শিরোনাম :
সূচকের সামান্য উত্থানে লেনদেন চলছে ঈদে বাড়ি ফেরার পথে মাহিন্দ্রা উল্টে নিহত ২ ইউরোপে যাওয়ার পথে ভূমধ্যসাগর থেকে ৬৩ শরণার্থী উদ্ধার পাকিস্তানে প্রবল বর্ষণে ৭৭ জনের প্রাণহানি হজের আনুষ্ঠানিকতা শুরু রাতে র‍্যাবের সাঁড়াশি অভিযান, ৩১ ছিনতাইকারী আটক বিশ্বজুড়ে করোনায় মৃত্যু বেড়েছে, শনাক্ত সাড়ে ৭ লাখ পাঁচ দিনে এলো ৫ হাজার কোটি টাকা রেমিট্যান্স লিবিয়া উপকূলে নৌকাডুবি, নিহত ২২ অভিবাসী রাশিয়া-ইরান-ভারতের নতুন করিডোর, চ্যালেঞ্জ ছুড়বে পশ্চিমাদের! পদ্মা সেতুর নাট খোলা বায়েজিদের জামিন নামঞ্জুর ভোটকেন্দ্র দখল ও গোপনে সিল মারার অপসংস্কৃতি টিকিয়ে রাখতেই ইভিএমে বিএনপির ভয় : তথ্যমন্ত্রী দাম কমলো স্বর্ণের মগবাজারে নিজ ফ্লাটে চিকিৎসকের অর্ধগলিত লাশ মালয়েশিয়ায় কর্মী যাওয়ার খরচ নির্ধারণ

গুলশানে ১২তলা ভবন থেকে পড়ে স্কুলছাত্রীর মৃত্যু

  • শনিবার, ১৩ নভেম্বর, ২০২১

ঢাকা : রাজধানীর গুলশান এলাকার একটি ১২তলা ভবনের নয়তলার রেলিং থেকে পড়ে সানা রেজওয়ান সেলিম (১৪) নামে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীর মৃত্যু হয়েছে। শুক্রবার (১২ নভেম্বর) দিনগত রাত আড়াইটার দিকে গুলশান-২, ৪১ নম্বর রোডের ৪৮/১ নম্বর বাড়িতে এই দুর্ঘটনা ঘটে।

জানা যায়, নিহত ছাত্রী উত্তরার একটি স্কুলের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ছিল। নিহতের বাবার নাম রেজওয়ান সেলিম। তিনি একজন গার্মেন্টস ব্যবসায়ী। নিহত ছাত্রী পরিবারের সঙ্গে ওই ভবনে থাকতো।

আজ শনিবার (১৩ নভেম্বর) গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) শিল্পী আক্তার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমরা খবর পেয়ে গুলশান-২ এর ৪১ নম্বর রোডের ৪৮ নম্বর বাসার সামনের রাস্তা থেকে তার মরদেহ উদ্ধার করি।

পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ আজ সকালের দিকে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, আমরা এলাকার লোকজনের মুখে শুনেছি, ওই ভবনের নয়তলার রেলিং থেকে সে পড়ে গিয়ে ঘটনাস্থলেই প্রাণ হারায়। মৃত্যুর সঠিক কারণ সম্পর্কে বিস্তারিত জানার চেষ্টা চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved