শিরোনাম :
সরকারের তথাকথিত উন্নয়নে জনগণ ‘সাফার’ করছে: ফখরুল ইডেনের ‘অপরাধী চক্র’কে দ্রুত গ্রেফতার করতে হবে : আ স ম‌ রব মিয়ানমারের সাহস নেই আমাদের সরাসরি কিছু করার: পরিকল্পনামন্ত্রী প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো দুর্গোৎসব ইরানে ভূমিকম্পের আঘাত, আহত ৫ শতাধিক সবাইকে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হবে : খাদ্যমন্ত্রী মিনিকেট নামে কিছু বিক্রি করা যাবে না : মন্ত্রিপরিষদ সচিব দেশে ডেঙ্গু আক্রান্ত হয়ে আরও ২ জনের মৃত্যু, হাসপাতালে ৩৪৪ জন ইউক্রেনকে আরও ৬২৫ মিলিয়ন ডলারের সামরিক সহায়তা দেবে যুক্তরাষ্ট্র রসায়নে নোবেল পুরস্কার পেলেন ৩ বিজ্ঞানী অসাম্প্রদায়িকতা ও গণতন্ত্রের জন্য বিএনপি ছদ্মবেশ ধরেছে: কাদের বিএনপিকে সিরাতুল মুস্তাকিমে চলার আহ্বান আব্দুর রহমানের অসাম্প্রদায়িক চেতনা ধ্বংসের মূলহোতা বিএনপি: হানিফ সুলতানা কামালরা আওয়ামী অধিকার রক্ষার কর্মী : রিজভী ভিসার নিয়মে পরিবর্তন আনল সংযুক্ত আরব আমিরাত

কঙ্গনার পাগলামি, জ্বর নিয়েই শুটিং

  • বুধবার, ১০ আগস্ট, ২০২২
নিজের 'সিক্রেট' ফাঁস করলেন কঙ্গনা!

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত আর বিতর্ক একে অপরের সঙ্গী। তাকে ঘিরে কোনো না কোনো বিতর্ক লেগেই থাকে। ‘বিতর্কের রানী’ বলা চলে তাকে।

সাম্প্রতিক সময়ে বলিউডের আলোচিত এই অভিনেত্রী অভিনয়ের ক্ষেত্রেও বেশ মনোযোগী হয়েছেন। এই মনোযোগ এখন নারী কেন্দ্রীক গল্পের দিকে।

তবে বর্তমানে ডেঙ্গুতে আক্রান্ত বিতর্কের এই রানি ঘটালেন এক পাগলামি। জ্বর গায়ে নিয়েও শুটিং চালিয়ে যাচ্ছেন। সেই ছবি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে।

তিনি এখন ‘এমারজেন্সি’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত। এরমধ্যেই ডেঙ্গুতে আক্রান্ত হন। অভিনেত্রীর প্রযোজনা সংস্থা মণিকর্ণিকা ফিল্মসের পক্ষ থেকে সে কথা জানানো হয়।

সেখান থেকেই এসব তথ্য জানানো হয়। জানা যায়, ডেঙ্গুর জ্বরে কাবু অভিনেত্রী। তার রক্তের প্লাটিলেট কাউন্ট অনেক কম। মণিকর্ণিকা ফিল্মসের পক্ষ থেকে লেখা হয়, ‘এটা প্যাশন নয় এটা পাগলামো। আমাদের প্রধান কঙ্গনা রানাউতই আমাদের অনুপ্রেরণা।’

নিজের টিমের এই লেখাই ইনস্টাগ্রাম স্টোরি হিসেবে শেয়ার করেছেন কঙ্গনা। কৃতজ্ঞতা জানিয়ে তিনি আবার লিখেছেন, ‘মণিকর্ণিকা ফিল্মসের টিমকে ধন্যবাদ। শরীর অসুস্থ হতে পারে উদ্যম কমেনি। এই সুন্দর শব্দগুলোর জন্য কৃতজ্ঞতা।’

এরইমধ্যে ‘এমার্জেন্সি’র টিজার প্রকাশ্যে এসেছে। ছবিতে ভারতের সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় অভিনয় করছেন কঙ্গনা। বছরের শুরুতে কঙ্গনা সামাজিক যোগাযোগামাধ্যমে জানিয়েছিলেন পরিচালক সাই কবীরের সঙ্গে জুটি বেঁধেই ইন্দিরার বায়োপিক করবেন। কিন্তু সাই কবীর নয়, এ ছবি কঙ্গনা নিজে পরিচালনা করছেন।

প্রসঙ্গত, কঙ্গনার ধকড় সিনেমা মুক্তির অপেক্ষায়। এছাড়াও ‘তেজশ’ সহ একাধিক সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন কঙ্গনা। তার হাতে রয়েছে ‘মনিকর্নিকা রিটার্নস’, ‘টিকু এইডস শেরু’সহ একাধিক সিনেমা।

 

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved