শিরোনাম :
বিশ্বে করোনায় আরো ১ হাজার ৪০৪ জনের মৃত্যু দুই বন্ধু মিলে স্কুলছাত্রীকে ‘অপহরণ’ উত্তাল পাকিস্তান, রাজনীতির স্টিয়ারিংয়ে ফের ইমরান খান দেশে এক রেটে বিক্রি হবে ডলার ৬৬টি গুমের পর্যাপ্ত তথ্য দিতে পারেনি বাংলাদেশ: জাতিসংঘ ছাত্রদলের দুই দিনের কর্মসূচি ঘোষণা ছাত্রলীগের হামলায় ছাত্রদলের ৪৭ নেতাকর্মী আহত: রিজভী দাম কমলো স্বর্ণের স্বাদের ময়ূরের সিংহাসনে আর টিকে থাকতে পারবেন না: কা‌দের‌কে রিজভী ‘জাতীয় সরকার’ গণমুখী শক্তির কর্তৃত্বে গঠিত হবে : জেএসডি এবার চালের রপ্তানির লাগাম টানতে যাচ্ছে ভারত, বিপর্যয়ের শঙ্কা পাহাড়ের ৩০০ ফুট নিচে পর্যটকবাহী গাড়ি, নিহত ৩ সংঘর্ষে আগ্নেয়াস্ত্রের ব্যবহার, ছাত্রদল ভেবে নিজ কর্মীকে পিটিয়েছে ছাত্রলীগ টাকা পাচারকারীরা সাধারণ ক্ষমার আওতায় আসছে : অর্থমন্ত্রী লিবিয়ার বন্দিশালা থেকে দেশে ফিরলেন ১৬০ বাংলাদেশি

এশিয়া কাপের সেমিফাইনালে বাংলাদেশ

  • রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের কোনো ম্যাচ নেই আজ। তবে আগের দুই ম্যাচে দারুণ দাপট দেখিয়েই জিতেছে বাংলাদেশের অনূর্ধ্ব-১৯ দল। তাতে সেমিফাইনালে এক পা দিয়েই রেখেছিল রাকিবুল হাসানের দল। শ্রীলঙ্কা-নেপাল ম্যাচের পর নিশ্চিতই হয়ে গেল সেটি। এই ম্যাচে ৬০ রানে জিতেছে লঙ্কান যুবারা।

বি গ্রুপে সব দলের দুইটি করে ম্যাচ শেষে সমান ৪ পয়েন্ট রয়েছে বাংলাদেশ ও শ্রীলঙ্কার। নেপাল ও কুয়েত খুলতে পারেনি পয়েন্টের খাতা। মঙ্গলবার গ্রুপের শেষ ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। এই ম্যাচের জয়ী দল গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে খেলবে সেমিফাইনালে। আর বাকি দুই দল নিজেদের শেষ ম্যাচে জিতলেও তাদের পয়েন্ট হবে দুই।

রোববার আগে ব্যাট করে নেপালের বিপক্ষে ৪ উইকেট হারিয়ে ৩২২ রান করে শ্রীলঙ্কা। দলটির পক্ষে সেঞ্চুরি করেন দুই ব্যাটসম্যান। ১২৬ বলে ১১১ রান করেন ওপেনার চামিন্দু বিক্রামানসিংহে। ১১৯ বলে ১৩১ রান আসে শাদিসা রাজাপাকশের ব্যাট থেকে। নেপালের পক্ষে দুই উইকেট নেন মোহাম্মদ আদিল আলম।

জবাব দিতে নেমে ২৬২ রানে অলআউট হয়েছে নেপাল। ৮০ বলে সর্বোচ্চ ৬৪ রান করেন আর্জুন সৌদ। আর কোনো ব্যাটসম্যান ফিফটি করতে পারেননি। শ্রীলঙ্কার পক্ষে তিন উইকেট করে নেন মাথিসা পাথিরানা ও রাবিন ডি সিলভা।

টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে নেপালকে ১৫৪ রানের বড় ব্যবধানে হারায় বাংলাদেশ। ওই ম্যাচে সেঞ্চুরি করেন প্রান্তিক নওরোজ নাবিল। এরপর কুয়েতের বিপক্ষে মাহফিজুল ইসলামের সেঞ্চুরিতে টাইগার যুবারা জেতে ২২৭ রানের বিশাল ব্যবধানে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved