শিরোনাম :
অস্ত্র সহায়তায় ইউক্রেনকে নতুন করে ১১০ কোটি ডলার দেবে যুক্তরাষ্ট্র দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে নিম্ন ও মধ্যবিত্তরা বিলুপ্তির পথে : ডা. ইরান শেখ হাসিনার হাত ধরেই উন্নত দেশ গড়ব : মেয়র তাপস মুষ্টিমেয় রাজনৈতিক লোক সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে চায় : আমু ২৪ ঘণ্টায় ৫০৬ ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি নার্স-সিন্ডিকেট চক্র পাচার করছে লাখ লাখ টাকার ওষুধ তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থায় ফিরে যাওয়ার সুযোগ নেই: আইনমন্ত্রী আন্দোলনের ঘোষণায় ১৩ বছর, মানুষ বাঁচে কয় বছর: বিএনপিকে কাদের ৫ বছর রোহিঙ্গাদের লালন না করতে হলে দেশ আরও উন্নত হতো ইরানে বিক্ষোভ: হিজাব বিতর্কের আড়ালে কী? আজ কোনো অভিযোগ নাই, অনুযোগ নাই : বিদায় আইজিপি বিজিবিকে অত্যাধুনিক বাহিনী হিসেবে গড়ে তোলা হচ্ছে পিরোজপুরে জাপা নেতাকে কুপিয়ে পা বিচ্ছিন্ন বিএনপির দেশি-বিদেশি ষড়যন্ত্র প্রতিহত করতে হবে: শামীম সু চি’র আরও তিন বছরের কারাদণ্ড

করোনায় আক্রান্ত রাজ-শুভশ্রী যেভাবে সময় কাটাচ্ছেন

  • শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২

বিনোদন ডেস্ক : করোনায় আক্রান্ত হয়েছেন কলকাতার তারকা দম্পতি রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় নিজেদের দ্বিতীয়বার করোনা আক্রান্ত হওয়ার কথা জানান দম্পতি।

বর্তমানে নিভৃতবাসে রয়েছেন তাঁরা। কীভাবে সময় কাটাচ্ছেন তাঁরা? ছোট্ট ইউভানকে কাছে না পেয়ে মন খারাপ রাজশ্রীর। ইউভানকে বড্ড মিস করছেন বাবা-মা। এমন খবর প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম।

খবরে বলা হয়েছে, মোবাইলে ভিডিও কল করেই ছেলের সঙ্গে কথা বলছেন তারকা দম্পতি। ছেলের বড় হয়ে ওঠার সুন্দর মুহূর্তগুলি মিস করতে চান তাঁরা।তাই এভাবেই ছেলের মন ভালো রাখছেন। শুক্রবার এই নিয়ে একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রাজ চক্রবর্তী।

উল্লেখ্য, গত মঙ্গলবার রাতে টুইট করে এ কথা জানিয়েছেন বিধায়ক নিজেই। সেই সাথে ভক্তদের করোনাবিধি মেনে চলার জন্যও টুইটে আবেদন জানিয়েছেন চিত্র পরিচালক রাজ। তবে এবারই প্রথম নয়, এর আগেও করোনায় আক্রান্ত হয়েছিলেন এই দম্পতি।

রাজ চক্রবর্তী প্রথমবার করোনায় আক্রান্ত হন ২০২০ সালের অগস্ট মাসে। ২০২০ সালের ১৭ অগস্ট টুইট করে সেই খবর জানিয়েছিলেন তিনি।

অন্যদিকে রাজ যখন বিধানসভা নির্বাচনের প্রচার নিয়ে ব্যস্ত ছিলেন তখন করোনাভাইরাসে সংক্রমিত হয়েছিলেন শুভশ্রী।

২০২১ সালের ২০ এপ্রিল সেই খবর জানিয়েছেন টলিউডের এই অভিনেত্রী। আক্রান্ত হয়ে সেসময় বাড়িতেই নিভৃতবাসে ছিলেন তিনি। তবে তাদের পুত্র ইউভান সুস্থই ছিল সেসময়।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved