শিরোনাম :
পবিত্র আশুরা আজ লঞ্চভাড়া ৮ ধাপে ৫০ শতাংশ বাড়ানোর প্রস্তাব নির্বাচনী জোট করেছিলাম, তারা এত দুর্নীতি করবে ভাবিওনি : চুন্নু হরতাল অবরোধ ছাড়া সরকারের পতন ঘটবে না: আব্বাস সরকারের সময় ফুরিয়ে এসেছে : ফখরুল স্বর্ণালংকার ফেরতে ৮৫, পরিবর্তনে ৯২ শতাংশ অর্থ মিলবে বাংলাদেশে করোনায় ৩ জনের মৃত্যু, শনাক্ত ২৯৬ সাড়ে ৫ বছরে গণপরিবহনে ৩৫৭ ধর্ষণ দুইদিনের কর্মসূচি ঘোষণা বিএনপির ওয়ালটনের লভ্যাংশ ঘোষণা ২৪ ঘণ্টায় আরও ৭৯ ডেঙ্গু রোগী শনাক্ত পাচারের টাকা ফেরতে বাংলাদেশ ব্যাংকের নির্দেশনা বঙ্গবন্ধু পরিবারের খুনিদের মুখোশ উন্মোচন জরুরি: হানিফ খোলাবাজারে ডলারের দাম ১১৫ টাকা ছাড়াল ঢাকা থেকে বিভিন্ন রুটের বাসভাড়ার তালিকা প্রকাশ

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

  • শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২

কুষ্টিয়া : কুষ্টিয়ায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছেন। কুষ্টিয়ার মিরপুরে বেপরোয়া গতির অবৈধ ষ্টিয়ারিং ট্রলির ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক কিশোরের মৃত্যুর ঘটনা ঘটেছে। এদিকে দৌলতপুরে ড্রাম ট্রাকের ধাক্কায় মহসীন হোসেন (৩৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

শুক্রবার (২১ জানুয়ারি) সকাল ৭টার দিকে মিরপুর উপজেলার ধুবইল ইউনিয়নের আজমতপুর ও লক্ষীধরদিয়া গ্রামের মাঝামাঝি হাওয়াখালি মাঠের মাঝে এ দুর্ঘটনা ঘটে। নিহত কিশোরের নাম সিয়াম (১৭)। সে একই এলাকার চক ধুবইল গ্রামের দাউদের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, পার্শ্ববর্তী সাতগাছি গ্রামের বকুল বেপরোয়া গতিতে ষ্টিয়ারিং গাড়ি চালিয়ে স্থানীয় একটি ভাটায় যাচ্ছিলো। পথিমধ্যে হাওয়াখালি মাঠ এলাকায় পৌঁছালে মোটরসাইকেল আরোহী কিশোর সিয়ামকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন সিয়ামকে উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালের উদ্দেশ্যে পাঠালে পথিমধ্যেই তার মৃত্যু হয়।

এ ব্যাপারে মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। এদিকে দৌলতপুরে ড্রাম ট্রাকের ধাক্কায় মহসীন হোসেন (৩৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে দৌলতপুর-ভেড়ামারা সড়কের আল্লাহরদর্গা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মহসীন হোসেন ভেড়ামারা উপজেলার সাতবাড়িয়া এলাকার মৃত খতিবুর রহমানের ছেলে। তিনি স্থানীয় একটি বিড়ি কারখানায় কাজ করতেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রাতে কারখানার ডিউটি শেষে মোটরসাইকেল যোগে দৌলতপুর থেকে ভেড়ামারায় নিজ বাড়ী ফিরছিলেন মহসীন আলী। এসময় পিছন দিক থেকে আসা একটি ড্রাম ট্রাক তাকে ধাক্কা দিলে মারাত্মক ভাবে আহত হন মহসীন হোসেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে তার মৃত্যু হয়।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাবীদ হাসান এ তথ্য নিশ্চিত করে জানান, পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved