শিরোনাম :
শীতকালে ১৬ গুণ বেশি দূষিত ঢাকার বায়ু, শীর্ষে শাহবাগ ফতুল্লায় বীর মুক্তিযোদ্ধাকে হত্যা, টাকা ও স্বর্ণালঙ্কার লুট রাজধানীতে পুলিশের অভিযানে মাদকসহ আটক ৫০ ট্যাঙ্কের পর কি যুদ্ধবিমান পাবে ইউক্রেন? পাকিস্তানে মসজিদে বোমা হামলায় নিহত বেড়ে ১০০ বিশ্বজুড়ে করোনায় সংক্রমণ ও মৃত্যু বেড়েছে আবারও বড় মেয়েকে নিয়ে পালানোর চেষ্টা জাপানি মায়ের ভারতে বহুতল ভবনে আগুন, নিহত ১৪ নানা অপরাধে চাকরিচ্যুতিসহ শাস্তি পেলেন ইসির ৬৯ জন ভুল তথ্যে র‌্যাবের বিরুদ্ধে নিষেধাজ্ঞা দিয়েছিল আমেরিকা : পররাষ্ট্র প্রতিমন্ত্রী আবারও বাংলাদেশের কোচ হাতুরুসিংহে বিএনপির দম ফুরিয়ে গেছে বলে নীরব পদযাত্রা করছে: কাদের সাহস থাকলে দেশে মামলা ফেস করুন, তারেককে স্বরাষ্ট্রমন্ত্রী সরকারের হাতে টাকা নেই তাই বিদ্যুতের দাম বাড়াচ্ছে: মোশাররফ ফিলিস্তিনিদের পাশে দাঁড়াতে মুসলিম উম্মাহর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর

এভারটনকে উড়িয়ে দিল ম্যান সিটি

  • সোমবার, ২২ নভেম্বর, ২০২১

স্পোর্টস ডেস্ক : চলতি মৌসুমের ইংলিশ প্রিমিয়ার লিগে শুরুটা তেমন ভালো ছিল না ম্যানচেস্টার সিটির। তবে ক্রমেই ঘুরে দাঁড়াতে শুরু করেছে দলতি। রবিবার রাতে এভারটনকে ৩-০ গোলে উড়িয়ে দিয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে উঠে এসেছে পেপ গার্দিওলার শিষ্যরা।

ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে এভারটনের বিপক্ষে ম্যাচটিতে প্রতিপক্ষকে নিয়ে রীতিমতো ছেলেখেলাই করেছে ম্যান সিটি। তাদের দাপুটে ফুটবলের সামনে পাত্তাই পায়নি এভারটন।

পুরো ম্যাচের ৮০ ভাগ সময় বলের নিয়ন্ত্রণ ছিল বার্নার্ড সিলভা-ইল্কায় গুন্ডোগানদের দখলে। সারা ম্যাচে মাত্র একটি শট লক্ষ্য বরাবর করতে পেরেছে এভারটন। বিপরীতে ম্যান সিটির সাতটি শট ছিল লক্ষ্যে।

তবু ম্যাচের প্রথম গোল পেতে অপেক্ষা করতে হয়েছে ৪৪ মিনিট পর্যন্ত। বিরতির বাঁশি বাজার মিনিটখানেক আগে দলকে এগিয়ে দেন রহিম স্টারলিং। তার গোলের এসিস্টদাতা ছিলেন হোয়াও ক্যানসেলো।

দ্বিতীয়ার্ধে ফিরে ৫৫ মিনিটের সময় প্রায় ২৫ গজ দূর থেকে নেওয়া দূরপাল্লার শটে ব্যবধান দ্বিগুণ করেন রদ্রি। আর ৮৬ মিনিটের সময় গোল দিয়ে দলের জয় নিশ্চিত করে দেন বার্নার্ডো সিলভা।

এ জয়ের পর ১২ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে লিভারপুলকে টপকে দুইয়ে উঠে গেছে ম্যান সিটি। শীর্ষে থাকা চেলসি সংগ্রহ ২৯ পয়েন্ট, লিভারপুলের রয়েছে ২৫ পয়েন্ট।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved