শিরোনাম :
সূচক পতনে লেনদেন চলছে রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৫৫ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গুলিতে নিহত ২ এবার ইটনার হাওরে দেখা মিললো জলস্তম্ভের তুরাগে ভাঙারি দোকানে বিস্ফোরণ: দগ্ধ ৮ জনের মধ্যে ৭ জনের মৃত্যু তুরাগে ভাঙারি দোকানে বিস্ফোরণ: দগ্ধ ৮ জনের মধ্যে ৭ জনের মৃত্যু জামিন বাতিলের বিরুদ্ধে সম্রাটের আবেদন খারিজ শ্রীলঙ্কায় বিদ্যুতের দাম বাড়লো ২৬৪ শতাংশ বরিশালে ৬ নদীর পানি বিপৎসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত ক্রিমিয়ায় রুশ বিমানঘাঁটিতে ভয়ঙ্কর বিস্ফোরণ দৈনিক সংক্রমণ প্রায় ৭ লাখ, মৃত্যু ১ হাজার ৮শ’র ওপর তুরাগে দগ্ধ ৮ জনের ৭ জনই মারা গেলেন বঙ্গোপসাগরে নিম্নচাপ, উপকূলে ঝড়-জলোচ্ছ্বাসের শঙ্কা বিজেপির সঙ্গ ছেড়ে বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমারের পদত্যাগ পশ্চিমবঙ্গে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত ৯

করোনার আঘাতে স্থগিত লিভারপুলের ম্যাচ

  • শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১

স্পোর্টস ডেস্ক: ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএল) পরবর্তী রাউন্ডে লিডস ইউনাইটেডের বিপক্ষে লিভারপুলের ম্যাচ স্থগিত করা হয়েছে। আগামী রোববার বক্সিং ডে’তে অ্যানফিল্ডে লিডসের বিপক্ষে মাঠে নামার কথা ছিলো সালাহ-মানেদের।

লিডস ইউনাটেডে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার সংখ্যা বেড়ে যাওয়ায় তারা ইপিএল কর্তৃপক্ষের কাছে ম্যাচ স্থগিতের আবেদন করে। কর্তৃপক্ষ তাদের দিক বিবেচনা করে অ্যানফিল্ডের ম্যাচটি আপাতত স্থগিত করেছে।

এদিকে উলভারহ্যাম্পটন আর ওয়াটফোর্ডের মধ্যকার ম্যাচও স্থগিত করা হয়েছে করোনার কারণে। ওয়াটফোর্ডে করোনা আক্রান্তের পরিমাণ এতোই বেশি যে তাদের মাঠে নামানোর মতো পর্যাপ্ত খেলোয়াড়ই নেই আর।

এর আগে গত সপ্তাহে রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেডের ম্যাচও বাতিল স্থগিত হয়েছিলো করোনার কারণে। ইউরোপে নতুন করে করোনার সংক্রমণ বাড়তে থাকায় এই কদিনেই ইপিএলে ১২ টি ম্যাচ স্থগিত করতে হয়েছে কর্তৃপক্ষকে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved