শিরোনাম :
বগুড়া-৪ আসনে ৮৩৪ ভোটে হারলেন হিরো আলম আরও বিপুল পরিমাণ সয়াবিন তেল কিনবে সরকার উপ-নির্বাচনে সুষ্ঠু ভোটের মধ্য দিয়ে গণতন্ত্রের বিজয় হয়েছে: কাদের ডিসেম্বরেই সংসদ নির্বাচন যে কৌশলে এরদোগানকে হারাতে চান বিরোধীরা জানুয়ারিতে ডেঙ্গুতে মারা গেছেন ৬ জন অনলাইনে ঘোষণা দিয়ে আনা যাবে ডলার আদানি কেলেঙ্কারি : আতঙ্কে ভারতীয় শেয়ার ছাড়ছেন বিদেশিরা সূচকের সাথে বেড়েছে লেনদেন হজে যেতে এবার জনপ্রতি খরচ হবে ৬ লাখ ৮৩ হাজার টাকা চাঁপাইনবাবগঞ্জে ভোটকেন্দ্রের ভেতর থেকে ককটেল উদ্ধার সগিরা মোর্শেদ হত্যা মামলায় পরবর্তী সাক্ষ্য ৭ ফেব্রুয়ারি ভাষাশহীদদের সম্মানে বাংলায় রায় দিলেন হাইকোর্ট সূচকের সামান্য উত্থানে লেনদেন চলছে শীতকালে ১৬ গুণ বেশি দূষিত ঢাকার বায়ু, শীর্ষে শাহবাগ

খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে সরকার ছিনিমিনি খেলছে: রিজভী

  • শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১

ঢাকা : বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ। তার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল দুই শতাধিক পথশিশুর মাঝে খাবার ও শীতবস্ত্র বিতরণ করেছে জিয়াউর রহমান ফাউন্ডেশন (জেডআরএফ)। শুক্রবার (১৯ নভেম্বর) বাদ জুমা রাজধানীর মোহাম্মদপুরে খাবার ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

প্রধান অতিথির বক্তব্যে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া জীবন মৃত্যুর সন্ধিক্ষণে। তিনি মারাত্মক অসুস্থ। তার জীবন নিয়ে শুধু নয়, তার চিকিৎসা নিয়ে ছিনিমিনি খেলছে সরকার। আসলে ভয়ংকর ও নিষ্ঠুর, অমানবিক সরকার ছাড়া কেউই এটা করতে পারেনা।

জেডআরএফের নির্বাহী পরিচালক অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনারেরর সভাপতিত্বে ও ডা. সরকার মাহবুব আহমেদ শামীমের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক মো. আবদুস সালাম, জিয়াউর রহমান ফাউন্ডেশনের কার্যনির্বাহী কমিটির সদস্য অধ্যাপক ড. মো. মোর্শেদ হাসান খান, কৃষিবিদ শামীমুর রহমান শামীম, প্রকৌশলী মাহবুব আলম প্রমুখ।

এসময় বিএনপির নির্বাহী কমিটির সদস্য মো. মাহবুব ইসলাম, ডা. পারভেজ রেজা কাকন, জিয়াউর রহমান ফাউন্ডেশনের অধ্যাপক ড. মো. ইকবাল, অধ্যাপক ড. মো. নুরুল ইসলাম, অধ্যাপক ড. খান মো. মনোয়ারুল ইসলাম, কবি রেজাউদ্দিন স্টালিন, অধ্যাপক মো. আনিসুর রহমান, তানভীর আহসান, কৃষিবিদ শফিউল আলম দিদার, প্রকৌশলী একেএম আসাদুজ্জামান চুন্নু, বিপ্লবুজ্জামান বিপ্লব, ডা. সৈয়দ ইমতিয়াজ উদ্দিন আহমেদ (সাজিদ), শফিকুল ইসলাম, একেএম রাকিবুল ইসলাম আকাশ, তারিক সিদ্দিকী, জাসাসের সৈয়দ আবদুল মজিদ সহ জেডআরএফের কার্যনির্বাহী কমিটির সদস্য, কোঅর্ডিনেটর ও মনিটরবৃন্দ এবং ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৭তম জন্মদিন পালন উপলক্ষে এই অনুষ্ঠান হওয়ার কথা ছিল। কিন্তু তার মা ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ হওয়ায় জন্মদিনের কর্মসূচি বাতিল করেন তারেক রহমান। পরে খালেদা জিয়ার সুস্থতা কামনার লক্ষ্যে পথশিশুদের মাঝে খাবার ও শীতবস্ত্র বিতরণ করে জিয়াউর রহমান ফাউন্ডেশন।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved