শিরোনাম :
বগুড়া-৪ আসনে ৮৩৪ ভোটে হারলেন হিরো আলম আরও বিপুল পরিমাণ সয়াবিন তেল কিনবে সরকার উপ-নির্বাচনে সুষ্ঠু ভোটের মধ্য দিয়ে গণতন্ত্রের বিজয় হয়েছে: কাদের ডিসেম্বরেই সংসদ নির্বাচন যে কৌশলে এরদোগানকে হারাতে চান বিরোধীরা জানুয়ারিতে ডেঙ্গুতে মারা গেছেন ৬ জন অনলাইনে ঘোষণা দিয়ে আনা যাবে ডলার আদানি কেলেঙ্কারি : আতঙ্কে ভারতীয় শেয়ার ছাড়ছেন বিদেশিরা সূচকের সাথে বেড়েছে লেনদেন হজে যেতে এবার জনপ্রতি খরচ হবে ৬ লাখ ৮৩ হাজার টাকা চাঁপাইনবাবগঞ্জে ভোটকেন্দ্রের ভেতর থেকে ককটেল উদ্ধার সগিরা মোর্শেদ হত্যা মামলায় পরবর্তী সাক্ষ্য ৭ ফেব্রুয়ারি ভাষাশহীদদের সম্মানে বাংলায় রায় দিলেন হাইকোর্ট সূচকের সামান্য উত্থানে লেনদেন চলছে শীতকালে ১৬ গুণ বেশি দূষিত ঢাকার বায়ু, শীর্ষে শাহবাগ

গয়না-শাড়ির জন্য গৃহবধূর আত্মহত্যা

  • শনিবার, ২৭ নভেম্বর, ২০২১

টাঙ্গাইল : টাঙ্গাইলের সখীপুরে ইছম আক্তার নামের এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। গত বৃহস্পতিবার (২৫ নভেম্বর) উপজেলার বাজাইল উত্তরপাড়া গ্রামের বাড়িতে ইছম বিষ পান করেন।

পরে ঘরের দরজা ভেঙে তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। স্বজনদের দাবি- স্বামীর কাছে অতিরিক্ত গয়না, শাড়ি ও প্রসাধনীর বায়না করে না পেয়ে অভিমানে তিনি আত্মহত্যা করেন ইছম। এ ঘটনায় রাতেই সখীপুর থানায় অপমৃত্যুর (ইউডি) মামলা হয়েছে।

পুলিশ ও এজাহার সূত্রে জানা গেছে, প্রায় ৯ মাস আগে বাজাইল গ্রামের কাঠমিস্ত্রি রওশন মিয়ার (২৬) সঙ্গে পাশের কালিয়াকৈর উপজেলার সােনাতুলা গ্রামের ইছম আক্তারের (১৯) বিয়ে হয়। ইছম বিভিন্ন সময় তার স্বামীর কাছে দামি কাপড় ও প্রসাধন সামগ্রী কিনে দিতে বায়না ধরতেন। কিন্তু অধিকাংশ সময়ই রওশনের পক্ষেএ আবদার রাখা সম্ভব হতাে না। এ কারণে ইছম অভিমান করতেন।

সর্বশেষ গত বৃহস্পতিবার সন্ধ্যায় ইছম তার স্বামী রওশনের কাছে আবার দামি প্রসাধন সামগ্রী কিনে দেওয়ার বায়না ধরেন। কিন্তু রওশন তাঁর কাছে টাকা নেই বলে বাড়ি থেকে বের হয়ে যান। পরে মােবাইল ফোনে তাঁকে জানানাে হয়, ইছম নিজের ঘরের দরজা-জানালা বন্ধ করে দিয়েছেন।

রওশন দ্রুত বাড়ি ফিরে এসে ঘরের দরজা ভেঙে দেখেন ইছম বিষপান করে মেঝেতে পড়ে আছেন। এ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথেই ইছমের মৃত্যু হয়। পরে খবর পেয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) মুজিবুর রহমান বলেন, এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে। গৃহবধূর মৃত্যুর প্রকৃত কারণ জানতে বিষয়টি তদন্ত করা হচ্ছে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved