শিরোনাম :
রৌমারীতে মাসহ ৫ মাসের সন্তানকে গলা কেটে হত্যা সিভিল কেস ‘বেগুন ক্ষেতের মতো’, এটা পরিবর্তন করতে হবে বিএনপির সাংগঠনিক সম্পাদক হলেন আব্দুস সালাম কালবৈশাখী ঝড় কেড়ে নিল ৫ প্রাণ, ক্ষয়ক্ষতি ব্যাপক আরও বাড়ল সোনার দাম ফিনল্যান্ডে বিদ্যুতের পর এবার গ্যাস সরবরাহ বন্ধ করলো রাশিয়া সংকটে বিপর্যস্ত শ্রীলঙ্কায় জরুরি অবস্থা প্রত্যাহার ইপিবি প্রতিনিধিদলের ওয়ালটন হেডকোয়ার্টার পরিদর্শন, পণ্য রপ্তানিতে সহায়তার আশ্বাস খাদ্য সুরক্ষায় আন্তর্জাতিক সহযোগিতা বাড়াতে বাংলাদেশ প্রস্তুত: পররাষ্ট্র প্রতিমন্ত্রী সরকার বিএনপিকে আর টোপে ফেলতে পারবে না : মোশাররফ গ্যাস-বিদ্যুতের মূল্যবৃদ্ধি দেশে অরাজকতা হতে পারে: এফবিসিসিআই জুনে পদ্মা সেতুতে দাঁড়িয়ে মানুষ পূর্ণিমার চাঁদ দেখবে: কাদের কর্তৃত্ববাদী সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন নিয়ে আশংকা আছে : জি এম কাদের ৬০ শতাংশ বেতন বৃদ্ধির দাবি সরকারি কর্মচারীদের ঢাকা-চট্টগ্রামের সঙ্গে খাগড়াছড়ির যোগাযোগ বন্ধ

এসআই-সার্জেন্টের ১২৩ জনকে পদোন্নতি

  • সোমবার, ১১ এপ্রিল, ২০২২

ঢাকা : বাংলাদেশ পুলিশের সার্জেন্ট ও এসআই পদের ১২৩ জন কর্মকর্তা ইন্সপেক্টর পদে পদোন্নতি পেয়েছেন। পদোন্নতিপ্রাপ্তদের মধ্যে ইন্সপেক্টর-নিরস্ত্র হয়েছেন ৬৭ জন, ইন্সপেক্টর-সশস্ত্র হন ৩৯ জন ও ইন্সপেক্টর-শহর ও যানবাহন হয়েছেন ১৭ জন।

সোমবার (১১ এপ্রিল) বাংলাদেশ পুলিশের এআইজি (মিডিয়া অ্যান্ড পিআর) মো. কামরুজ্জামান পদোন্নতির বিষয়টি নিশ্চিত করেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ বাংলাদেশ (আইজিপি) ড. বেনজীর আহমেদ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কাঙ্ক্ষিত জনগণের পুলিশ গড়ে তোলার লক্ষ্যে নিরলস কাজ করে যাচ্ছেন।

এরই ধারাবাহিকতায় বাংলাদেশ পুলিশকে দক্ষ ও যুগোপযোগী বাহিনী হিসেবে গড়ে তুলতে বিদ্যমান পদোন্নতি পদ্ধতি সহজীকরণ করা হয়েছে। আইজিপির উদ্যোগে ২০২০ সাল থেকে বাংলাদেশ পুলিশের অধস্তন সদস্যদের কেন্দ্রীয়ভাবে পদোন্নতি পরীক্ষার মাধ্যমে সবচেয়ে মেধাবী, যোগ্য ও দক্ষ কর্মকর্তাদের পদোন্নতির প্রক্রিয়া শুরু হয়, যা সর্বমহলে ব্যাপক প্রশংসিত হয়েছে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved