শিরোনাম :
নৌকাডুবি: মৃতের সংখ্যা বেড়ে ৫৬, নিখোঁজ অনেকে ইরানে হিজাব বিরোধী বিক্ষোভ, নিহত বেড়ে ৭৬ বিশ্বজড়ে করেনোয় ২৪ ঘণ্টায় বেড়েছে মৃত্যু, শনাক্ত নামল ২ লাখে মৃত বেড়ে ৫০, এখনো নিখোঁজ ৪০ ৯ অক্টোবর পবিত্র ঈদে মিলাদুন্নবী সা. রেমিট্যান্সে ডলারে কমলো ৫০ পয়সা আ.লীগের সঙ্গে জামায়াতের পরকীয়া চলছে কি না, প্রশ্ন টুকুর রাজপথ থেকে আ’লীগ ক্ষমতায় এসেছে, বন্দুকের নল থেকে নয়: কাদের আরও কমলো সোনার দাম বিদেশি পর্যটকদের জন্য বাংলাদেশ ভ্রমণে নিষেধাজ্ঞা প্রত্যাহার ‘শুধু বয়স-শারীরিক অসুস্থতায় দণ্ডিতকে জামিন দেওয়ার সুযোগ নেই’ মাদক কারবারে সাংবাদিক, পুলিশ, বিত্তবানরাও জড়িত: স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশে করোনায় ৬ জনের মৃত্যু, শনাক্ত ৭১৮ দেশে ডেঙ্গুতে আরও ৩ জনের মৃত্যু, ২৪ ঘন্টায় হাসপাতালে ভর্তি ৪৮২ ইউক্রেনে আরও দুই গণকবরের সন্ধান

করোনায় আক্রান্ত প্রসেনজিৎ-স্বস্তিকা

  • শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২

বিনোদন ডেস্ক : করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন টলিউড অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জি। শুধু তিনিই নন, একই সঙ্গে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়েরও করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।

১২ জানুয়ারি, বুধবার প্রসেনজিৎ টুইটারে লেখেন, দুর্ভাগ্যবশত আমি করোনা আক্রান্ত হয়েছি। চিকিৎসকের সঙ্গে পরামর্শ করে আপাতত হোম আইসোলেশনেই আছি। আশা করি দ্রুত সুস্থ হয়ে উঠবো।

এদিকে স্বস্তিকা তার করোনা আক্রান্তের খবর সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন। তিনি মজা করে লেখেন, শুনছিলাম এবারেও যাদের হচ্ছে না তারা নাকি যমের অরুচি। যাক আমি আর অরুচির লিস্টে নেই।

একই দিনে এ রোগে আক্রান্ত হয়েছেন টলিপাড়ার আরো এক শিল্পী, রূপম ইসলাম। তার স্ত্রী এবং ছেলেও কোভিড পজিটিভ।

এর আগে টালিউডের সুপারস্টার দেব, জিৎ গাঙ্গুলি, অরিজিৎ সিং, ঋতুপর্ণা সেনগুপ্ত, রুক্মিণী মৈত্রসহ অনেকেই করোনায় সংক্রমিত হয়েছেন। এর মধ্যে দেব ইতোপূর্বে সুস্থ হয়ে উঠেছেন।

উল্লেখ্য, করোনার প্রথম ঢেউয়ের সময় থেকেই স্বস্তিকা মানুষকে সহযোগিতা করে আসছিলেন। কখনো জোগাড় করে দিয়েছেন রক্ত, কখনো অক্সিজেন, আবার কখনো অসহায় মানুষের খাবারের বন্দোবস্তও করেছেন অভিনেত্রী। যার জন্য বাহবা পেয়েছিলেন গুণী এই তারকা।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved