শিরোনাম :
ডলারের দাম বাড়ার প্রভাব প্রবাসী আয়ে খাদ্য বিপর্যয় আসছে ৪৪তম বিসিএসের প্রিলি পরীক্ষা ২৭ মে কম ক্ষতিগ্রস্ত মুদ্রার তালিকায় বিশ্বে দ্বিতীয় টাকা দেশে করোনায় মৃত্যুহীন দিনে নতুন শনাক্ত ২৯ মাঙ্কিপক্স: বিমানবন্দরগুলোতে সতর্কতা জারি আগামী কান উৎসবে বাংলাদেশের স্টল : তথ্যমন্ত্রী ১৬ দেশে ভ্রমণ নিষেধাজ্ঞা আরোপ সৌদি আরবের আজও বড় ধস পুঁজিবাজারে হাজী সেলিমকে কারাগারে পাঠানোর আদেশ মুক্ত গণমাধ্যম ছাড়া রাষ্ট্র দাঁড়াতে পারে না: ফখরুল পদ্মা সেতুর কথা শুনলে বিএনপি নেতাদের মুখ কালো হয়: কাদের দেশে নারী অধিকার প্রতিষ্ঠায় সামনের সারিতে খালেদা জিয়া : রিজভী এই সরকার নির্বাচনের ব্যবস্থা ধ্বংস করে ফেলেছে: দুদু ২০ লাখ ৫০ হাজার কোটি টাকার বাজেট প্রস্তাব অর্থনীতি সমিতির

কেরাণীগঞ্জে ৬ প্রতিষ্ঠানকে সাড়ে ২১ লাখ টাকা জরিমানা

  • মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২

ঢাকা : ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকায় নকল বৈদ্যুতিক তার, প্রসাধনী এবং ভেজাল খাদ্যদ্রব্য উৎপাদন মজুদ ও বিক্রির অভিযোগে অভিযান পরিচালনা করেছে পুলিশের এলিট ফোর্স র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

নকল বৈদ্যুতিক তার, প্রসাধনী এবং ভেজাল খাদ্যদ্রব্য উৎপাদন মজুদ ও বিক্রির সত্যতার ভিত্তিতে অভিযানকালে ছয় প্রতিষ্ঠানকে ২১ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাব পরিচালিত ভ্রাম্যমাণ আদালত।

র‌্যাব-১০ এর সহকারী পরিচালক এএসপি (মিডিয়া) এনায়েত কবির সোয়েব জানান, গত সোমবার (২৪ জানুয়ারি) সকাল ১০টা হতে রাত ১০টা পর্যন্ত র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলাম ও র‌্যাব-১০ এর সমন্বয়ে একটি দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকায় ভ্রাম্যমাণ আদালত কার্যক্রম সম্পন্ন করে।

এ সময় বিএসটিআইয়ের প্রতিনিধির উপস্থিতিতে ভ্রাম্যমাণ আদালত অনুমোদনহীন ও নকল বৈদ্যুতিক তার, প্রসাধনী এবং ভেজাল খাদ্যদ্রব্য উৎপাদন, মজুদ ও বিক্রি করার অপরাধে এমএস সূচনা মেটাল ওয়ার্কশপকে ১০ লাখ টাকা, নিহিমা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপকে ৫০ হাজার টাকা, এমএস মেট্রো প্রোডাক্টকে দুই লাখ টাকা, মেহেদি কসমেটিকসকে পাঁচ লাখ টাকা, নিউ কুসুম বেকারি অ্যান্ড কসমেটিকসকে দুই লাখ টাকা ও মাসুম বেকারিকে দুই লাখ করে ছয় প্রতিষ্ঠানকে সর্বমোট ২১ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করে।

এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশে ভ্রাম্যমাণ আদালত দুই লাখ টাকা মূল্যের নকল বৈদ্যুতিক তার জব্দ ও দুই লাখ টাকা মূল্যের ভেজাল খাদ্যদ্রব্য ধ্বংস করে।

র‌্যাব-১০ এর সহকারী পরিচালক এএসপি (মিডিয়া) এনায়েত কবির সোয়েব বলেন, অনুসন্ধানে জানা গেছে, বেশ কিছুদিন ধরে এই অসাধু ব্যবসায়ীরা অনুমোদনহীন ও নকল বৈদ্যুতিক তার, প্রসাধনী এবং ভেজাল খাদ্যদ্রব্য উৎপাদন মজুদ ও বাজারজাত করে আসছিল।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved