শিরোনাম :
সিংড়ায় উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ তিনজনকে অপহরণ প্রথম ধাপের উপজেলা নির্বাচনে ১৮৯১ মনোনয়নপত্র দাখিল নরসিংদীতে ইউপি সদস্যকে প্রকাশ্যে গুলি করে ও গলা কেটে হত্যা ঈদের পর প্রথম কার্যদিবসে শেয়ারবাজারে বড় দরপতন সদরঘাটের দুর্ঘটনায় আমরা জিরো টলারেন্স: প্রতিমন্ত্রী দেশে বিত্তশালীদের সংখ্যা বেড়েছে, যারা মূলত ‘বেনজীর’ শ্রেণীর’: রিজভী চট্টগ্রামে বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ৯ ইউনিট বিএনপির জেলে থাকা ‘৬০ লাখ’ নেতাকর্মীর তালিকা চাইলেন ওবায়দুল কাদের ওমরা ভিসার মেয়াদ নিয়ে নতুন যে নির্দেশনা সৌদির সেপটিক ট্যাংকে নেমে বাড়ির মালিকসহ ২ জনের মৃত্যু হামলার আগে সতর্ক করেছিল ইরান, অস্বীকার যুক্তরাষ্ট্রের লক্ষ্মীপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামীর অবস্থা সংকটাপন্ন বিশ্বে দূষিত শহরের তালিকায় দ্বিতীয় ঢাকা ভারী বর্ষণের জেরে আফগানিস্তানে আকস্মিক বন্যা, নিহত অন্তত ৩৩ গাজীপুরে ‘জমে থাকা গ্যাস’ বিস্ফোরণে শিক্ষার্থীসহ দগ্ধ ২

ক্যাটরিনার বিয়েতে যাবেন সালমান?

  • রবিবার, ১৪ নভেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক : বলিউডের অভিনেত্রী ক্যাটরিনা কাইফ সুপারস্টার সালমান খানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। তবে সে সম্পর্ক স্থায়ী হয়নি। পরে প্রেম না থাকলেও বন্ধুত্বপূর্ণ সম্পর্কে তিক্ততা আসেনি।

বর্তমানে ক্যাটরিনা অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। আগামী ডিসেম্বরেই নাকি সাত-পাকে বাঁধা পড়বেন তারা। এ তারকা যুগলের বিয়ের আসর বসবে রাজস্থানের জয়পুরে।

ক্যাটরিনা-ভিকির বিয়েতে বলিউডের অনেক তারকাই উপস্থিত থাকবেন। বিয়েতে সালমান খানের উপস্থিতি নিয়ে খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো। এই বিয়েতে নাকি দাওয়াত পাননি ক্যাটরিনার সাবেক দুই প্রেমিক সালমান খান ও রণবীর কাপুর।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ভিকি-ক্যাটরিনার বিয়ের অতিথির তালিকায় রয়েছেন প্রযোজক-নির্মাতা করণ জোহর, আলি আব্বাস জাফর, কবীর খান, মিনি মাথুর, রোহিত শেঠি, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদবানি এবং বরুণ ধাওয়ানের মতো তারকারা।

বলিউডে গুঞ্জন, ডিসেম্বরের ৭ থেকে ১২ তারিখ পর্যন্ত ধুমধাম করে ভিকি-ক্যাটরিনার বিয়ের অনুষ্ঠান চলবে। অনুষ্ঠান হবে জয়পুরের বারওয়ারার সিক্স সেন্স ফোর্টে। যে দুর্গকে অভয়ারণ্য ও হোটেলে রূপান্তরিত করা হয়েছে। তবে বিষয়টি নিয়ে এখনও মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা।

এদিকে সালমান খান ও ক্যাটরিনা জুটি বেঁধে টাইগার সিরিজের তৃতীয় কিস্তিতে অভিনয় করছেন। কয়েকদিন আগেই রাশিয়া ও তুরস্কে সিনেমাটির শুটিং করেছেন তারা। যশরাজ ফিল্মসের ব্যানারে সিনেমাটি নির্মাণ করছেন মণীশ শর্মা।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved