ইনফরমেশন টেকনোলজি বা ইলেকট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন বা টেলিকমিউনিকেশন বা ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস বা অ্যাপ্লাইড ফিজিকস অ্যান্ড ইলেকট্রনিকস বা ইলেকট্রনিকস অ্যান্ড কম্পিউটার সায়েন্সে বিএসসি ইঞ্জিনিয়ারিং বা স্নাতক সম্মানসহ স্নাতকোত্তর ডিগ্রি।Oracle/LINUX/CISCO/Microsoft-এ সনদ থাকতে হবে। ন্যূনপক্ষে ১০ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বেতন স্কেল: ৪৩,০০০-৬৯,৮৫০ টাকা।

পদের নাম: সিনিয়র সহকারী সচিব বা সিনিয়র সহকারী পরিচালক। পদসংখ্যা: ৪। যোগ্যতা ও অভিজ্ঞতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক সম্মানসহ স্নাতকোত্তর ডিগ্রি বা স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি। ন্যূনপক্ষে ৫ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বেতন স্কেল: ৩৫,৫০০-৬৭,০১০ টাকা।

আবেদন পাঠাতে হবে সচিব, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন, আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকা–১২০৭।

আবেদন পাঠানোর শেষ সময়: আগামী ১১ জানুয়ারি ২০২২।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved