শিরোনাম :
আন্দোলনের প্রস্তুতি বিএনপির, মাথায় লক্ষাধিক মামলা মুক্তির দূত হয়ে দেশে আসেন শেখ হাসিনা: নানক এবার ১০ শতাংশ কমে এলএনজি কিনল সরকার লবণ কারখানার দেয়াল ধসে ১২ শ্রমিকের মৃত‌্যু হজযাত্রী নিবন্ধনের সময় ৪ দিন বাড়লো খালেদাকে পদ্মা সেতুতে নিয়ে টুস করে ফেলে দেওয়া উচিত: প্রধানমন্ত্রী ৯ সচিব পদে রদবদল, নতুন চেয়ারম্যান পেল রাজউক বাড়ছে বন্যার পানি, সিলেটে পানিবন্দি ১৫ লাখ মানুষ কান উৎসবে বঙ্গবন্ধু বায়োপিকের ট্রেইলার উদ্বোধনে ফ্রান্সের পথে তথ্যমন্ত্রী বিদ্যুতের দাম ৫৮ শতাংশ বাড়ানোর সুপারিশ শেখ হাসিনা না ফিরলে বঙ্গবন্ধু হত্যার বিচার হতো না: আমু ৫ জুন বসছে বাজেট অধিবেশন ঋণখেলাপি: পিপলস লিজিংয়ের ২৫ জনকে গ্রেপ্তারের নির্দেশ ‘অরুণাচল সীমান্তের কাছে সামরিক কাঠামো তৈরি করছে চীন’ ভারত থেকে গম আমদানিতে নিষেধাজ্ঞা নেই : খাদ্যমন্ত্রী

কক্সবাজারে অস্ত্রসহ আটক ৪

  • শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২

কক্সকাজার : কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন পাহাড় থেকে অস্ত্রসহ চারজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫)। এ সময় দুটি বিদেশি অস্ত্র ও ছয়টি দেশীয় তৈরি বন্দুক ও বিপুল পরিমাণ কার্তুজ উদ্ধার করা হয়। শুক্রবার (০৭ জানুয়ারি) ভোরে অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব।

আটকরা হলেন- মো. নূর, আমান উল্লাহ, খাইরুল আমিন, নাজিম উল্লাহ।

র‌্যাব ১৫ অধিনায়ক খাইরুল আমিন সরকার জানান, মায়ানমার থেকে দীর্ঘ দিন ধরে অস্ত্র পাচার হচ্ছিল। গোয়েন্দা নজরদারির ভিত্তিতে তাদের আটক করা হয়। প্রথমে আমাদের কাছে তথ্য ছিল অস্ত্রের কারখানা রয়েছে। পরে ঘটনাস্থলে গিয়ে অস্ত্র উদ্ধার করা হয়। আটকদের জিজ্ঞাসাদের জন্য র‌্যাব হেফাজতে রাখা হয়েছে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved