শিরোনাম :
সরকারের পতন না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে : যুবদল সভাপতি ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ৮ জন দেশে করোনায় আরও ১ জনের মৃত্যু, শনাক্ত ১০ পোশাক রপ্তানিতে আয় ১৪ শতাংশ বেড়েছে সেপ্টেম্বরে ভারত সফরে যাবেন প্রধানমন্ত্রী রিজার্ভ থেকে ডলার বিক্রির রেকর্ড সৌদি আরবে এক বছরে ১৪৭ জনের মৃত্যুদণ্ড আন্দোলন নস্যাৎ করতে পাল্টা কর্মসূচি দিচ্ছে আ’লীগ: ফখরুল সার-বীজের দাম বাড়ানো হবে না : কৃষিমন্ত্রী জামিনে মুক্তি পেলেন যুবদল সভাপতি টুকু আবারও দাম বাড়ল এলপিজির আবার খোলাবাজার থেকে এলএনজি কিনছে সরকার ডিএসই-সিএসইতে লেনদেন বেড়েছে এবার বেসরকারিভাবে হজে খরচ বাড়ছে দেড় লাখ টাকা ময়মনসিংহে দাঁড়িয়ে থাকা ট্রাকে আরেক ট্রাকের ধাক্কায় নিহত ২

কৃষকদের কাছে ক্ষমা চাইলেন কঙ্গনা

  • শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক : বেশ কয়েকদিন ধরেই কৃষি আন্দোলন নিয়ে বিতর্কে জড়িয়েছেন কঙ্গনা রানাওয়াত। শিখ সম্প্রদায়ের বিরুদ্ধে ‘অবমাননাকর’ মন্তব্যে এই বিতর্কের সূত্রপাত করেন অভিনেতা নিজেই। এরপর সোশ্যাল মিডিয়ায় খুনের হুমকিও পান তিনি। এবার চন্ডীগড় যাওয়ার পথে তার গাড়ি বহর ঘিরে বিক্ষোভ করেছেন কৃষকরা।

শুক্রবার (৪ ডিসেম্বর) চন্ডীগড় যাচ্ছিলেন অভিনেতা কঙ্গনা রানাওয়াত। শ্রী কিরাতপুর সাহিবের অন্তর্গত বুঙ্গা সাহিবে তার গাড়ি বহর ঘিরে আন্দোলন করেন সেই অঞ্চলের কৃষকরা। এ সময় অভিনেতাকে ক্ষমা চাইতে বলেন তারা (কৃষকরা)। অবশেষে নিজের মন্তব্যের জন্য ক্ষমা চান কঙ্গনা। ক্ষমা চাওয়ার পরই বিক্ষোভ তুলে নেওয়া হয়। এরপর নিজের গন্তব্য চন্ডীগড়ে রওনা দেন অভিনেতা।

কৃষি আইন প্রত্যাহারের পর গত ২০ নভেম্বর ইনস্টাগ্রামে কঙ্গনা রানাওয়াত শিখ সম্প্রদায়ের বিরুদ্ধে ‘অবমাননাকর’ মন্তব্য করেন। তাতেই চটেছিলেন শিখ সম্প্রদায়ের মানুষেরা। এমনকি তার বিরুদ্ধে এফআইআরও দায়ের হয়।

এরপর খুনের হুমকি পাওয়ার পর সেই ব্যক্তির বিরুদ্ধে এফআইআর দায়ের করেন কঙ্গনা রানাওয়াত। ওইদিন সোশ্যাল মিডিয়ায় তিনি ফের লেখেন, মুম্বাইয়ের শহীদদের স্মরণে লিখেছিলাম যে বিশ্বাসঘাতকদের কখনও ক্ষমা করা উচিত নয়। এরা অর্থের লোভে, পদের লোভে, ক্ষমতার লোভে ভারতকে কলঙ্কিত করে। এই ধরনের বিঘ্নকারী শক্তি প্রায়ই আমাকে হুমকি দিচ্ছে। এসব হুমকিতে ভয় পাই না। আমি ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে বলতেই থাকব।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved