শিরোনাম :
অস্ত্র সহায়তায় ইউক্রেনকে নতুন করে ১১০ কোটি ডলার দেবে যুক্তরাষ্ট্র দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে নিম্ন ও মধ্যবিত্তরা বিলুপ্তির পথে : ডা. ইরান শেখ হাসিনার হাত ধরেই উন্নত দেশ গড়ব : মেয়র তাপস মুষ্টিমেয় রাজনৈতিক লোক সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে চায় : আমু ২৪ ঘণ্টায় ৫০৬ ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি নার্স-সিন্ডিকেট চক্র পাচার করছে লাখ লাখ টাকার ওষুধ তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থায় ফিরে যাওয়ার সুযোগ নেই: আইনমন্ত্রী আন্দোলনের ঘোষণায় ১৩ বছর, মানুষ বাঁচে কয় বছর: বিএনপিকে কাদের ৫ বছর রোহিঙ্গাদের লালন না করতে হলে দেশ আরও উন্নত হতো ইরানে বিক্ষোভ: হিজাব বিতর্কের আড়ালে কী? আজ কোনো অভিযোগ নাই, অনুযোগ নাই : বিদায় আইজিপি বিজিবিকে অত্যাধুনিক বাহিনী হিসেবে গড়ে তোলা হচ্ছে পিরোজপুরে জাপা নেতাকে কুপিয়ে পা বিচ্ছিন্ন বিএনপির দেশি-বিদেশি ষড়যন্ত্র প্রতিহত করতে হবে: শামীম সু চি’র আরও তিন বছরের কারাদণ্ড

কুমিল্লায় বৃদ্ধাকে হত্যায় ৪ জনের যাবজ্জীবন

  • বুধবার, ১৭ নভেম্বর, ২০২১

কুমিল্লা : কুমিল্লার বুড়িচংয়ে ২০১১ সালে বৃদ্ধা ছালেহা বেগম হত্যাকাণ্ডের ঘটনায় ৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। বুধবার (১৭ নভেম্বর) দুপুরে কুমিল্লার অতিরিক্ত জেলা ও দায়ার জজ প্রথম আদালতের বিচারক হাবিবুর রহমান এ রায় দেন।

দণ্ডপ্রাপ্ত ব্যক্তিরা হলেন কাউসার (২৩), শাখাওয়াত হোসেন (২২), সোহাগ (২৮), নাসির উদ্দিনকে (২৫)।

বিষয়টি নিশ্চিত করেছেন সরকারপক্ষের আইনজীবী অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট তানজিনা।

মামলার বাদী শিল্পী আক্তার জানান, ২০১১ সালে ৪ সেপ্টেম্বর ময়নামতি ইউনিয়নের শমেষপুর গ্রামে নিজ বাড়িতে ডাকতরা ঘরে ঢুকে আমার মাকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে। পরদিন ৫ সেপ্টেম্বর অজ্ঞাত আসামি দিয়ে বুড়িচং থানায় মামলা করি। মামলার পর থানা পুলিশ বিষয়টি তদন্তের পর খুনিদের শনাক্ত করে বিভিন্ন সময় ৪ জনকে গ্রেফতার করে। পুলিশ সাক্ষ্য-প্রমাণসহ ওই বছরের ২৮ ডিসেম্বর কুমিল্লা আদালতে অভিযোগপত্র দাখিল করে। অনেক দিন পর অপরাধীদের শাস্তি হলো। যদিও আসামিদের ফাঁসি চেয়েছি। এ রায়ে আমরা সন্তুষ্ট।

অ্যাডভোকেট তানজিনা জানান, রায়ে চারজনকে যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা করে জরিমানা করেন দিয়েছেন আদালত। এর মধ্যে কাউসার ও শাখাওয়াত জেলহাজতে এবং বাকি দুই আসামি পলাতক রয়েছেন। এ মামলা থেকে আবদুল গফুর ও মো. আরিফ নামে দুজনকে খালাস দেওয়া হয়।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved