শিরোনাম :
তুরস্ক-সিরিয়ায় ভূমিকম্পে প্রাণহানি: বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক রাশিয়ার ‘কুখ্যাত’ সেনা কমান্ডার গুলিতে নিহত স্ত্রী-সন্তানদের মরদেহের পাশে জীবিত যে প্রাণ টুইটার ডাউন: সমস্যায় কোটি ব্যবহারকারী রাজধানীতে মাদকসহ ৬৬ জন গ্রেফতার যাত্রাবাড়ীতে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল যুবকের ভূমিকম্প : তুরস্ক-সিরিয়ায় মৃতের সংখ্যা ১৫ হাজার ছাড়ালো বিএনপির আজকের পদযাত্রা কর্মসূচি স্থগিত বিশ্বজুড়ে আক্রান্তে শীর্ষে জাপান, মৃত্যুতে যুক্তরাষ্ট্র ব্রাহ্মণবাড়িয়া যুবদলের সভাপতি শামীম মোল্লা গ্রেপ্তার রোহিঙ্গা প্রত্যাবাসনে বেলজিয়ামের সহযোগিতা চাইলেন রাষ্ট্রপতি ভয়াবহ ভূমিকম্প : যে ছবি আর ভিডিও চোখে জল আনছে ভূমিকম্প : তুরস্কে উদ্ধারকারী দল পাঠাচ্ছে বাংলাদেশ আ.লীগের কোনো জনভিত্তি নেই : মির্জা আব্বাস ঢাকায় নতুন ব্রিটিশ হাইকমিশনার সারাহ

কিশোরগঞ্জে ক্রেতার মৃত্যুতে ওয়ালটনের আর্থিক সহায়তা

  • মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩

কিশোরগঞ্জ : কিশোরগঞ্জে ক্রেতার মৃত্যুতে গ্রাহকের পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছে দেশের শীর্ষ স্থানীয় ইলেকট্রনিক্স ও প্রযুক্তিপণ্যের ব্র্যান্ড ওয়ালটন।

সোমবার (২৩ জানুয়ারি) সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে কিশোরগঞ্জ পুলেরঘাটে ওয়ালটনের পক্ষ থেকে কিস্তি ক্রেতা সুরক্ষা আওতায় ক্রেতার মৃত্যুতে ২ জন গ্রাহকের পরিবারকে আর্থিক সহায়তার ৫০ হাজার টাকার চেক হস্তান্তর করা হয়।

আরও পড়ুন: ক্রেতার মৃত্যুতে ওয়ালটন প্লাজার কিস্তি মওকুফ, ৪০ হাজার টাকা সহায়তা

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদি-পাকুন্দিয়া) আসনের সাংসদ নূর মোহাম্মদ।

জানা যায়, কিশোরগঞ্জে ওয়ালটন প্লাজা পুলেরঘাট বাজার শাখা থেকে কিস্তিতে প্রথমে ফ্রিজ ও দ্বিতীয়বার মোবাইল কেনেন মতলবপুর গ্রামের চৌদ্দশত ইউনিয়নের সুলতান মিয়া। ১৮ হাজার টাকা মূল্যের মোবাইলের দুটি কিস্তি পরিশোধ পর তার মৃত্যু হয়।

অন্যদিকে, পাকুন্দিয়া উপজেলার লক্ষ্মীয়া গ্রামের বাসিন্দা মুকুল মিয়া ১৭ হাজার টাকায় কিস্তিতে একটি মোবাইল ফোন কেনেন। কিন্তু কোন কিস্তি পরিশোধ করার আগেই তার মৃত্যু হয়। তাদের মৃত্যুর এক মাসের মধ্যে সব কিস্তি মওকুফ করে পরিবারের পাশে আর্থিক সহায়তা নিয়ে দাঁড়ালো ওয়ালটন।

চেক হস্তান্তর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পাটুয়াভাঙ্গা ইউপি চেয়ারম্যান এমদাদুল হক জুটন, পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সুমন মিয়া, পুলেরঘাট বাজার বণিক সমিতির সভাপতি মো. সাইফুল ইসলাম জাফরুল ভূইয়া, ওয়ালটনের ডিভিশনাল ক্রেডিট ম্যানেজার, ডিভিশন-৪ সালেহ আহমেদ, কিশোরগঞ্জ এরিয়ার রিজিওনাল সেলস ম্যানেজার মো. মেহেদী হাসান, ক্রেডিট ম্যানেজার মো. আতিকুর রহমান, পুলেরঘাট ওয়ালটন প্লাজার ম্যানেজার রাসেল আহমেদসহ অন্যান্যা কর্মকর্তা ও কর্মচারীরা।

২০২২ সালের ৫ ডিসেম্বর ওয়ালটন গ্রাহকদের জন্য ‘কিস্তি ক্রেতা ও পরিবার সুরক্ষা নীতি’ এবং ‘ওয়ানস্টপ সার্ভিস’ চালু করেছে। কিস্তি ক্রেতা ও পরিবার সুরক্ষা নীতির আওতায় যেকোনো ওয়ালটন প্লাজা থেকে কিস্তিতে পণ্য ক্রয়কারীদের কিস্তি সুরক্ষা কার্ড দেওয়া হয়। পণ্যমূল্যের ভিত্তিতে কিস্তি চলমান থাকা অবস্থায় ক্রেতার মৃত্যু হলে ৫০ হাজার থেকে ৩ লাখ এবং তার পরিবারের কোনো সদস্য মারা গেছে ২৫ হাজার থেকে দেড় ১ লাখ টাকা পর্যন্ত প্রদান করবে ওয়ালটন প্লাজা। তবে মৃত্যুকালীন সময়ে সংশ্লিষ্ট পণ্যের অনাদায়ী কিস্তির টাকা সমন্বয়ের পর অবশিষ্ট টাকা ক্রেতা বা তার পরিবারকে প্রদান করে ওয়ালটন গ্রুপ।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved