শিরোনাম :
কেন্দ্রসচিব থেকে পিয়ন, প্রশ্ন ফাঁসে জড়িত সবাই ! দেশ যে এগিয়ে যাচ্ছে তা জনগণকে জানাতে হবে: তথ্যমন্ত্রী বাংলাদেশে মোটামুটি ভালো পরিমাণে টাকা আছে: পরিকল্পনামন্ত্রী দুর্গাপূজায় জ‌ঙ্গি হামলার শঙ্কা র‌য়ে‌ছে: ডিএম‌পি ক‌মিশনার অস্ত্র সহায়তায় ইউক্রেনকে নতুন করে ১১০ কোটি ডলার দেবে যুক্তরাষ্ট্র দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে নিম্ন ও মধ্যবিত্তরা বিলুপ্তির পথে : ডা. ইরান শেখ হাসিনার হাত ধরেই উন্নত দেশ গড়ব : মেয়র তাপস মুষ্টিমেয় রাজনৈতিক লোক সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে চায় : আমু ২৪ ঘণ্টায় ৫০৬ ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি নার্স-সিন্ডিকেট চক্র পাচার করছে লাখ লাখ টাকার ওষুধ তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থায় ফিরে যাওয়ার সুযোগ নেই: আইনমন্ত্রী আন্দোলনের ঘোষণায় ১৩ বছর, মানুষ বাঁচে কয় বছর: বিএনপিকে কাদের ৫ বছর রোহিঙ্গাদের লালন না করতে হলে দেশ আরও উন্নত হতো ইরানে বিক্ষোভ: হিজাব বিতর্কের আড়ালে কী? আজ কোনো অভিযোগ নাই, অনুযোগ নাই : বিদায় আইজিপি

ক্যাটরিনার বিয়েতে যাবেন সালমান?

  • রবিবার, ১৪ নভেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক : বলিউডের অভিনেত্রী ক্যাটরিনা কাইফ সুপারস্টার সালমান খানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। তবে সে সম্পর্ক স্থায়ী হয়নি। পরে প্রেম না থাকলেও বন্ধুত্বপূর্ণ সম্পর্কে তিক্ততা আসেনি।

বর্তমানে ক্যাটরিনা অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। আগামী ডিসেম্বরেই নাকি সাত-পাকে বাঁধা পড়বেন তারা। এ তারকা যুগলের বিয়ের আসর বসবে রাজস্থানের জয়পুরে।

ক্যাটরিনা-ভিকির বিয়েতে বলিউডের অনেক তারকাই উপস্থিত থাকবেন। বিয়েতে সালমান খানের উপস্থিতি নিয়ে খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো। এই বিয়েতে নাকি দাওয়াত পাননি ক্যাটরিনার সাবেক দুই প্রেমিক সালমান খান ও রণবীর কাপুর।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ভিকি-ক্যাটরিনার বিয়ের অতিথির তালিকায় রয়েছেন প্রযোজক-নির্মাতা করণ জোহর, আলি আব্বাস জাফর, কবীর খান, মিনি মাথুর, রোহিত শেঠি, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদবানি এবং বরুণ ধাওয়ানের মতো তারকারা।

বলিউডে গুঞ্জন, ডিসেম্বরের ৭ থেকে ১২ তারিখ পর্যন্ত ধুমধাম করে ভিকি-ক্যাটরিনার বিয়ের অনুষ্ঠান চলবে। অনুষ্ঠান হবে জয়পুরের বারওয়ারার সিক্স সেন্স ফোর্টে। যে দুর্গকে অভয়ারণ্য ও হোটেলে রূপান্তরিত করা হয়েছে। তবে বিষয়টি নিয়ে এখনও মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা।

এদিকে সালমান খান ও ক্যাটরিনা জুটি বেঁধে টাইগার সিরিজের তৃতীয় কিস্তিতে অভিনয় করছেন। কয়েকদিন আগেই রাশিয়া ও তুরস্কে সিনেমাটির শুটিং করেছেন তারা। যশরাজ ফিল্মসের ব্যানারে সিনেমাটি নির্মাণ করছেন মণীশ শর্মা।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved