শিরোনাম :
সার্বজনীন পদ্মাসেতুতে ওঠার আগে অপপ্রচারকারীদের ক্ষমা চাওয়া উচিত : তথ্যমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে সম্মত মিয়ানমার: ইউএনএইচসিআর বাংলাদেশের স্টার্টআপ ইকোসিস্টেম অ্যাসেসমেন্ট রিপোর্ট প্রকাশ করেছে জাতিসংঘ ঢাবিতে সংঘর্ষে ছাত্রদলের দুজনসহ আটক ৩ আমদানির লাগাম টানতে ১৩৫ পণ্যে শুল্ক হাতিরঝিলকে ‘জনগণের সম্পত্তি’ ঘোষণা ভোট দিনেই হবে: সিইসি এবার পেট্রোল-ডিজেলের দাম বাড়ল শ্রীলঙ্কায় সূচকের পতনে লেনদেন শেষ মেট্রোরেল লাইন-৪ এর নতুন রুট: ঢাকা-চট্টগ্রাম রোড হয়ে নারায়ণগঞ্জ মিয়ানমার উপকূলে নৌকাডুবে ১৭ রোহিঙ্গা নিহত সম্রাটকে কারাগারে পাঠানোর নির্দেশ ফেনসিডিল মাদক, ওষুধ নয়: আপিল বিভাগের পূর্ণাঙ্গ রায় নাশকতা মামলায় হাইকোর্টে খালেদা জিয়ার স্থায়ী জামিন শহীদ মিনারে ছাত্রদল-ছাত্রলীগ সংঘর্ষ, আহত ৩০

গোপন কথা প্রকাশ করলেন নুসরাত

  • বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১

অনলাইন ডেস্ক: এগিয়ে আসছে মা হওয়ার দিন। নিজের কোলে সন্তানকে দেখার জন্য অধীর আগ্রহে বসে আছেন অভিনেত্রী নুসরাত জাহান। তাকে নিয়ে নানা গুঞ্জন।

প্রথমে নিখিলের জৈনর সঙ্গে সম্পর্ক ছেদ, রাতারাতি নিখিলের বাড়ি থেকে বেরিয়ে এসে একা থাকা। তারপর যশ দাশগুপ্তের সঙ্গে নাম জড়িয়ে প্রেমের গুঞ্জন। এসব শেষ হতে না হতেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিয়ে বোমা ফাটালেন নুসরাত। কিন্তু নুসরাতের এসবে কান নেই। তাকে তো ভালো থাকতে হবে। আর এই ভালো থাকার উপায় নিজেই প্রতিদিন বেছে নিচ্ছেন নুসরাত জাহান।

রটে যাওয়া গুঞ্জন নিয়ে নুসরাত মুখ না খুললেও, মাতৃত্বের এই সফরটাকে অনুরাগীদের কাছে সোশ্যাল মিডিয়ার মধ্যে দিয়েই তুলে ধরছেন তিনি। মনের কথা লিখছেন মাঝে মধ্যেই। ছবি দিয়ে সবাইকে জানিয়ে দিচ্ছেন, গুঞ্জনকে একপাশে রেখে ভালোই আছেন তিনি।

তবে এবার কবিতার ছন্দে নুসরাত তুলে ধরলেন নিজের মনের গোপন কথা। নিজেকে নতুন করে খুঁজে পাওয়ার কথাও বললেন এই কবিতার লাইনে।

নুসরাত তার ইনস্টাগ্রাম স্টোরিতে লিখলেন, ‘এত দিন তোমাকে নিয়ে যা ভাবা হচ্ছিল, তা একেবারেই ভুল। মানুষ তোমাকে যেভাবে চেয়েছেন, সেই তুমির মৃত্যু হয়েছে। প্রকৃত তুমিকে খুঁজতে গেলে এমন হতেই পারে। আর সেটাকে গ্রহণ করতে হবে। ঠিক যেভাবে একটি প্রজাপতি কোনো দিন শুঁয়োপোকার পর্যায়ে ফিরে যেতে পারবে না।’

অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে কোনোরকম মন্তব্য করতে চাননি নুসরাত। এমনকি, হবু সন্তানের বাবা কে, তা নিয়ে অনেক কথা রটলেও, নুসরাত মুখে কুলুপ এঁটেছিলেন। উল্টো যশের হাত ধরে পার্ক স্ট্রিটে ঘুরেছেন তিনি। সংবাদমাধ্যমের ক্যামেরায় ধরা পড়েছিল এই ছবি। ছবি দেখে শোরগোল শুরু হয়েছিল নেট দুনিয়ায়। নুসরাতের জীবনে একের পর এক বিতর্কের ঝড় এসে আছড়ে পড়ছে। তবুও নুসরাত কিন্তু মনোবল হারাননি। বরং এই ঝড়ঝাপটা কাটিয়ে মা হওয়ার অপেক্ষায় এখন দিন গুনছেন নুসরাত জাহান।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved