শিরোনাম :
ডলারের দাম বাড়ার প্রভাব প্রবাসী আয়ে খাদ্য বিপর্যয় আসছে ৪৪তম বিসিএসের প্রিলি পরীক্ষা ২৭ মে কম ক্ষতিগ্রস্ত মুদ্রার তালিকায় বিশ্বে দ্বিতীয় টাকা দেশে করোনায় মৃত্যুহীন দিনে নতুন শনাক্ত ২৯ মাঙ্কিপক্স: বিমানবন্দরগুলোতে সতর্কতা জারি আগামী কান উৎসবে বাংলাদেশের স্টল : তথ্যমন্ত্রী ১৬ দেশে ভ্রমণ নিষেধাজ্ঞা আরোপ সৌদি আরবের আজও বড় ধস পুঁজিবাজারে হাজী সেলিমকে কারাগারে পাঠানোর আদেশ মুক্ত গণমাধ্যম ছাড়া রাষ্ট্র দাঁড়াতে পারে না: ফখরুল পদ্মা সেতুর কথা শুনলে বিএনপি নেতাদের মুখ কালো হয়: কাদের দেশে নারী অধিকার প্রতিষ্ঠায় সামনের সারিতে খালেদা জিয়া : রিজভী এই সরকার নির্বাচনের ব্যবস্থা ধ্বংস করে ফেলেছে: দুদু ২০ লাখ ৫০ হাজার কোটি টাকার বাজেট প্রস্তাব অর্থনীতি সমিতির

চাকরির সুযোগ বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমিতে

  • মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১

ঢাকা : বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমি (বার্ড) নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানে একাধিক পদে লোক নেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: পরিচালক। পদসংখ্যা: ১। আবেদন যোগ্যতা: পিএইচডি ডিগ্রিসহ ৯ বছরের চাকরির অভিজ্ঞতা এবং কমপক্ষে ৬ টি গবেষণা প্রকাশনা থাকতে হবে। অথবা স্নাতক পর্যায়ে সম্মানসহ মাধ্যমিক থেকে স্নাতকোত্তর পর্যন্ত সব পরীক্ষায় কমপক্ষে দ্বিতীয় শ্রেণিসহ ১২ বছরের চাকরির অভিজ্ঞতা এবং ৬টি গবেষণা প্রকাশনা থাকতে হবে। লোকপ্রশাসন, উদ্যানতত্ত্ব ও উন্নয়ন অধ্যয়ন বিষয়ে ডিগ্রিধারীদের অগ্রাধিকার দেওয়া হবে। বয়স: সর্বোচ্চ ৪৫ বছর। বেতন স্কেল: ৫০,০০০-৭১,২০০ টাকা।

পদের নাম: উপপরিচালক। পদসংখ্যা: ১। আবেদন যোগ্যতা: পিএইচডি ডিগ্রিসহ কমপক্ষে দুটি গবেষণা প্রকাশনা থাকতে হবে। অথবা মাধ্যমিক থেকে স্নাতকোত্তর পর্যন্ত সব পরীক্ষায় কমপক্ষে দ্বিতীয় শ্রেণিসহ পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা এবং দুটি গবেষণা প্রকাশনা থাকতে হবে। অর্থনীতি, কৃষি অর্থনীতি ও পরিসংখ্যান বিষয়ে ডিগ্রিধারীদের অগ্রাধিকার দেওয়া হবে।বয়স: সর্বোচ্চ ৩৫ বছর।

বেতন স্কেল: ৩৫,৫০০-৬৭,০১০ টাকা।

পদের নাম: সহকারী পরিচালক। পদসংখ্যা: ৮। আবেদন যোগ্যতা: মাধ্যমিক থেকে স্নাতকোত্তর পর্যন্ত সব পরীক্ষায় কমপক্ষে দ্বিতীয় শ্রেণি থাকতে হবে। স্নাতক ডিগ্রিধারীরাও আবেদন করতে পারবেন। অর্থনীতি, কৃষি প্রকৌশল, পরিসংখ্যান, পপুলেশন সায়েন্স, ব্যবস্থাপনা, কম্পিউটার বিজ্ঞান ও ইঞ্জিনিয়ারিং, সিভিল ইঞ্জিনিয়ারিং, ডেভেলপমেন্ট স্টাডিজ, গণযোগাযোগ ও সাংবাদিকতা, ইংরেজি ও ডিভিএম বিষয়ে ডিগ্রিধারীরা অগ্রাধিকার পাবেন। বয়স: সর্বোচ্চ ৩০ বছর। বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা।

পদের নাম: সহকারী পরিচালক (গ্রন্থাগার)। পদসংখ্যা: ১। আবেদন যোগ্যতা: মাধ্যমিক হতে স্নাতকোত্তর পর্যন্ত সব পরীক্ষায় কমপক্ষে দ্বিতীয় শ্রেণি। চার বছরের স্নাতক ডিগ্রিধারীরাও আবেদন করতে পারবেন। তথ্যবিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি, শিক্ষা বিষয়ে ডিগ্রিধারীরা অগ্রাধিকার পাবেন। বয়স: সর্বোচ্চ ৩০ বছর। বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা।

যেভাবে আবেদন: প্রার্থীরা http://bard.teletalk.com.bd এই ঠিকানায় প্রবেশ করে আবেদন করতে পারবেন।

আবেদন ফি: আবেদন ফি বাবদ ২০০ টাকা, সার্ভিস চার্জ বাবদ ২৪ টাকাসহ মোট ২২৪ টাকা জমা দিতে হবে।

আবেদনের তারিখ: ১৫ ডিসেম্বর সকাল ১০টা থেকে ১৪ জানুয়ারি বিকেল ৫টা পর্যন্ত আবেদন করা যাবে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved