শিরোনাম :
নিখোঁজের আগের ঘটনা জানালো শিমুর বোন ফাতেমা মনে রাখবেন, জনগণের টাকায় আমাদের সংসার চলে : রাষ্ট্রপতি অপ্রচলিত বাজারে পোশাক রপ্তানি বেড়েছে ২৪ শতাংশ নির্বাচন কমিশন আইন প্রণয়ন নিয়ে টিআইবির বিবৃতি সূচকের উত্থান-পতনে লেনদেন শেষ বাংলাদেশে করোনায় আরও ১০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৮৪০৭ এখনই শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের কথা ভাবছি না : শিক্ষামন্ত্রী বিএনপি অবৈধ অর্থ ব্যয়ে লবিস্ট ফার্ম নিয়োগ করেছে : তথ্যমন্ত্রী হত্যার দায় স্বীকার করলেন স্বামী একদিনে সর্বোচ্চ মৃত্যু দেখল অস্ট্রেলিয়া ওমিক্রন ঠেকাতে সক্ষম নয় টিকার ৪র্থ ডোজও : গবেষণা দলীয় লোক‌ দিয়ে নির্বাচন ক‌মিশন গঠন আইন কর‌ছে সরকার: নজরুল ১ এপ্রিল মেডিকেলের ভর্তি পরীক্ষা সুদানে সেনাবিরোধী বিক্ষোভে গুলিতে নিহত ৭ ৮ মার্চ খালেদা জিয়ার অভিযোগ গঠনের শুনানি

একসঙ্গে থাকলে আরও বেশি শক্তি নিয়ে থাকি: শুভশ্রী

  • বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২

বিনোদন ডেস্ক : আবারও দ্বিতীয়বারের মতো করোনায় আক্রান্ত হয়েছেন ভারতীয় বাংলা চলচ্চিত্রের একজন পরিচালক ও অভিনেতা রাজ চক্রবর্তী ও ভারতীয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। বর্তমান আইসোলেশনে আছেন এই দম্পতি।

বুধবার আইসোলেশন থেকে ছবি পোস্ট করেছেন দুই তারকা। শুভশ্রী সেখানে বলেছেন, আমরা একসঙ্গে থাকলে আরও বেশি শক্তি নিয়ে থাকি। সত্যিই তো তাই। একের থেকে দুইয়ের শক্তি সত্যিই বেশি। সেই একসঙ্গে থাকার ভিডিও শেয়ার করেছেন রাজ-শুভশ্রী।

করোনায় আক্রান্ত হয়ে অনেকেই চলে গেছেন আইসোলেশনে। নিজের খেয়াল রাখছেন চিকিৎসকের পরামর্শ নিচ্ছেন। কিন্তু প্রিয়জনদের থেকে দূরে থেকে কতজনই বা ভালো থাকতে পারেন।

বিশেষ করে যাদের বাড়িতে ছোট বাচ্চা আছে, তাদের খুব খারাপ অবস্থা। সন্তান তাদের কাছে নেই। একই অবস্থা অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। করোনা আক্রান্ত হয়েছেন তিনি। সেই সঙ্গে করোনা আক্রান্ত হয়েছেন রাজ চক্রবর্তীও। সন্তান ইউভানকে ছেড়ে আইসোলেশনে তারা। এই সময় নিজেকে কীভাবে হাসিখুশি রাখতে হয়, সে বার্তাই দিয়েছেন শুভশ্রী। মা হওয়ার পর এ নিয়ে দ্বিতীয়বার করোনা আক্রান্ত হয়েছেন শুভশ্রী। প্রথমবারও সন্তানের থেকে দূরে ছিলেন। দ্বিতীয়বারে স্বামীর সঙ্গে একসঙ্গে আক্রান্ত হয়েছেন।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved