শিরোনাম :
সিংড়ায় উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ তিনজনকে অপহরণ প্রথম ধাপের উপজেলা নির্বাচনে ১৮৯১ মনোনয়নপত্র দাখিল নরসিংদীতে ইউপি সদস্যকে প্রকাশ্যে গুলি করে ও গলা কেটে হত্যা ঈদের পর প্রথম কার্যদিবসে শেয়ারবাজারে বড় দরপতন সদরঘাটের দুর্ঘটনায় আমরা জিরো টলারেন্স: প্রতিমন্ত্রী দেশে বিত্তশালীদের সংখ্যা বেড়েছে, যারা মূলত ‘বেনজীর’ শ্রেণীর’: রিজভী চট্টগ্রামে বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ৯ ইউনিট বিএনপির জেলে থাকা ‘৬০ লাখ’ নেতাকর্মীর তালিকা চাইলেন ওবায়দুল কাদের ওমরা ভিসার মেয়াদ নিয়ে নতুন যে নির্দেশনা সৌদির সেপটিক ট্যাংকে নেমে বাড়ির মালিকসহ ২ জনের মৃত্যু হামলার আগে সতর্ক করেছিল ইরান, অস্বীকার যুক্তরাষ্ট্রের লক্ষ্মীপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামীর অবস্থা সংকটাপন্ন বিশ্বে দূষিত শহরের তালিকায় দ্বিতীয় ঢাকা ভারী বর্ষণের জেরে আফগানিস্তানে আকস্মিক বন্যা, নিহত অন্তত ৩৩ গাজীপুরে ‘জমে থাকা গ্যাস’ বিস্ফোরণে শিক্ষার্থীসহ দগ্ধ ২

কাজে যোগ দিয়েছেন শাহরুখ

  • বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক : বলিউড সুপারস্টার শাহরুখ খান। বেশ কিছুদিন বিরতিতে থাকার পর আবারো সিনেমার শুটিংয়ে ফিরছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, শাহরুখ আগামী ২১ নভেম্বর থেকে পুনরায় শুটিংয়ে যোগ দেবেন। ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় নির্মাতা অ্যাটলির ‘লায়ন’ সিনেমার শুটিং শুরু করবেন এই অভিনেতা।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘শাহরুখের শুটিংয়ে ফেরার পরিকল্পনা চলছে। তবে তিনি আগামী ১৫ নভেম্বরের পর এ বিষয়ে নিশ্চিত করবেন।’

গত মাসের শুরুতে মাদক মামলায় গ্রেপ্তার হন শাহরুখের বড় ছেলে আরিয়ান খান। এরপর থেকেই শুটিং বন্ধ রেখেছেন শাহরুখ। কিছুদিন আগে তার ছেলে জামিনে মুক্ত হয়েছেন। এখন অনেকেটাই চিন্তামুক্ত তিনি। এছাড়া আগামী ১৩ নভেম্বর আরিয়ানের জন্মদিন। ছেলের জন্মদিন শেষ করেই আবারো কাজ শুরু করতে চাইছেন এই অভিনেতা।

জানা গেছে, ‘লায়ন’ সিনেমাটি ব্যাংক ডাকাতির গল্প নিয়ে। ‘মানি হাইস্ট’ ওয়েব সিরিজের অনুকরণে এটি তৈরি হচ্ছে। তবে এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছু জানাননি নির্মাতারা। ভক্তদের ধারণা, বড় কোনো চমক নিয়েই হাজির হবেন শাহরুখ ও অ্যাটলি। সিনেমাটিতে শাহরুখের বিপরীতে আছেন দক্ষিণের ‘লেডি সুপারস্টার’ নয়নতারা। এছাড়াও আছেন প্রিয়ামণি, সুনীল গ্রোভার, সানায়া মালহোত্রা, যোগী বাবু প্রমুখ।

অন্যদিকে, যশরাজ ফিল্মসের ‘পাঠান’ সিনেমাতেও দেখা যাবে শাহরুখকে। খুব শিগগির সিদ্ধার্থ আনন্দ পরিচালিত সিনেমাটিরও শুটিং শুরু করবেন শাহরুখ। এই সিনেমায় ‘কিং খান’র সঙ্গে আরো আছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved