শিরোনাম :
৫ মোবাইল কোম্পানির কাছে সরকারের বকেয়া ১৩ হাজার কোটি টাকা ভূমিকম্পে মৃতের সংখ্যা ৫ হাজারের ঘরে ৫ সেক্টরে পেশাদার কর্মী নেবে সৌদি আরব আবারও ঢাকায় বিএনপির পদযাত্রা কর্মসূচি ভূমিকম্পের সুযোগে কারাগার থেকে পালাল ২০ আইএস জঙ্গি ‘৩টি বই বাদ রেখে আদর্শ প্রকাশনীকে স্টল দিলে সমস্যা কোথায়’ সিরিয়ায় ধ্বংসস্তূপের নিচে শিশুর জন্ম তুরস্কে ভূমিকম্পে মৃতের সংখ্যা আটগুণ বাড়তে পারে রাষ্ট্রপতি সম্পর্কে কিছু জানি না: কাদের ৫ বছরে প্রায় দুই লাখ কোটি রুপির বিদেশি অস্ত্র কিনেছে ভারত তুরস্ক এবং সিরিয়ায় ভূমিকম্প, মৃতের সংখ্যা ৪৩০০ ছাড়িয়েছে থানচিতে পাহাড়ি সন্ত্রাসীদের সঙ্গে র‍্যাবের গুলিবিনিময় চলছে তুরস্ক–সিরিয়া ভূমিকম্প : বৈরী আবহাওয়ায় উদ্ধারকাজ ব্যাহত তুরস্কে নিখোঁজ এক বাংলাদেশি উদ্ধার, হটলাইন চালু জমির মালিকের গুলিতে আহত রেস্তোরাঁ ম্যানেজারের মৃত্যু

ওয়ানডে থেকে অবসর নিলেন অ্যারন ফিঞ্চ

  • শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২

স্পোর্টস ডেস্ক : আন্তর্জাতিক ওয়ানডে ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন অস্ট্রেলিয়া ক্রিকেট দলের অধিনায়ক অ্যারন ফিঞ্চ। আগামীকাল নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ম্যাচ খেলে এই সংস্করণ থেকে বিদায় নেওয়ার কথা জানিয়েছেন তিনি।

তবে ওয়ানডে থেকে অবসর নিলেও চালিয়ে যাবেন টি-টোয়েন্টি খেলা। শনিবার আন্তর্জাতিক ওয়ানডে ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত নিয়েছেন ৩৫ বছর বয়সী এই ক্রিকেটার।

ফিঞ্চ ১৪৫টি আন্তর্জাতিক ওয়ানডে ম্যাচ খেলেছেন। তবে লম্বা সময় ধরেই রান খরায় ভুগছেন অজি অধিনায়ক। সর্বশেষ ৭ ওয়ানডেতে মাত্র ২৬ রান করেছেন ডানহাতি এই ওপেনার।

ক্রিকেট অস্ট্রেলিয়ার এক সাংবাদ বিজ্ঞপ্তিতে ফিঞ্চ বলেন, কিছু অবিশ্বাস্য স্মৃতিসহ চমৎকার একটি যাত্রা ছিল।

তিনি বলেন, এখনই সময় এসেছে একজন নতুন নেতাকে পরের বিশ্বকাপের জন্য প্রস্তুতি নেওয়ার এবং জেতার সর্বোত্তম সুযোগ দেওয়ার। আমার যাত্রায় যারা আমাকে সাহায্য করেছেন এবং সমর্থন করেছেন তাদের সবাইকে ধন্যবাদ জানাই।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved