শিরোনাম :
বিশ্বে করোনায় আরো ১ হাজার ৪০৪ জনের মৃত্যু দুই বন্ধু মিলে স্কুলছাত্রীকে ‘অপহরণ’ উত্তাল পাকিস্তান, রাজনীতির স্টিয়ারিংয়ে ফের ইমরান খান দেশে এক রেটে বিক্রি হবে ডলার ৬৬টি গুমের পর্যাপ্ত তথ্য দিতে পারেনি বাংলাদেশ: জাতিসংঘ ছাত্রদলের দুই দিনের কর্মসূচি ঘোষণা ছাত্রলীগের হামলায় ছাত্রদলের ৪৭ নেতাকর্মী আহত: রিজভী দাম কমলো স্বর্ণের স্বাদের ময়ূরের সিংহাসনে আর টিকে থাকতে পারবেন না: কা‌দের‌কে রিজভী ‘জাতীয় সরকার’ গণমুখী শক্তির কর্তৃত্বে গঠিত হবে : জেএসডি এবার চালের রপ্তানির লাগাম টানতে যাচ্ছে ভারত, বিপর্যয়ের শঙ্কা পাহাড়ের ৩০০ ফুট নিচে পর্যটকবাহী গাড়ি, নিহত ৩ সংঘর্ষে আগ্নেয়াস্ত্রের ব্যবহার, ছাত্রদল ভেবে নিজ কর্মীকে পিটিয়েছে ছাত্রলীগ টাকা পাচারকারীরা সাধারণ ক্ষমার আওতায় আসছে : অর্থমন্ত্রী লিবিয়ার বন্দিশালা থেকে দেশে ফিরলেন ১৬০ বাংলাদেশি

গ্ল্যাডিয়েটর্সের হয়ে বিদায়ী টুর্নামেন্ট খেলবেন আফ্রিদি

  • শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১

স্পোর্টস ডেস্ক : আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরে দাঁড়িয়েছেন কয়েকবছর আগেই। তবে এখনও শহীদ আফ্রিদি মাতিয়ে যাচ্ছেন ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগে। তবে তাকে আর মাঠের ক্রিকেটে বেশিদিন দেখা যাবে না। আসন্ন পাকিস্তান সুপার লিগই আফ্রিদির ক্যারিয়ারের শেষ টুর্নামেন্ট।

পিএসএলে এবার মুলতানস সুলতান থেকে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সে যোগ দিয়েছেন আফ্রিদি। দলটিতে নাম লিখিয়েই আফ্রিদি জানালেন, শেষটাও রাঙাতে চান ট্রফি দিয়েই।

গত বছর মুলতান সুলতানের হয়ে পিএসএল মাতান শহীদ আফ্রিদি। সেই টুর্নামেন্ট শেষে তিনি নিজের শেষ আসরে কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের হয়ে মাঠে নামার ইচ্ছা প্রকাশ করেন। এবং তা-ই হলো। বিদায়ী পাকিস্তান সুপার লিগে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের প্রতিনিধিত্ব করবেন শহীদ আফ্রিদি।

সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২৭ জানুয়ারি মাঠে গড়াবে পিএসএলের নতুন আসর। তার অনেক আগেই কোয়েটা গ্ল্যাডিয়েটর্স দল গোছানো শুরু করে দিয়েছে। আফ্রিদিকে তো ভিড়িয়েছেই দলে, আফ্রিদির সঙ্গে মুলতান থেকে কোয়েটায় যোগ দিয়েছেন জেমস ভিন্সও। দু’জন ছাড়াও দলে ভিড়িয়েছে ইফতিখার আহমেদ ও ইংলিশ ক্রিকেটার জেমস ভিন্সকে।

গ্ল্যাডিয়েটর্সে যোগ দিয়ে উচ্ছ্বসিত আফ্রিদি, ‘আমি কোয়েটা গ্ল্যাডিয়েটর্সে যোগ দিতে পেরে আনন্দিত, এমন একটি দল যারা ২০১৯ সালে শিরোপা জেতা সত্ত্বেও শেষ কয়েকটি আসরে উত্থান পতনের মধ্য দিয়ে গেছে। এটিই আমার শেষ পিএসএল আসর। আমার স্বপ্ন ২০১৭ সালে পেশোয়ার জালমির হয়ে যেমনটা করেছিলাম, সেই শিরোপা জয় দিয়েই বিদায় নিতে পারব।’

পিএসএলের আসন্ন আসরের প্লেয়ার্স ড্রাফট আগামী ১২ই ডিসেম্বর লাহোরের হাই পারফরম্যান্স সেন্টারে অনুষ্ঠিত হবে। এর আগে প্রতিটি দলই সর্বোচ্চ আটজন খেলোয়াড় ধরে রাখতে পারবে।

 

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved