শিরোনাম :
আবারও বাড়ল বিদ্যুতের দাম, প্রজ্ঞাপন জারি বাংলাদেশে কেন অফশোর ব্যাংকিং চালু হচ্ছে বেইলি রোডে রেস্টুরেন্টে আগুন, নিয়ন্ত্রণে ১০ ইউনিট গাজায় ত্রাণ দেওয়ার সময় ইসরায়েলি বাহিনীর নির্বিচার গুলি, নিহত ১০৪ টেকনাফ সীমান্তে ফের মর্টার শেল ও গুলির শব্দ বাড়ছে করোনা, ফেব্রুয়ারিতে মৃত্যু ৮ জনের ১১টি ক্রয় প্রস্তাব অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা হাজার লোকের বিপরীতে হাসপাতালে রয়েছে একটি বেড: স্বাস্থ্যমন্ত্রী বিএনপি-জামায়াত ইসরায়েলের দোসর: পররাষ্ট্রমন্ত্রী রাখাইনের মিনবিয়া শহরের দখল নিলো আরাকান আর্মি অভাব অনটনে বৃদ্ধের আত্মহত্যা স্বামীকে জিম্মি করে গর্ভবতী স্ত্রীকে ধর্ষণ, মারা গেছে গর্ভের সন্তান সব সঞ্চয় ফিলিস্তিনি শিশুদের দান করে গেছেন সেই মার্কিন বিমান সেনা সূচক পতনে শেষ হয়েছে সপ্তাহের শেষ কার্যদিবস মালয়েশিয়ায় ১৪ হাজারেরও বেশি অবৈধ অভিবাসী গ্রেফতার

ঘুমধুম সীমান্তে মাইন বিস্ফোরণে রোহিঙ্গার পা বিচ্ছিন্ন

  • বুধবার, ৫ অক্টোবর, ২০২২

বান্দরবান : বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুম সীমান্তে মিয়ানমারের পুঁতে রাখা স্থলমাইন বিস্ফোরণে আব্দুল কাদের (৫২) নামে এক রোহিঙ্গার একটি পা বিচ্ছিন্ন হয়ে গেছে।

মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

আহত আব্দুল কাদের ঘুমধুমের ছনখোলা ছেরাকুল এলাকায় বসবাসকারী রোহিঙ্গা নাগরিক মীর আহমদের ছেলে।

আব্দুল কাদেরের স্বজন মো. হোসেন জানান, সীমান্তের কাঁটাতারের কাছে গরু আনতে গেলে স্থলমাইন বিস্ফোরণের শিকার হন আব্দুল কাদের। বিস্ফোরণে ঘটনাস্থলেই তার ডান পা বিচ্ছিন্ন হয়ে যায়। তাকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে রোহিঙ্গা ক্যাম্পের একটি হাসপাতালে ভর্তি করে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সন্ধ্যার দিকে কক্সবাজার সদর হাসপাতালে আনা হয়। তিনি এখন হাসপাতালের সার্জারি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে ঘুমধুম ইউনিয়নের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর আজিজ জানান, সীমান্তের কাছে গেলে এক রোহিঙ্গা মাইন বিস্ফোরণে আহত হয়েছেন বলে শুনেছি। তবে বিস্তারিত জানতে পারিনি।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved