শিরোনাম :
রৌমারীতে মাসহ ৫ মাসের সন্তানকে গলা কেটে হত্যা সিভিল কেস ‘বেগুন ক্ষেতের মতো’, এটা পরিবর্তন করতে হবে বিএনপির সাংগঠনিক সম্পাদক হলেন আব্দুস সালাম কালবৈশাখী ঝড় কেড়ে নিল ৫ প্রাণ, ক্ষয়ক্ষতি ব্যাপক আরও বাড়ল সোনার দাম ফিনল্যান্ডে বিদ্যুতের পর এবার গ্যাস সরবরাহ বন্ধ করলো রাশিয়া সংকটে বিপর্যস্ত শ্রীলঙ্কায় জরুরি অবস্থা প্রত্যাহার ইপিবি প্রতিনিধিদলের ওয়ালটন হেডকোয়ার্টার পরিদর্শন, পণ্য রপ্তানিতে সহায়তার আশ্বাস খাদ্য সুরক্ষায় আন্তর্জাতিক সহযোগিতা বাড়াতে বাংলাদেশ প্রস্তুত: পররাষ্ট্র প্রতিমন্ত্রী সরকার বিএনপিকে আর টোপে ফেলতে পারবে না : মোশাররফ গ্যাস-বিদ্যুতের মূল্যবৃদ্ধি দেশে অরাজকতা হতে পারে: এফবিসিসিআই জুনে পদ্মা সেতুতে দাঁড়িয়ে মানুষ পূর্ণিমার চাঁদ দেখবে: কাদের কর্তৃত্ববাদী সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন নিয়ে আশংকা আছে : জি এম কাদের ৬০ শতাংশ বেতন বৃদ্ধির দাবি সরকারি কর্মচারীদের ঢাকা-চট্টগ্রামের সঙ্গে খাগড়াছড়ির যোগাযোগ বন্ধ

চাকরির সুযোগ বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার কোম্পানিতে

  • শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিপিডিবি) বাংলাদেশ এবং এনটিপিসি লিমিটেড ভারতের যৌথ মালিকানাধীন প্রতিষ্ঠান বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার কোম্পানি (প্রা.) লিমিটেড (বিআইএফপিসিএল) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: অপারেটর/টেকনিশিয়ান-মেকানিক্যাল। পদসংখ্যা: ৩৫। যোগ্যতা ও অভিজ্ঞতা: কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মেকানিক্যাল–সংশ্লিষ্ট ট্রেডে ন্যূনতম এইচএসসি (ভোকেশনাল) অথবা এইচএসসিসহ (বিজ্ঞান) ৩ মাসের সংশ্লিষ্ট ট্রেড সার্টিফিকেট কোর্স। যেকোনো প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম ৫ বছর চাকরির অভিজ্ঞতা। তাপ/গ্যাস/তেলভিত্তিক পাওয়ার প্ল্যান্টে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। বাংলা ও ইংরেজিতে যোগাযোগ দক্ষতা থাকতে হবে। বয়স: ৪৫ বছর। মূল বেতন: ২৩,০০০ টাকা।

পদের নাম: অপারেটর/টেকনিশিয়ান-ইলেকট্রিক্যাল। পদসংখ্যা: ২০। যোগ্যতা ও অভিজ্ঞতা: কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক্যাল–সংশ্লিষ্ট ট্রেডে ন্যূনতম এইচএসসি (ভোকেশনাল) অথবা এইচএসসিসহ (বিজ্ঞান) ৩ মাসের সংশ্লিষ্ট ট্রেড সার্টিফিকেট কোর্স। যেকোনো প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম ৫ বছর চাকরির অভিজ্ঞতা। তাপ/গ্যাস/তেলভিত্তিক পাওয়ার প্ল্যান্টে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। বাংলা ও ইংরেজিতে যোগাযোগ দক্ষতা থাকতে হবে। বয়স: ৪৫ বছর।

পদের নাম: অপারেটর/টেকনিশিয়ান-আইটি/কম্পিউটার । পদসংখ্যা: ১। যোগ্যতা ও অভিজ্ঞতা: কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে আইটি/কম্পিউটার–সংশ্লিষ্ট ট্রেডে ন্যূনতম এইচএসসি (ভোকেশনাল) অথবা এইচএসসিসহ (বিজ্ঞান) ৩ মাসের সংশ্লিষ্ট ট্রেড সার্টিফিকেট কোর্স। যেকোনো প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম ৫ বছর চাকরির অভিজ্ঞতা। বাংলা ও ইংরেজিতে যোগাযোগ দক্ষতা থাকতে হবে। বয়স: ৪৫ বছর মূল বেতন: ২৩,০০০ টাকা।

পদের নাম: ফায়ার ইন্সপেক্টর। পদসংখ্যা: ১। যোগ্যতা ও অভিজ্ঞতা: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয়/ইনস্টিটিউট থেকে যেকোনো বিষয়ে ন্যূনতম স্নাতক অথবা ন্যূনতম এইচএসসি/সমমানসহ যেকোনো প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম ৫ বছর চাকরির অভিজ্ঞতা। তাপ/গ্যাস/তেলভিত্তিক পাওয়ার প্ল্যান্টে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। বাংলা ও ইংরেজিতে যোগাযোগ দক্ষতা থাকতে হবে। কম্পিউটার অ্যাপ্লিকেশন সফটওয়্যারে প্রাথমিক কাজের সক্ষমতা থাকতে হবে। বয়স: ৪৫ বছর

মূল বেতন: ২৩,০০০ টাকা।

পদের নাম: অপারেটর/টেকনিশিয়ান-আইটি/কম্পিউটার। পদসংখ্যা: ১ যোগ্যতা ও অভিজ্ঞতা: কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে আইটি/কম্পিউটার–সংশ্লিষ্ট ট্রেডে ন্যূনতম এসএসসি (ভোকেশনাল) অথবা এসএসসিসহ (বিজ্ঞান) ৩ মাসের সংশ্লিষ্ট ট্রেড সার্টিফিকেট কোর্স। যেকোনো প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম ৫ বছর চাকরির অভিজ্ঞতা। বাংলা ও ইংরেজিতে যোগাযোগ দক্ষতা থাকতে হবে।

বয়স: ৩৫ বছর। মূল বেতন: ১৮,০০০ টাকা।

সাধারণ শর্ত : শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতিয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য হবে না। গ্রেডিং পদ্ধতিতে উত্তীর্ণ প্রার্থীদের সব পর্যায়ে জিপিএ ৫-এর স্কেলে কমপক্ষে ২.০ এবং সিজিপিএ ৪-এর স্কেলে ২.২৫ থাকতে হবে।

আবেদন যেভাবে: আগ্রহীরা এ ওয়েবসাইটের মাধ্যমে আবেদন ফরম পূরণ করতে হবে।

আবেদন ফি : আবেদন ফি বাবদ ৪০০ টাকা, টেলিটকের সার্ভিস চার্জ বাবদ ৪৮ টাকাসহ মোট ৪৪৮ টাকা অনলাইনে আবেদন ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে জমা দিতে হবে।

আবেদনের শেষ সময়: ৩১ জানুয়ারি ২০২২, বিকেল পাঁচটা পর্যন্ত।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved