শিরোনাম :
সূচকের সাথে বেড়েছে লেনদেনও দ্বিতীয় দিনের শুরুতেই প্রার্থিতা ফিরে পেলেন যারা মহাখালীর বিস্ফোরণে অগ্নিদগ্ধ মৃতের সংখ্যা বেড়ে ৩ তপশিল স্থগিত চেয়ে রিট খারিজ রাজধানীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ৩৪ গাজার বিপর্যয়কর স্বাস্থ্য পরিস্থিতির উন্নতি অসম্ভব : বিশ্ব স্বাস্থ্য সংস্থা গাজায় যুদ্ধবিরতির দাবিতে বিশ্বব্যাপী আজ ধর্মঘটের ডাক পঞ্চগড়ে বেড়েছে শীতের তীব্রতা, তাপমাত্রা কমে ১৩.১ ডিগ্রি সেলসিয়াস সারা দেশে সড়ক দুর্ঘটনায় নিহত ৬ কর্ণফুলীতে সারবোঝাই জাহাজডুবি নিপাহ ভাইরাস নিয়ে ভয়ংকর তথ্য, খেঁজুরের রস খাওয়ায় নিষেধাজ্ঞা ভারত থেকে আসছে ৫২ হাজার টন পেঁয়াজ গাজায় ১৮ হাজার ফিলিস্তিনি নিহত পিরোজপুরের পুলিশ সুপারকে প্রত্যাহার সাতসকালেই ‘বিপজ্জনক’ ঢাকার বাতাস

খালেদা জিয়াকে বিদেশ পাঠানোর বিষয়ে সরকারের কিছু করার নেই : আইনমন্ত্রী

  • সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩

ঢাকা : আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, চিকিৎসার জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে বিদেশ পাঠানোর বিষয়ে আইনের অবস্থান থেকে সরকারের আর কিছু করার নেই।

সোমবার (২৫ সেপ্টেম্বর) সচিবালয়ে আইন মন্ত্রণালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

আনিসুল হক বলেন, বাংলাদেশ ফৌজদারি কার্যবিধির ৪০১ ধারা অনুযায়ী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার দণ্ড শর্তযুক্তভাবে স্থগিত করা হয়। পরিবর্তন করতে হলে খালেদা জিয়ার শর্তযুক্ত মুক্তি বাতিল করে সহাবস্থান আনতে হবে। এরপর অন্য বিবেচনা করা যাবে তাকে বিদেশে পাঠানোর বিষয়ে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved