শিরোনাম :
একসঙ্গে যুক্তরাজ্যের প্রভাবশালী দুই মন্ত্রীর পদত্যাগ দৌলতদিয়া-পাটুরিয়া রুটে চলবে ২১ ফেরি আজ থেকে রাজধানীতে বসবে কোরবানির পশুর হাট বিশ্বে আরও সাড়ে ৭ লাখ শনাক্ত, ১২২৫ মৃত্যু ন্যাটোতে যোগ দিতে চুক্তি স্বাক্ষর করল ফিনল্যান্ড-সুইডেন রংপুরে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৫ সংবাদমাধ্যমের স্বাধীনতার সাথে প্রয়োজন দায়িত্বশীলতা : তথ্যমন্ত্রী মার্সেল টেলিভিশনে ৮ হাজার টাকা পর্যন্ত মূল্যছাড় ব্যবসায়ীর গায়ে আগুন: স্ত্রীসহ গ্রেফতার হেনোলাক্সের মালিক কোথায় কখন লোড শেডিং, সময় বেঁধে দেওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর ঈদের দিন সারা দেশে বৃষ্টির আভাস ঈদের ছুটিতে ব্যাংক খোলা রাখার নির্দেশ ওমিক্রনের দুই সাব ভ্যারিয়েন্টের কারণে দেশে করোনার নতুন ঢেউ বাংলাদেশে করোনায় আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮ কুসিক নির্বাচনে আত্মসমর্পণ করেছে ইসি: সুজন

একসঙ্গে ৫১২ জন চ্যাট করা যাবে হোয়াটসঅ্যাপে

  • শনিবার, ১১ জুন, ২০২২

ঢাকা : হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের জন্য দারুণ এক টুলস সংযুক্ত করেছে কর্তৃপক্ষ। এবারের আপডেটে অ্যাপটিতে গ্রুপ চ্যাটে বড় ধরনের পরিবর্তন আনল। এবার একসঙ্গে ৫১২ জন মেম্বার যোগ করতে পারবেন এই মেসেজিং অ্যাপে।

এই গ্রুপ চ্যাটে শুধু যে টেক্সট মেসেজ পাঠাতে পারবেন, এমনটিই নয়। ছবি, ভিডিও থেকে শুরু করে যেকোনো ডকুমেন্ট শেয়ার করা সম্ভব। টেকভিত্তিক সাইট ওয়াবেটাইনফো জানিয়েছে, অ্যান্ড্রয়েড ও আইওএস দু’টি ভার্সনেই গ্রুপ চ্যাটের নতুন আপডেট যুক্ত করা হবে।

এতে একটি স্ক্রিনশটও প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপে ৫১২ জনকে যোগ করা হয়েছে। এই ফিচার পাওয়ার জন্য অতিরিক্ত কোনও সেটিংস অন করতে হচ্ছে না।

বিটা ভার্সন ব্যবহারকারীরা খুব সহজেই ফিচারটি ব্যবহার করতে পারবেন। এজন্য বিটা ভার্সনটি ওপেন করে একটি গ্রুপ তৈরি করতে হবে। তখন একে ১/৫১২ লেখা থাকবে। যদি ওই লেখাটি না দেখতে পান তাহলে আপনাকে ওই ফিচারের জন্য অপেক্ষা করতে হবে।

এছাড়াও আরও কয়েকটি আপডেট নিয়ে হাজির হয়েছে হোয়াটসঅ্যাপ।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved